গ্রামে শিবির

এক দিনের একটি স্বাস্থ্য শিবির হয়ে গেল খয়রাশোলের রূপষপুর গ্রামে। বৃহস্পতিবার ওই শিবিরের উদ্যোক্তা স্থানীয় বিবেকানন্দ সেবা কেন্দ্র। রূপষপুর, লোকপুর, খয়রাশোল ও নাকড়াকোন্দা গ্রাম পঞ্চায়েত-সহ অন্তত ৩০টি গ্রামের প্রায় হাজার খানেক রোগী এ দিন শিবিরে এসেছিলেন বলে জানিয়েছেন আয়োজক সংস্থার সভাপতি শিবপ্রসাদ ভট্টাচার্য ও সদস্য সহদেব মুখোপাধ্যায়রা।

Advertisement
শেষ আপডেট: ২৮ অগস্ট ২০১৫ ০১:৫৪
Share:

এক দিনের একটি স্বাস্থ্য শিবির হয়ে গেল খয়রাশোলের রূপষপুর গ্রামে। বৃহস্পতিবার ওই শিবিরের উদ্যোক্তা স্থানীয় বিবেকানন্দ সেবা কেন্দ্র। রূপষপুর, লোকপুর, খয়রাশোল ও নাকড়াকোন্দা গ্রাম পঞ্চায়েত-সহ অন্তত ৩০টি গ্রামের প্রায় হাজার খানেক রোগী এ দিন শিবিরে এসেছিলেন বলে জানিয়েছেন আয়োজক সংস্থার সভাপতি শিবপ্রসাদ ভট্টাচার্য ও সদস্য সহদেব মুখোপাধ্যায়রা। তাঁরা বলেন, ‘‘দুর্গাপুরে বিবেকানন্দ হাসপাতাল থেকে হৃদরোগ-সহ বিভিন্ন বিশেষজ্ঞ চিকিৎসক এসেছিলেন। উপস্থিত ছিলেন খয়রাশোলের বিডিও তারকনাথ চন্দ্র, স্থানীয় নাকড়াকোন্দা ব্লক হাসপাতালের বিএমওএইচ দেবব্রত পাল প্রমুখ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন