Karan Johar

নিজের পুরনো জামা দিয়ে তৈরি কুশন, মাইক্রোওয়েভ, কর্ণের ভ্যানিটি ভ্যান ঘুরে দেখবেন নাকি?

সম্প্রতি প্রকাশ্যে এলে কর্ণের ভ্যানিটি ভ্যানের অন্দরের ছবি। নামেই ভ্যানিটি ভ্যান। আদতে সেটিকে সংসার বললেও ভুল বলা হবে না। কী আছে সেখানে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১৮:৩৮
Share:

ব্যক্তিগত জীবন কিংবা কাজ— সব কিছু নিয়েই খোলাখুলি কর্ণ জোহর। রাখঢাকে তিনি বিশ্বাস করেন না। সম্প্রতি ৫০-এ পা দিলেন তিনি। ভারতের সব থেকে ধনী চিত্রপরিচালকদের তালিকায় ইতিমধ্যেই নিজের নাম লিখিয়ে ফেলেছেন। সম্প্রতি প্রকাশ্যে এলে কর্ণের ভ্যানিটি ভ্যানের অন্দরের ছবি। নামেই ভ্যানিটি ভ্যান। আদতে সেটিকে রাজপ্রাসাদ বললেও ভুল বলা হবে না। কী নেই সেখানে!

Advertisement

পুরো ভ্যানিটি ভ্যান নীল এবং সাদা রং করা। দেওয়াল জুড়ে নানা তৈলচিত্র। এমন সাজানো-গোছানো সুসজ্জিত অন্দর বাড়িতেও দেখা যায় না। ভ্যানিটি ভ্যানের বড় অংশ জুড়ে রয়েছে একটি বড় সোফা। সেটি নানা ধরনের কুশন দিয়ে সাজানো। সেগুলির মধ্যে একটি কুশন চেনা চেনা ঠেকবে। মনে হবে কোথাও যেন দেখেছেন। কর্ণ এমনিতে ভীষণ গোছানো। বেশ কয়েকটি সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন, কোনও জিনিসই তিনি ফেলেন না। পুরনো হয়ে গেলেও তা দিয়ে বানিয়ে নেন নতুন জিনিস। পুরনোর প্রতি তাঁর নাকি একটু বেশিই টান। তা যে মিথ্যা নয়, প্রমাণ হয়ে গেল আরও এক বার। নিজের পুরনো হয়ে যাওয়া জামা দিয়েই বানিয়ে নিয়েছেন কুশন। কর্ণ জানিয়েছেন, তাঁর ব্যক্তিগত পোশাকশিল্পী অমৃতা বহুল ব্যবহৃত সোয়েটশার্ট দিয়ে কুশনটি বানিয়ে দিয়েছেন।

কর্ণর ভ্যানিটি ভ্যান যেন গোটা একটা সংসার। মাইক্রোওয়েভ থেকে কফিমগ— সব কিছুই রয়েছে। কর্ণের সঙ্গে দেখা করতে অনেকেই এখানে আসেন। তাঁদের আপ্যায়নে যাতে কোনও ত্রুটি না হয়, সেই জন্যেই এই ব্যবস্থা। তা ছাড়া কর্ণ নিজেও সব সময়ই গরম খাবার খেতে ভালবাসেন। ফলে এগুলি দরকার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন