Shriya Pilgaonkar

যৌনকর্মীর ভূমিকায় মির্জ়াপুরের ‘সুইটি’! নতুন রূপে পর্দায় আসছেন প্রত্যয়ী শ্রিয়া

মির্জ়াপুর খ্যাত অভিনেত্রী শ্রিয়া পিলগাঁওকারকে আগামী ওয়েব সিরিজ়ে দেখা যাবে ভিন্ন স্বাদের একটি চরিত্রে। তাঁর বিপরীতে দেখা যাবে জনপ্রিয় কৌতুকশিল্পী তথা ইউটিউবার ভুবন বামকেও।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৫:২১
Share:
০১ ১৫

নতুন রূপে পর্দায় আসছেন অভিনেত্রী শ্রিয়া পিলগাঁওকার। সম্পূর্ণ নতুন ধরনের চরিত্রে একটি ওয়েব সিরিজ়ে অভিনয় করতে দেখা যাবে শ্রিয়াকে। যে খবর প্রকাশ্যে আসতে উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা।

ছবি সংগৃহীত।

০২ ১৫

মির্জ়াপুর খ্যাত অভিনেত্রী শ্রিয়া ওয়েব সিরিজ়ের দুনিয়ায় পরিচিত মুখ। ‘কাদান’, ‘মার্ডার ইন অ্যাগোন্ডা’-র মতো একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজ়ে তাঁকে দেখা গিয়েছে।

ছবি সংগৃহীত।

Advertisement
০৩ ১৫

শ্রিয়ার আগামী ওয়েব সিরিজ় নিয়ে অনুরাগীমহলে আলাদা করে কৌতূহল তৈরি হয়েছে। কারণ সেখানে শ্রিয়াকে দেখা যাবে ভিন্ন স্বাদের একটি চরিত্রে। যৌনকর্মীর ভূমিকায় অভিনয় করবেন শ্রিয়া।

ছবি সংগৃহীত।

০৪ ১৫

শ্রিয়ার আগামী ওয়েব সিরিজ়ের নাম ‘তাজ়া খবর’। এখানে তাঁর বিপরীতে দেখা যাবে জনপ্রিয় কৌতুকশিল্পী তথা ইউটিউবার ভুবন বামকেও।

ছবি সংগৃহীত।

০৫ ১৫

‘তাজ়া খবর’-এ শ্রিয়ার চরিত্রের নাম মধু। এ ছাড়া, ভুবনকে এই ওয়েব সিরিজ়ে দেখা যাবে সাফাইকর্মীর চরিত্রে। সমাজের পেশাভিত্তিক অর্থনৈতিক বিভাজনে আলোকপাত করে ‘তাজ়া খবর’।

ছবি সংগৃহীত।

০৬ ১৫

এর আগে সম্প্রতি যে দু’টি ওয়েব সিরিজ়ে শ্রিয়ারকে দেখা গিয়েছে, তার সঙ্গে ‘তাজ়া খবর’-এ তাঁর চরিত্রের আকাশপাতাল তফাত। আর সে কারণেই উত্তেজনায় ফুটছেন অভিনেত্রী।

ছবি সংগৃহীত।

০৭ ১৫

‘গিলটি মাইন্ডস’ ওয়েব সিরিজ়ে শ্রিয়াকে দেখা গিয়েছিল আইনজীবীর চরিত্রে। তার আগে ‘দ্য ব্রোকেন নিউজ়’ সিরিজ়ে সাংবাদিক সেজেছিলেন শ্রিয়া।

ছবি সংগৃহীত।

০৮ ১৫

নতুন কাজ নিয়ে সংবাদমাধ্যমে কথা বলতে গিয়ে উত্তেজনা চেপে রাখতে পারেননি ৩৩ বছর বয়সি এই অভিনেত্রী। তিনি বলেছেন, ‘‘তাজ়া খবর-এ কাজ করার সুযোগ পেয়ে আমি আপ্লুত। এখানে আমি এমন একটি চরিত্রে কাজ করছি, যে রূপে আগে কখনও আমাকে দেখা যায়নি। এটা আমার কাছে একটা নতুন অভিজ্ঞতা।’’

ছবি সংগৃহীত।

০৯ ১৫

শ্রিয়া আরও বলেন, ‘‘এই সিরিজ়ে আমি ভুবনের বিপরীতে কাজ করতে পেরেছি। শুটিংয়ের অভিজ্ঞতাও খুব ভাল। আমার চরিত্রের নাম মধু। যথেষ্ট মজাদার চরিত্র। আপনাদের সকলের সামনে সেই চরিত্র নিয়ে আসার জন্য আমি মুখিয়ে আছি।’’

ছবি সংগৃহীত।

১০ ১৫

‘তাজ়া খবর’-এর হাত ধরে ওয়েব সিরিজ়ের দুনিয়ায় প্রযোজক হিসাবেও পা রাখছেন ভুবন। এখানে তিনি সহ-প্রযোজক। শ্রিয়া ভুবনের সঙ্গে পর্দায় দেখা যাবে জেডি চক্রবর্তীকেও।

ছবি সংগৃহীত।

১১ ১৫

ডিজ়নি হটস্টারে মুক্তি পাবে ‘তাজ়া খবর’। দর্শক ও অনুরাগীদের মধ্যে এই নতুন ওয়েব সিরিজ় নিয়ে চর্চা শুরু হয়েছে। তবে কবে তা মুক্তি পাবে সেই তারিখ এখনও জানানো হয়নি।

ছবি সংগৃহীত।

১২ ১৫

সোমবার হটস্টারের তরফে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে ‘তাজ়া খবর’-এ শ্রিয়ার চরিত্রের ঝলক প্রকাশ করা হয়েছে। ছোট্ট সেই ঝলকেই তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী।

ছবি সংগৃহীত।

১৩ ১৫

‘তাজ়া খবর’-এর শুটিং চলছে। এ ছাড়া আরও দু’টি ছবির জন্য কাজ করছেন তিনি। তবে এখনও সে সব ছবির বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।

ছবি সংগৃহীত।

১৪ ১৫

মরাঠী অভিনেত্রী শ্রিয়ার বেশির ভাগ কাজ হিন্দি ওয়েব সিরিজ়েই। তাঁর কেরিয়ারে একটি মরাঠী এবং একটি ফ্রেঞ্চ ছবিও রয়েছে। ২০১৮ সালে ‘মির্জ়াপুর’ সিরিজ়ের প্রথম সিজনে শ্রিয়াকে দেখা গিয়েছিল। তখন থেকেই তাঁর জনপ্রিয়তা বৃদ্ধি পায়।

ছবি সংগৃহীত।

১৫ ১৫

শ্রিয়া অভিনীত আরও কিছু জনপ্রিয় ওয়েব সিরিজ় এবং ছবি হল, ‘দ্য গন গেম’, ‘ক্র্যাকডাউন’, ‘ফ্যান’, ‘জয় মাতা দি’, ‘হাউস অ্যারেস্ট’ ইত্যাদি। বেশ কিছু টেলিভিশন ধারাবাহিকেও কাজ করেছেন শ্রিয়া।

ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement