Police

একই পরিবারের তিন জন, সবার গর্ব খাকি উর্দি

তিন ব্যক্তি খাকি উর্দি পরে দাঁড়িয়ে রয়েছেন। এই তিন জনের সঙ্গে পরিচয়ও করিয়ে দিয়েছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২০ ২১:৫৬
Share:

টুইটার থেকে নেওয়া ছবি।

পরিবারের বড়দের পদাঙ্ক অনুসরণ করে অনেকেই তাঁদের পেশায় পা বাড়ান। এমনই একটি পরিবারের কথাই তুলে ধরলেন এক আইপিএস অফিসার। তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে সেই পরিবারের তিন সদস্যের ছবি পোস্ট করেছেন, যাঁদের সবার গায়েই খাকি উর্দি।

Advertisement

বেঙ্গালুরুতে কর্মরত আইপিএস এফিসার ভাস্কর রাও তাঁর টুইটার হ্যান্ডলে এক ‘হ্যাপি ফ্যামিলি’-র ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, তিন ব্যক্তি খাকি উর্দি পরে দাঁড়িয়ে রয়েছেন। এই তিন জনের সঙ্গে পরিচয়ও করিয়ে দিয়েছেন তিনি।

ছবির মাঝখানে দাঁড়িয়ে রয়েছেন আল্লাসাব হুদেদ, আর তাঁর সঙ্গে দুই ছেলে বাবু ও ফারুখ হুদেদ। আল্লাসাব ও তাঁর বড় ছেলে ফারুখ দমকলে রয়েছেন আর ছোট ছেলে বাবু পুলিশ বাহিনীতে। তাঁরা কর্নাটকের বাগালকোট জেলায় এক সঙ্গে বসবাস করেন বলেও জানিয়েছেন ভাস্কর।

Advertisement

ভাস্করের পোস্ট করা এমন উর্দিধারী পরিবারে ছবি ভাইরাল হতে স্বাভাবিক ভাবেই সময় নেয়নি। পাঁচ ঘণ্টার মধ্যেই ছবিটি প্রায় দু’ হাজার লাইক পেয়েছে। সেই সঙ্গে সমানে পাচ্ছে শেয়ার আর কমেন্ট। বাবা ছেলে একই জাগায়, একই ডিপার্টমেন্টে কাজ করতে পারেন কিনা এমন প্রশ্নও করেছেন এক নেটাগরিক। যদিও এ নিয়ে কোনও সমস্যা নেই বলে উত্তর দিয়েছেন আর এক জন।

আরও পডু়ন: ক্যাপ্টেন কোহালির আরসিবি জিতল প্রথম ম্যাচ, উচ্ছ্বসিত অনুষ্কা করলেন পোস্ট

আরও পডু়ন: ভুল করে কাটা লটারির টিকিটে ৩ কোটি ৩২ লাখের বেশি টাকা জিতল দম্পতি

ভাস্কর তাঁর পোস্টের শেষে লিখেছেন, ‘এই পরিবারের খুশি তাঁরাও ভাগ করে নিলেন’। আসলে এমন পরিবার বিরল না হলেও সচরাচর খুঁজে পাওয়াও যায় না। তাই তিন উর্দিধারী বাবা-ছেলের ছবি ভাইরাল হতেও সময় নেয়নি।

দেখুন সেই ছবি:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন