Lifestyle

চুলে আগুন ধরিয়ে হেয়ার স্ট্রেটনিং!

ব্ল্যাক আইশ্যাডো-তে স্মোকি আইজ বেশ কিছু দিন ধরেই বেশ ফ্যাশন ইন। পার্টি হোক বা নেহাত আউটিং, সেই আলোআঁধারি চোখের জাদুতে এখন বুঁদ তামাম নারীকুল। তবে স্মোকি আইজ ছেড়ে এ বার নজরটা পড়ল চুলের দিকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৭ ১১:৫৪
Share:

Advertisement

ব্ল্যাক আইশ্যাডো-তে স্মোকি আইজ বেশ কিছু দিন ধরেই বেশ ফ্যাশন ইন। পার্টি হোক বা নেহাত আউটিং, সেই আলোআঁধারি চোখের জাদুতে এখন বুঁদ তামাম নারীকুল। তবে স্মোকি আইজ ছেড়ে এ বার নজরটা পড়ল চুলের দিকে। স্মোকি হেয়ারের জরা হটকে স্টাইলে চমকে দিলেন পাকিস্তানি এক হেয়ার স্টাইলিস্ট। তবে বলতে যতটা সহজ মোটেও বিষয়টি তেমন নয়। এমন চুল পেতে গেলে রীতিমতো আগুন জ্বালাতে হবে মাথায়। চমকে গেলেন তো?

না বানানো গল্প নয়। সত্যি এমনটাই করে দেখালেন এই পাক হেয়ার স্টাইলিস্ট। সম্প্রতি তাঁর নতুন আবিষ্কার স্মোকি হেয়ার স্টাইলটের একটি ভিডিও আপলোড করা হয়েছে টুইটারে। এর পর থেকেই তা রীতি মতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কী ভাবে করা হয় এই স্মোকি হেয়ার?

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে, ক্রেতার চুলে এক রকমের পাউডার ও তরল পদার্থ ছড়িয়ে দিচ্ছেন স্টাইলিস্ট। তার পরেই চুলে ধরিয়ে দেওয়া হচ্ছে আগুন। এর পরে চুল আঁচড়ে আঁচড়ে স্ট্রেট করা হচ্ছে। অত্যন্ত বিপজ্জনক হলেও হেয়ার স্ট্রেটনিং-এর নাকি এটাই জনপ্রিয়তম পদ্ধতি পাকিস্তানে।

দেখুন ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন