zodiac signs

টাকা জমিয়ে রাখতে পারেন কারা? জবাব আছে রাশির মধ্যেই

সব মিলিয়ে নিজের টাকাপয়সা সবচেয়ে ভাল ভাবে রাখতে পারেন কারা? কারাই বা পারেন সেই অর্থের সদ্ব্যবহার করতে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২১ ২০:৩৭
Share:

টাকা জমাতে পারেন কারা? ছবি: সংগৃহীত

কেউ অর্থ জমাতে পারেন ভাল। কেউ বা একটু বেশি খরচ করে ফেলেন। এর বাইরে আবার কেউ কেউ থাকেন, যাঁরা প্রথাগত পদ্ধতিতে অর্থ না জমিয়ে, বিনিয়োগ করেন কোথাও। সেই পদ্ধতিতে নিজের অর্থ বাড়িয়ে নেন কয়েক গুণ।

Advertisement

সব মিলিয়ে নিজের টাকাপয়সা সবচেয়ে ভাল ভাবে রাখতে পারেন কারা? কারাই বা পারেন সেই অর্থের সদ্ব্যবহার করতে? এর উত্তর আছে রাশিতেই। তেমনই বলছেন জ্যোতিষশাস্ত্রবিদরা।

টরাস বা বৃষ (জন্মদিন ১৯ এপ্রিল থেকে ২০ মে-র মধ্যে): শৌখিন জিনিসের প্রতি এই রাশির মানুষের আকর্ষণ আছে। কিন্তু তার মানে এই নয়, তাঁরা টাকা নিয়ে বেহিসাবি। বরং টাকা জমিয়ে রাখার বিষয়ে তাঁরা অন্য রাসির থেকে অনেকটাই এগিয়ে।

Advertisement

ক্যানসার বা কর্কট (জন্মদিন ২০ জুন থেকে ২২ জুলাইয়ের মধ্যে): অর্থ বাড়ানোর থেকেও অর্থ সঞ্চয়ের দিকে এই রাশির মানুষের নজর বেশি। কোনও অতিরিক্ত খরচ তাঁদের পছন্দ নয়। সব সময় তাঁরা ভাবেন, ‘খারাপ দিন’-এর জন্য টাকা জমানো উচিত।

ভার্গো বা কন্যা (জন্মদিন ২২ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে): টাকা নিয়ে ১০ বার ভাবার অভ্যাস আছে এই রাশির মানুষের। নতুন কিছু কেনার আগে তো বটেই, এমনকি বিনিয়োগের আগেও বহু বার ভাবেন এই রাশির মানুষ।

স্করপিও বা বৃশ্চিক (জন্মদিন ২২ অক্টোবর থেকে ২২ নভেম্বরের মধ্যে): এই রাশির মানুষ খুব স্বাধীনচেতা। তাঁরা কখনও চান না সাহায্যপ্রার্থী হতে। সে কারণেই অর্থ জমিয়ে রাখার বিষয়ে তাঁরা সচেষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন