Celebs Strange Habits

আজব শখ কি শুধু আপনারই আছে? কম যান না শাহরুখ, সলমনরাও

বাইরে থেকে দেখে বোঝা না গেলেও তারকাদের এমন কিছু অদ্ভুত শখ রয়েছে, যেগুলি শুনলে বিস্মিত হতে হয়। রইল বলিপাড়ার অন্যতম জনপ্রিয় তিন তারকার অজানা কিছু শখের কথা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩৫
Share:

শাহরুখ এবং সলমনের শখ জানলে অবাক হতে হয়। ছবি: সংগৃহীত।

বলি তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই। তারকাদের রোজের জীবনযাপন সম্পর্কে জানতে চান অনেকেই। তাঁদের খাওয়াদাওয়া থেকে ব্যক্তিগত শখ-আহ্লাদ, সব জানার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। পেশাগত কারণে সব সময়ে প্রচারের আলোয় থাকলেও, তারকাদের জীবনও কিছু কিছু ক্ষেত্রে সাধারণের সঙ্গে মিলে যায়। বাইরে থেকে দেখে বোঝা না গেলেও তারকাদের এমন কিছু অদ্ভুত শখ রয়েছে, যেগুলি শুনলে বিস্মিত হতে হয়। রইল বলিপাড়ার অন্যতম জনপ্রিয় তারকারদের অজানা কিছু শখের কথা।

Advertisement

সলমন খান

সব সময়েই ব্যতিক্রমী পথে চলতে ভালবাসেন তিনি। শখ হোক কিংবা সম্পর্ক, বাকিদের ছোঁয়াচ বাঁচিয়ে চলেন। অভিনেতার ব্যক্তিত্বের সঙ্গে মিল পাওয়া না গেলেও, এটা সত্যি যে, সলমন সাবান জমাতে ভালবাসেন। শুটিংয়ের কারণে যেখানেই যান, সেখান থেকে মনে করে সাবান কিনে আনতে ভোলেন না। তার পর সেই সাবান নিজের গোপন কুঠুরিতে জমিয়ে রাখেন। জমানো সাবান থেকে তিনি নাকি কোনও দিন একটিও ব্যবহার করেননি। হাতে তৈরি সাবান থেকে ভেষজ, এমনকি, তাঁর প্রিয় ফল এবং সব্জি দিয়ে তৈরি সাবানও রয়েছে সংগ্রহে।

Advertisement

সুস্মিতা সেন

সাপ সুস্মিতার পছন্দের। অন্যরা যখন বিষধর সাপ দেখে ভয় পেয়ে কয়েক হাত পিছিয়ে যান, সুস্মিতা তখন অবলীলায় সাপের সঙ্গে বন্ধুত্ব স্থাপন করতে ব্যস্ত থাকেন। তাঁর সাপের প্রতি এমনই ভালবাসা যে, শোনা যায় তিনি নাকি বাড়িতে সাপও পোষেন। প্রাক্তন বিশ্বসুন্দরীর আজব শখের শেষ নেই এখানে। তিনি নাকি খোলা ছাদে স্নান করতেও ভালবাসেন। তাই নিজের বাড়ির ছাদে বাথটবে স্নান করার ব্যবস্থা করেছেন অভিনেত্রী।

শাহরুখ খান

খাওয়ার সময়ে কেউ তাঁর ছবি তুলুক, তা পছন্দ করেন না। কেউ যদি ভুল করে এই কাজটি করে ফেলেন, তা হলে প্রচণ্ড রেগে যান। তবে ছবি তুললে রেগে যান যে মানুষ, তিনিই আবার ভক্ত ভিডিয়ো গেমের। মন্নতের একটা তলা নাকি শুধুমাত্র ভিডিয়ো গেম খেলার জন্যই বরাদ্দ।

অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চনের অদ্ভুত কিছু অভ্যাস থাকতে পারে, এটা অনেকেই হয়তো বিশ্বাস করবেন না। কিন্তু তাঁর অন্যতম একটি শখ হল দু’হাতে ঘড়ি পরা। অভিষেক এবং ঐশ্বর্যা যখন বিদেশে থাকেন, সেই সময়ে একটা ঘড়ি ভারতীয় সময় অনুযায়ী চলে। অন্যটি বিদেশের সময় মতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন