Urfi Javed

শ্বেতশুভ্র অন্তর্বাসে খাঁচাবন্দি উরফি, নামমাত্র পোশাকে শৌখিনীর নতুন চমক

বিচিত্র সব পোশাক পরে প্রায়ই খবরের শিরোনামে আসেন উরফি। এ বার কোন অবতারে ধরা দিলেন তিনি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৩:১৭
Share:

‘নুডল্‌স’ না কি খাঁচা, কিসে বন্দি হলেন উরফি? ছবি- ভিডিয়ো থেকে।

কখনও বক্ষদেশ ঢাকতে শুধুই চোঙ, আবার কখনও পালকযুক্ত শিং, আবার কখনও শরীরে জড়িয়ে শুধুই লম্বা বেণী। এমনই অভিনব নানা বেশে চমক দিতে প্রকাশ্যে আসেন উরফি জাভেদ। তাঁর এমন সাবলীল এবং সাহসী পদক্ষেপের জন্য তাঁকে হেনস্থাও কম হতে হয় না। রাজনৈতিক তরজাও চলতে থাকে বিস্তর। বিতর্ক যেন উরফির পিছু ছাড়ে না।

Advertisement

নানা বির্তকের মাঝে এ বার হঠাৎই নুডল্‌স জড়িয়ে সামনে এলেন উরফি। পোশাক পরিকল্পনায় তাঁকে টেক্কা দেওয়া মুশকিল। স্বল্পবসনা উরফি এর আগেও অনুরাগীদের সামনে এসেছেন। কিন্তু এ বার তা খানিকটা অন্য রকম। শ্বেতশুভ্র অন্তর্বাস পরে আছেন ঠিকই, তবে তার বাইরে দিয়ে রয়েছে সাদা ‘নুডল্‌স’-এর মতো শক্ত এক আবরণ। না কি তা খাঁচার প্রতিরূপ? যার মধ্যে নিজেকে ঢুকিয়ে নিয়েছেন তিনি। এমন সাংকেতিক পোশাকের আড়ালে তিনি কি আসলে পুরুষদের উদ্দেশে কোনও বার্তা দিতে চেয়েছেন? উত্তর অজানা।

‘শৌখিনী’ উরফির ইনস্টাগ্রামে ঝড় তুলেছে নতুন এই পোশাক। প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে রিলটি। ইনস্টাগ্রামে চল্লিশ লক্ষ অনুরাগী রয়েছেন উরফির। তবে ভক্তদের মনে ঝড় তুললেও তাঁর এই পোশাক নিয়ে কটূক্তি করতে ছাড়েননি নেটাগরিকদের একাংশ। তবে চর্চায় থাকাই তাঁর কাজ। সেটাই করেছেন তিনি। ‘নুডল্‌স’ পরিহিতা উরফিকে দেখতে কেমন লাগছে? দেখুন সেই ভিডিয়ো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন