এ বার থেকে হোয়াটসঅ্যাপে এক সঙ্গে ২৫৬ জন চ্যাট করুন

মাত্র এক দিন আগেই এক কোটি ইউজারের মাইলস্টোন ছুঁয়ে ফেলেছে হোয়াটস অ্যাপ। এ বার নিজেদের গ্রুপ চ্যাট লিমিট ১০০ থেকে বাড়িয়ে ২৫৬ করল এই পপুলার মোবাইল মেসেজিং অ্যাপ। ২০১৪-র নভেম্বরে গ্রুপ চ্যাট লিমিট ৫০ থেকে ডবল করে ১০০ করে হোয়াটসঅ্যাপ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৬ ১৫:৩৯
Share:

মাত্র এক দিন আগেই এক কোটি ইউজারের মাইলস্টোন ছুঁয়ে ফেলেছে হোয়াটস অ্যাপ। এ বার নিজেদের গ্রুপ চ্যাট লিমিট ১০০ থেকে বাড়িয়ে ২৫৬ করল এই পপুলার মোবাইল মেসেজিং অ্যাপ। ২০১৪-র নভেম্বরে গ্রুপ চ্যাট লিমিট ৫০ থেকে ডবল করে ১০০ করে হোয়াটসঅ্যাপ। তার পরেই মাত্র দেড় বছরের মধ্যে গ্রুপ চ্যাট লিমিট এক ধাক্কায় অনেকটাই বাড়িয়ে নিল তারা। হোয়াটসঅ্যাপের নয়া ভার্সানে এই সুবিধা পাওয়া যাবে সমস্ত অ্যানড্রয়েড এবং আইওএস অপারেটিং সিস্টেমে।

Advertisement

যদি আপনার ফোনে এই সুবিধা এখনও না মেলে, তাহলে প্লে স্টোর বা অ্যাপ স্টোরে গিয়ে একবার হোয়াটসঅ্যাপটা আপডেট করে নিন।

২০১৪ সালে ফেসবুকের দখলে যাওয়ার পর বেশ কিছু পরিবর্তন এসেছে হোয়াটসঅ্যাপে। বার্ষিক সাবস্ক্রিপশন ফি উঠে গিয়ে হোয়াটসঅ্যাপ এখন এক্কেবারে ফ্রি। যোগ হয়েছে অডিও কলিং সার্ভিস। খুব শিগগিরি চালু হবে ভিডিও কলিং‌ সার্ভিস।

Advertisement

গত ৫ মাসে এই মেসেজিং অ্যাপের ইউজার সংখ্যা এক কোটি বেড়েছে। প্রতিদিন হোয়াটসঅ্যাপে ৪২০০ কোটি মেসেজ, ১৬০ কোটি ছবি, ২৫ কোটি ভিডিও শেয়ার করা হয়।

আরও পড়ুন: একই নম্বর ব্যবহার করে দু’টো ফোন থেকে হোয়াটসঅ্যাপ করবেন কী ভাবে? জেনে নিন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন