স্কুল পড়ুয়াদের লেখা এসব উত্তর দেখে আপনি হাসতে হাসতে মরে যাবেন

স্কুলপড়ুয়া শিশুরা অনেক সময় এমন সব অদ্ভুত উত্তর যেগুলো দেখে আপনি না হেসে পারবেন না। স্মার্ট বাচ্চাদের স্মার্ট উত্তর। কিন্তু একটু খেয়াল করে দেখবেন যে উত্তরটে সে লিখেছে সেটা হয়ত প্রশ্নের সঠিক উত্তর না হতে পারে, কিন্তু এটা ঠিক সে তার নিজস্ব ভাবনাতেই একটা উত্তর দেওয়া চেষ্টা করেছে। হয়ত দেখবেন আপনার বাচ্চাটি এমন একটি উত্তর দিয়েছে যেটা আপনি মাথা চুলকেও মনে আনতে পারবেন না। আজকাল স্মার্ট বাচ্চাদের স্মার্ট উত্তরের কয়েকটি নমুনা তুলে ধরা হল এই গ্যালারিতে যা দেখে না হেসে পারবেন না।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ মে ২০১৬ ১৬:২৪
Share:

স্কুল পড়ুয়া শিশুরা অনেক সময় এমন সব অদ্ভুত উত্তর যেগুলো দেখে আপনি না হেসে পারবেন না। স্মার্ট বাচ্চাদের স্মার্ট উত্তর। কিন্তু একটু খেয়াল করে দেখবেন যে উত্তরটে সে লিখেছে সেটা হয়ত প্রশ্নের সঠিক উত্তর না হতে পারে, কিন্তু এটা ঠিক সে তার নিজস্ব ভাবনাতেই একটা উত্তর দেওয়া চেষ্টা করেছে। হয়ত দেখবেন আপনার বাচ্চাটি এমন একটি উত্তর দিয়েছে যেটা আপনি মাথা চুলকেও মনে আনতে পারবেন না। আজকাল স্মার্ট বাচ্চাদের স্মার্ট উত্তরের কয়েকটি নমুনা তুলে ধরা হল এই গ্যালারিতে যা দেখে না হেসে পারবেন না।

Advertisement

আরও পড়ুন...

ভুল করেও জিন্স ধোবেন না, কেন জেনে নিন

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন