iphone

‘নয়া আইফোনে নতুন কী?’, আইফোন ১৪ দেখে অ্যাপল প্রতিষ্ঠাতা স্টিভ জোবসের কন্যার বিদ্রুপ!

স্টিভ জোবস এবং লরেন পাওয়েল জোবসের মেয়ে ইভা বুধবার তার ইনস্টাগ্রামের পাতায় আইফোন ১৪ নিয়ে বেশ বিদ্রুপ করেছেন। গ্রাহকদের মধ্যেও চলছে ঠাট্টা-তামাশা!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ২০:৪৫
Share:

স্টিভ জোবস এবং লরেন পাওয়েল জোবসের মেয়ে ইভা বুধবার আইফোন ১৪ নিয়ে বেশ বিদ্রুপ করেছেন।

বুধবারই বাজারে এসেছে আইফোন ১৪। তবে আইফোন সিরিজের এই নয়া মডেলটি মনে ধরেনি অ্যাপলের প্রতিষ্ঠাতা স্টিভ জোবসের কন্যা ইভার!

Advertisement

স্টিভ জোবস এবং লরেন পাওয়েল জোবসের মেয়ে ইভা বুধবার তার ইনস্টাগ্রামের পাতায় আইফোন ১৪ নিয়ে বেশ বিদ্রুপ করেছেন।

আইফোনের নয়া মডেল দেখে স্টিভের কনিষ্ঠ কন্যা একটি মিম শেয়ার করেছেন। মিমের ছবিতে চেক শার্ট পরে একজন ব্যক্তিকে হাসতে দেখা যাচ্ছে। তাঁর হাতেও ওই একই ধরনের শার্ট! ছবির ক্যাপশনে লেখা, ‘অ্যাপলের ঘোষণার পরে আইফোন ১৩ থেকে আইফোন ১৪-এ আপগ্রেড করেছি।’

Advertisement

মিমটি শেয়ার করে তিনি যেন বোঝাতে চেয়েছেন, আইফোন ১৩ ও ১৪-এর মধ্যে খুব বেশি তফাৎ কিছু নেই। কেবল ইভা নন, আইফোনের নতুন মডেল বাজারে আসার পর অনেকেরই গলায় বিদ্রুপের সুর। সোশ্যাল মিডিয়ায় হরেক রকম মিমের ছড়াছড়ি।

ইভার সেই পোস্ট।

আইফোন ১৪ প্রো-র দাম শুরু হচ্ছে ৯৯৯ ডলার (প্রায় ৭৯,৬০০ টাকা), যেখানে আইফোন ১৪ প্রো ম্যাক্সের দাম ১০৯৯ ডলার (প্রায় ৮৭,৬০০ টাকা)। শোনা গিয়েছিল যে আইফোন ১৪ সিরিজেও ‘মিনি’ মডেল বাজারে আনবে অ্যাপল সংস্থা। তবে শেষ পর্যন্ত আইফোন ১৪ সিরিজে কোনও ‘মিনি’ মডেল বাজারে আনেননি অ্যাপল কর্তৃপক্ষ। ৯ সেপ্টেম্বর থেকে বরাত দেওয়া যাবে এই ফোনের। ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হবে বিক্রি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন