Bizarre

ভিটামিনের ওষুধ ভেবে স্বামীর এয়ারপড গিলে ফেললেন স্ত্রী! শেষমেশ ভুলের কী মাসুল দিলেন তিনি?

৫২ বছর বয়সি তান্না বার্কার বেরিয়েছিলেন প্রাতর্ভ্রমণে। তখনই ওষুধ খেতে গিয়ে করে বসলেন মস্ত বড় ভুল। তার পর কী হল?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১২:২৮
Share:

—প্রতীকী ছবি।

ভিটামিনের ক্যাপসুল ভেবে অ্যাপ্‌লের এয়ারপড গিলে ফেললেন মহিলা। ঘটনাটি ঘটেছে আমেরিকায়। ৫২ বছর বয়সি তান্না বার্কার নিজের সমাজমাধ্যমের পাতায় এই ঘটনাটি ভাগ করে নেওয়ার পরেই ভাইরাল হয়ে গিয়েছে খবরটি।

Advertisement

সকালে বন্ধুদের সঙ্গে প্রাতর্ভ্রমণে বেরিয়ে ছিলেন তান্না। হাঁটতে হাঁটতে তান্নার মনে পড়ল যে সকালের ভিটামিনের ওষুধটা তিনি খেতে ভুলে গিয়েছেন। বন্ধুদের সঙ্গে গল্পে মত্ত হয়ে তান্না ভুলবশত ভিটামিনের ওষুধের বদলে স্বামীর এয়ারপডটাই গিলে ফেলেন। এয়ারপডটি গিলে ফেলার পরেই অস্বস্তি শুরু হয় তান্নার। বোতলের পর বোতল জল খেয়েও গলার নীচে কিছুতেই নামছিল না সেই এয়ারপডটি। তখন তিনি বুঝতে পারেন ভিটামিনের বদলে অন্য কিছু গিলে ফেলেছেন। হঠাৎ তিনি খেয়াল করেন ভিটামিনের ট্যাবলেটটি তাঁর হাতেই রয়ে গিয়েছে, বদলে তিনি স্বামীর এয়ারপডটি গিলে ফেলেছেন।

সমাজমাধ্যমে ভিডিয়ো ভাগ করে তান্না বলেন, ‘‘আমি তখন বিশ্বাস করতে পারছিলাম না যে আমি এত বড় এয়ারপডটি গিলে ফেলেছি। কী করে এত বড় ভুল করে বসলাম এখনও বুঝতে পারছি না। এয়ারপডটি এখনও আমার পেটের ভিতর।’’

Advertisement

প্রাতর্ভ্রমণ থেকে বাড়ি ফিরে তিনি গোটা ঘটনাটি তাঁর স্বামীকে জানান। তান্নার স্বামী এই ঘটনাটি আর কাউকে বলতে বারণ করলেও তান্না তাঁর অনুগামীদের সঙ্গেও গোটা বিষয়টি ভাগ করে নেন, যাতে তাঁর মতো ভুল আর কখনও কেউ না করেন। এই ঘটনা শোনার পর তান্নার অনুরাগীরা তাঁকে অনেক রকম পরামর্শ দেন। কেউ বলেন, ‘এয়ারপডে ব্যাটারি না থাকায় চিন্তার কোনও কারণ নেই, কিছু দিনের মধ্যে মলের সঙ্গে নিজে থেকেই বেরিয়ে যাবে সেটি।’’ কেউ আবার তান্নাকে চিকিৎসকের কাছে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন