Fashion

শীতপোশাকের উষ্ণতা

জর্জেটের ট্রেল জ্যাকেট কিংবা সিকুইনড ফ্লোরাল ট্রেঞ্চ কোট, তার দোসর বুটস... ওমের মাত্রা বাড়িয়ে দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার বরাবরই ছক ভাঙায় বিশ্বাসী নতুন প্রজন্মের এই নায়িকা, পোশাকের ক্ষেত্রে তো বটেই।

Advertisement

পারমিতা সাহা এবং ঈপ্সিতা বসু

কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২১ ০০:১৫
Share:

উষ্ণতা ছড়িয়ে দেওয়ার সেরা সময় কিন্তু এখন। পোশাকে উজ্জ্বল রঙের বাহার হোক কিংবা ফ্যাব্রিকে বৈচিত্র... শীতের মরসুমই তো সেরা সময় নিজেকে রাঙিয়ে নেওয়ার। সেই সঙ্গে বুটসের ওজনদার সাহচর্য। দুপুরবেলাও উজ্জ্বল সবুজ গাউন বা সিকুইনড ফ্লোরাল ট্রেঞ্চ কোটে বয়ে যায় রঙের স্রোত। এমন বর্ণময় যাপনের কারণেই মধুমিতা সরকারের প্রিয় ঋতু শীত।

Advertisement

বরাবরই ছক ভাঙায় বিশ্বাসী নতুন প্রজন্মের এই নায়িকা, পোশাকের ক্ষেত্রে তো বটেই। ডিজ়াইনার অভিষেক দত্তের পোশাকে মধুমিতার গ্ল্যাম কোশেন্টের সঙ্গে শরীরী ভাষাও ফুটে উঠেছে বলিষ্ঠ ভাবে। হট প্যান্টসের সঙ্গে লেদার প্যানেল ডিজ়াইনের জর্জেটের ট্রেল জ্যাকেটটি এখানে যেন নায়িকার স্টাইল স্টেটমেন্ট। যদিও এ বছর ঠান্ডার সে ওজন নেই, তবে উষ্ণতার পরশে নিজেকে মুড়ে নিতে চাইলে, ভিনটেজ লুকের লেদারের স্লিভলেস জ্যাকেটটি সঙ্গ দেবে।

শীতকালে অবশ্য মধুমিতার বিশেষ পছন্দ বডিসুট। এখানেও বেছে নিয়েছেন স্টাইলিশ বডিসুট। ফ্রিঞ্জড বডিসুটের সঙ্গে পাখির ডিজিটাল মোটিফের স্ল্যাগ নজরকাড়া। প্যান্টসে রয়েছে শিয়ার প্যানেল ডিজ়াইন। এহেন ট্রেন্ডি পোশাকে নায়িকা মোহময়ী।

Advertisement

তবে শীতে গ্ল্যামারের মাত্রা নির্ধারণে জ্যাকেটের কদর চিরকালীন। জ্যামিতিক প্যাটার্নের সুতির বম্বার জ্যাকেটের সঙ্গে মধুমিতা বেছে নিয়েছেন সিকুইন করা বাস্টিয়ার এবং স্কার্ট।

নায়িকার শরীরী ভাষা বলে দেয়, শীতপোশাকের ওম জড়িয়ে আছে তাঁর পোশাকের প্রতিটি ভাঁজে।

পোশাক: অভিষেক দত্ত, ছবি: দেবর্ষি সরকার, মেকআপ: সুমন গঙ্গোপাধ্যায়, বুটস সৌজন্য: অয়ন হোড়, লোকেশন ও হসপিটালিটি: হায়াত রিজেন্সি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন