বসন্ত এসে গেছে...

সময় এ বার লাল, হলুদ কিংবা সবুজ আবিরে রাঙিয়ে দেওয়ার। তাই রোজা ও সৌরসেনীর পোশাকও রঙিন। সিকুইন, গ্রাফিক প্রিন্টে রঙের খেলায় উৎসবের রং লেগেছে সাজসজ্জাতেও সময় এ বার লাল, হলুদ কিংবা সবুজ আবিরে রাঙিয়ে দেওয়ার। তাই রোজা ও সৌরসেনীর পোশাকও রঙিন। সিকুইন, গ্রাফিক প্রিন্টে রঙের খেলায় উৎসবের রং লেগেছে সাজসজ্জাতেও

Advertisement

অন্তরা মজুমদার ও পারমিতা সাহা

শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৮ ০০:২২
Share:

দোল মানে রঙের উৎসব। তা সে আবিরের উজ্জ্বল লাল, হলুদ বা গোলাপি হোক কিংবা পোশাকের। রঙের এই উৎসব তো যাপন করা যায় পোশাকেও, যেমন এখানে করেছেন সৌরসেনী মৈত্র এবং রোজা। এ হেন এক্সপেরিমেন্টাল ফ্যাশনে কখনও চোখ টানে প্রিন্টের নানা মোটিফ, কখনও বা সিকুইনের খেলা, আবার কখনও শিমারি ফ্যাব্রিক, যা এখন ফ্যাশনেও ইন।

Advertisement

রোজার রেনবো ট্রাউজার্সে নজরকাড়া সাত রঙের খেলা। তার সঙ্গে জুটি বেঁধেছে বেজ রঙের সিকুইনড জ্যাকেট। ঔজ্জ্বল্য ব্যালান্সড হয়েছে থ্রেড এমব্রয়ডারিতে। দ্বিতীয় পোশাকটি রোজার সুন্দর ফিগারে আরও খোলতাই।

নিয়ন-কালোর মিলমিশে রিভার্সিবল সিকুইন ড্রেসের উপর রোজা পরেছে এমব্রয়ডারি করা সিকুইনড স্কার্ট। তাই এ বার সবুজ আবিরে নয়, খেলা হোক নিয়ন রঙে।

Advertisement

আবার সৌরসেনীর পোশাকের মজা হল টপ-বটমে একই ধরনের গ্রাফিক। শর্টস এবং পাফ শোল্ডার ব্লাউজে হেভি গ্রাফিক ও সিকুইন। অ্যাকসেসারি বলতে সানগ্লাস। আর এক সাজে সলিড রঙের ভার্টিকাল প্লিটেড ড্রেসের সঙ্গে ব্যালান্স করে সৌরসেনী পরেছে হ্যান্ড এমব্রয়ডারি করা সিকুইনড ক্রপ জ্যাকেট। সঙ্গে রাইনস্টোন স্টকিংস।

এ বার বলুন তো, আবির ছাড়াও রং খেলা হল কি না?

ছবি: সোমনাথ রায়

মেকআপ: মৈনাক দাস

স্টাইলিং: অঙ্কিতা বন্দ্যোপাধ্যায়

পোশাক: বোবো, জুতো: হ্যামলিন,

অ্যাকসেসারিজ: এষা শেট্টি থিরানি (ব্যাঙ্গল),

অদ্বিতীয়া (ইয়ারিং)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন