Arbaaz Khan's Wedding

দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে আরবাজ় খান! অস্বস্তিতে প্রাক্তন স্ত্রী,আলোকচিত্রীদের দেখে কী করলেন নায়ক?

গাড়ি চালাচ্ছেন আরবাজ়, পাশে বসে রয়েছেন সুরা। আলোকচিত্রীদের দেখামাত্র গাড়ি চালাতে চালাতেই মুখ লুকিয়ে ফেললেন আরবাজ়, অন্য দিকে টুপি দিয়ে মুখ ঢাকলেন সুরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ২০:০২
Share:
০১ ১৪

২৪ ডিসেম্বর ঘনিষ্ঠ আত্মীয়স্বজন ও পরিবারের উপস্থিতিতে দ্বিতীয় বিয়ে সারেন আরবাজ় খান। বিয়ের পর সমাজমাধ্যমে স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে বেঁধে থাকার অঙ্গীকার করলেন অভিনেতা। রবিনা টন্ডন ও বলিউডের পরিচিত রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে নিকাহ সেরেছেন অভিনেতা।

ছবি: ফেসবুক

০২ ১৪

৫৬ বছরেই নতুন করে শুরু করলেন আরবাজ়। অভিনেতা বিয়ে সারেন বোন অর্পিতা খানের বাড়িতে। এত দিন পর খান পরিবারে বিয়ে। হাজির ছিল গোটা খানদান। তবে বিয়ের পর যেন মুখ দেখাতেই চাইছেন না আরবাজ়-সুরা!

ছবি: ফেসবুক

Advertisement
০৩ ১৪

রবিবার আরবাজ়-সুরার বিয়ে সম্পন্ন হওয়ার পর তাঁদের অনুষ্ঠানের একগুচ্ছ ছবি সমাজমাধ্যমে ঘুরছে। যদিও প্রথা মেনে বিয়ের পর বলি তারকারা একসঙ্গে আলোকচিত্রীদের সামনে এসে দাঁড়ান। কিংবা যৌথ ভাবে সমাজমাধ্যমে বিয়ের ছবি ভাগ করে নেন বর-কনে।

ছবি: ফেসবুক

০৪ ১৪

সেই নিয়ম এড়িয়েছেন আরবাজ়। বিয়ের পর প্রথম বার স্ত্রী সুরাকে নিয়ে বেরিয়েছিলেন শহরে। গাড়ি চালাচ্ছেন আরবাজ়, পাশে বসে রয়েছেন সুরা। আলোকচিত্রীদের দেখামাত্র গাড়ি চালাতে চালাতেই মুখ লুকিয়ে ফেললেন আরবাজ়, অন্য দিকে টুপি দিয়ে মুখ ঢাকলেন সুরা।

ছবি: ফেসবুক

০৫ ১৪

তার পরই ঢুকে গেলেন বোন অর্পিতার বাড়িতে। এই ভিডিয়ো ভাইরাল হতেই নেটাগরিকদের একাংশদের দাবি হয়তো বিয়ের পর রিসেপশনের পার্টি দেবেন তখনই স্ত্রীকে নিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা দেবেন।

ছবি: ফেসবুক

০৬ ১৪

কারও মতে সদ্য বিয়ে করে আরবাজ় হয়তো প্রশ্নের মুখে পড়তে চাইছেন না। সেই কারণেই হয়তো এই লুকোচুরি।

ছবি: ফেসবুক

০৭ ১৪

প্রসঙ্গত, এর আগে দীর্ঘ ১৯ বছরের দাম্পত্য ছিল মালাইকা অরোরা-আরবাজ খানের। ২০১৬ সালে ভেঙে যায় সেই বিয়ে। বিবাহবিচ্ছেদ হওয়ার সঙ্গে সঙ্গেই মালাইকা সিদ্ধান্ত নেন, খান পদবি সরিয়ে দেওয়ার।

০৮ ১৪

আরবাজ়ের সঙ্গে বিচ্ছেদের পর ১২ বছরের ছোট অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন আর কোনও লুকোচুরি নেই। মালাইকার প্রেম জীবনের খবর প্রকাশ্যে আসতেই, প্রেমে পড়েন আরবাজ়ও।

০৯ ১৪

পাত্রী ইটালীয় মডেল জর্জিয়া আন্দ্রিয়ানি। চার বছর সম্পর্কে থাকার পর ভেঙে যায় সে সম্পর্কও। শেষমেশ রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে দ্বিতীয় ইনিংস শুরু করলেন অভিনেতা। আরবাজ়ের বিয়ের শুরু থেকে শেষ পর্যন্ত অভিনেতার সঙ্গে ছিলেন ছেলে আরহান খান। কালো গলাবন্ধ পরেন আরহান।

১০ ১৪

প্যাস্টেল রঙের গলাবন্ধে আরবাজ়। একই রঙের লেহঙ্গায় সুরা। বিয়ের শেষে কেক কেটে, ওয়াইনের বোতল খুলে উদ্‌যাপন করছেন আরবাজ়। বিয়ের পর বোন অর্পিতা খানের বাড়িতে বসে গানের আসর। নববধূর জন্য গাইছেন ‘তেরে মস্ত মস্ত ইয়ে নয়ন’।

ছবি: ফেসবুক

১১ ১৪

পাশে দাঁড়িয়ে লাজুক হাসেন আরহান। যদিও বাবার জোরাজুরিতে ওই গানে বাবার নতুন স্ত্রীর সঙ্গে হাতে হাত ধরেই নাচতেই দেখা গেল মালাইকা-পুত্রকে। এই ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হতেই নেটাগরিকরা রসিকতা করতে ছাড়েননি।

ছবি: ফেসবুক

১২ ১৪

বাবার বিয়েতে নাচার মতো ভাগ্য হয়েছে আরহানের, সেই নিয়ে কটাক্ষও করেছেন। যদিও সে সবে কান দিতে কখনওই দেখা যায়নি খান পরিবারকে। ভাইয়ের বিয়েতে ‘দিল দিয়া গল্লা’ গানে নাচেন সলমন খানও।

ছবি: ফেসবুক

১৩ ১৪

ঠিক সেই সময়ই শহরের এক রেস্তরাঁয় দেখা গেল মালাইকাকে। মা ও বাড়ির কিছু সদস্যদের নিয়ে বড়দিনের নৈশভোজে গিয়েছিলেন। যদিও গত বছর এই দিনের মালাইকার সঙ্গে ছিলেন আরবাজ় ও ছেলে আরহানও। এ বার চিত্রটা আলাদা।

১৪ ১৪

ওই দিনে পরিবার নিয়ে নৈশভোজে বেরিয়েও যেন অস্বস্তি ধরা দিল মালাইকার চোখেমুখে। একেক বার আলোকচিত্রীদের পোজ় দিয়ে তড়িঘড়ি গাড়িতে উঠে গেলেন অভিনেত্রী। এমন এক দিনে ছেলে আরহানকে যেমন কাছে পাননি, ছিলেন না মালাইকার প্রেমিক অর্জুনও। বোন অংশুলাকে নিয়ে তিনি গিয়েছিলেন লন্ডনে ছুটি কাটাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement