Uttar Praesh

ধুমধাম করে বিয়ে সেরেও দু’ঘণ্টার মধ্যেই স্ত্রীকে তালাক দিলেন যুবক, কেন টিকল না বিয়ে?

মহম্মদ আসেফ শুক্রবার ডলি নামের এক তরুণীর সঙ্গে ফতেবাদে ঘটা করে বিয়ে সারেন। বিয়ের পর দু’ ঘণ্টা কাটাতে না কাটতেই স্ত্রীকে তালাক দিলেন তিনি। কেন এমনটা করলেন আসেফ?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১৮:৪৮
Share:

ঘণ্টা দুয়েকও টিকল না বিয়ে। ছবি: শাটারস্টক।

বিয়ের পর দু’ঘণ্টা কাটাতে না কাটতেই স্ত্রীকে তালাক দিলেন এক তরুণ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগ্রায়। মহম্মদ আসেফ শুক্রবার ডলি নামের এক তরুণীর সঙ্গে ফতেবাদে ঘটা করে বিয়ে সারেন। তবে বিয়েতে যে পরিমাণ যৌতুক চাওয়া হয়েছিল, তা না পাওয়ায় মোটেই খুশি ছিল না আসেফের পরিবার। যৌতুকে সোনার গয়না, টাকাপয়সা ছাড়াও মেয়ের বাড়ির কাছে গাড়ির দাবি করেছিলেন আসেফের পরিবারের সদস্যরা।

Advertisement

শুক্রবার একই বিয়ের আসরে গৌরী ও ডলি দুই বোনেরই বিয়ে হয়েছিল। বিয়ের শেষে গৌরী তাঁর বরের সঙ্গে শ্বশুড়বাড়ি চলে গেলেও বাড়িতেই রয়ে গেলেন ডলি। যৌতুকে গাড়ি না পাওয়ায় ডলিকে বিয়েবাড়িতেই সকলের সামনে তালাক দিয়ে বাড়ি চলে যান আসেফ। শুধু তা-ই নয়, আসেফের পরিবার যৌতুকের সমস্ত টাকাপয়সা, সোনাও নিয়ে যায় নিজেদের সঙ্গে। ঘটনার পর ডলির পরিবার পুলিশের কাছে অভিযোগ জানায়। পুলিশ আসেফ-সহ সাত জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। তবে এখনও ধরা পড়েননি তাঁরা। পুলিশের মতে, আসেফের গোটা পরিবার এখন পলাতক, পুলিশ তাঁদের খোঁজ চালাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন