Sushant Singh Rajput

৪ লক্ষে ভাড়া হচ্ছে সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট, দেখুন তার অন্দরসজ্জা

সুশান্ত নিজেই ভিডিয়ো বানিয়ে ফ্ল্যাট দেখিয়েছিলেন অনুরাগীদের। বলেছিলেন, বাড়ির নানা কোণে ছড়িয়ে তাঁর ভাবনা। দেখুন সেই ফ্ল্যাটের অন্দরসজ্জা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২১ ২০:৪০
Share:

নিজের বাড়িতে সুশান্ত। ফাইল চিত্র

বছর পার করল সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু। গত জুনে অতিমারির মাঝেই সেই মৃত্যুসংবাদে কেঁপে উঠেছিল গোটা দেশ। বারবার অভিনেতার মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাটে তদন্ত চালিয়ে যাওয়ার জন্য এসেছে আর্জি। সেখানেই যে উদ্ধার হয়েছিল তরুণ অভিনেতার দেহ।

Advertisement

এখন কী অবস্থায় রয়েছে সেই ফ্ল্যাট? এক সময়ে সুশান্ত নিজেই ভিডিয়ো বানিয়ে ফ্ল্যাটটি ঘুরিয়ে দেখিয়েছিলেন অনুরাগীদের। জানিয়েছিলেন, তাঁর ভাবনা-চিন্তার নানা টুকরো ছড়িয়ে আছে বাসস্থানের বিভিন্ন কোণে। মনের মতো করে নিজের ফ্ল্যাট সাজিয়েছিলেন সুশান্ত।

গত এক বছরে ধীরে ধীরে সুশান্তের সাধের সব জিনিসই সেখান থেকে সরানো হয়েছে। ৩৬০০ বর্গফুটের সেই ফ্ল্যাট আবার ভাড়া দেওয়ার কথা স্থির হয়েছে। বান্দ্রার জগার্স পার্ক এলাকার সেই বাড়ি থেকে দেখা যায় সমুদ্র। আর ঘরে বসে সমুদ্রদর্শনের জন্য সেই ফ্ল্যাটের ভাড়া সব সময়েই বেশ উপরের দিকে। ২০১৯ সালে ফ্ল্যাটটি সাড়ে চার লক্ষ টাকায় ভাড়া নিয়েছিলেন সুশান্ত। সময়ের নিয়মে এত দিনে সেই দাম অনেকটাই বাড়ার কথা। তবে গত বছরের সেই ঘটনার পর থেকে আর ভাড়াটে ঢোকেনি সেই বাড়িতে। খালি বাড়ির ভাড়া পড়তে পড়তে এখন নেমে এসেছে চার লক্ষ টাকায়।

Advertisement

সুশান্তের ঘর। ছবি: ইনস্টাগ্রাম।

সুশান্তের ঘর। ছবি: ইনস্টাগ্রাম।

সুশান্তের পড়ার ঘর। ছবি: ইনস্টাগ্রাম।

মুম্বইয়ের এক সংবাদ সংস্থার খবর, বলিউডের কিছু অভিনেতা বাড়ি খুঁজছেন। তবে কেউই আর সুশান্তের সেই বাড়িতে থাকতে রাজি নন। আর তারকাদের ভাড়া দিতে চান না বাড়ির মালিকও। এদিকে অতিমারির কারণে অতিরিক্ত দামি বাড়ির চাহিদা খানিকটা পড়েছে। সবে মিলে ফাঁকাই পড়ে সুশান্তেই সেই বাড়ি!

নিজের সেই বাড়িটি কী ভাবে সাজিয়েছিলেন সুশান্ত? একটি বড়সড় বসার জায়গা। আর বিভিন্ন ঘর। সবেরই সাজ চোখ ধাঁধানো। সেই বাড়ির কিছু ছবি দেখে নিন এখানে। রইল সুশান্তের বানানো ভিডিয়োটিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন