Jaipur

চলন্ত বাইকেই ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড! ট্র্যাফিক আইন না মেনে পথেই প্রেমে মজলেন যুগল

চলন্ত বাইকেই উদ্দাম প্রেমে মত্ত দেখা গেল যুগলকে। ঘটনাটি ঘটেছে রাজস্থানের জয়পুরে। ট্র্যাফিক নিয়মের তোয়াক্কা না করেই দীর্ঘ সময় ধরে চলল প্রেম-অভিযান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪২
Share:

চলন্ত বাইকে চুম্বনপর্ব। ছবি: সংগৃহীত।

সিনেমা আর বাস্তব জীবন তো এক নয়! কিন্তু প্রেমিক-প্রেমিকাদের সে কথা বোঝানোর সাধ্যি কার! মাঝেমাঝেই নানা ধরনের প্রেমালাপ দৃশ্যের দেখা মেলে ভূভারতে। এ বার এমনই এক ঘটনার সাক্ষী থাকল রাজস্থানের জয়পুর। চলন্ত বাইকেই উদ্দাম প্রেমে মত্ত দেখা গেল যুগলকে।

Advertisement

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তায় তখন খুব বেশি গাড়িঘোড়া নেই। তারই মাঝে বাইক ছুটিয়ে চলেছে এক তরুণ। তরুণের ঠিক পিছনে বসে রয়েছেন এক তরুণী। হঠাৎ একে অপরকে আলিঙ্গ করে চুম্বন খেতে শুরু করলেন দু’জনে। বেশ কিছু ক্ষণ ধরে চলল সেই চুম্বনপর্ব। দু’জনের কারওই মাথায় হেলমেটের বালাই নেই। ট্র্যাফিক নিয়মের তোয়াক্কা না করেই দীর্ঘ সময় ধরে চলল প্রেম-অভিযান।

ওই বাইকের পিছনের গাড়িতে থাকা এক ব্যক্তি এই গোটা ঘটনার ভিডিয়ো করে সমাজমাধ্যমে আপলোড করেন। ভিডিয়োর নীচে ক্যাপশনে লেখা, ‘এই অপরাধের কত টাকার চালান কাটা উচিত?’ ভিডিয়োটি ইচিমধ্যেই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিয়োটি দেখে ওই যুগলের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন অনেকে।

Advertisement

চলন্ত বাইকে যুগলের এই প্রকার স্টান্টের ভিডিয়োটি পুলিশের নজরে আসর পর ঊর্ধ্বতন অফিসারদের নির্দেশে বাইক আরোহীর সন্ধান করছে পুলিশ। তার বাইকের নম্বর দেখে তাঁর খোঁজ চালাচ্ছে জয়পুরের পুলিশ। তাঁকে ধরা হলেই তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন