Andrea Hewitt

‘মারধর করেন’ বলি গায়কের বাবাকে, পুলিশের খাতায় বার বার নাম উঠেছে কাম্বলির মডেল স্ত্রীর

আন্দ্রেয়ার দাবি, মদের নেশায় মাঝেমধ্যেই তাঁর গায়ে হাত তোলেন বিনোদ কাম্বলি। অকথ্য ভাষায় গালিগালাজও করেন তিনি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১১:১০
Share:
০১ ১৬

বাইশ গজে জমিয়ে ব্যাট করেছেন বিনোদ কাম্বলি। কিন্তু এখন আইনের বেড়াজালে জড়িয়ে পড়েছেন তিনি। ক্রিকেটারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন তাঁর মডেল স্ত্রী আন্দ্রেয়া হিউইট।

০২ ১৬

আন্দ্রেয়ার অভিযোগ, রান্নার পাত্রের হাতল ছুড়ে তাঁকে মেরেছেন বিনোদ। এর ফলে মাথায় গুরুতর চোট পেয়েছেন আন্দ্রেয়া। বান্দ্রার বাড়িতেই এই ঘটনাটি ঘটে বলে জানান তিনি। চিকিৎসার জন্য অবিলম্বে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement
০৩ ১৬

আন্দ্রেয়ার অভিযোগের ভিত্তিতে ভারতীয় আইনের ৩২৪ এবং ৫০৪ নম্বর ধারা অনুযায়ী বিনোদের বিরুদ্ধে বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করা হয়।

০৪ ১৬

এই প্রথম নয়। এর আগেও বিনোদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁর সঙ্গে জড়িত ছিলেন বিনোদের স্ত্রী আন্দ্রেয়াও। অভিযোগ, তাঁদের ভৃত্যকে মারধর করেছিলেন তাঁরা। যদিও সে বার তাঁদের গ্রেফতার করা হয়নি।

০৫ ১৬

আন্দ্রেয়ার দাবি, মদের নেশায় মাঝেমধ্যেই তাঁর গায়ে হাত তোলেন বিনোদ। অকথ্য ভাষায় গালিগালাজও করেন। এমনকি, তাঁদের ১২ বছর বয়সি পুত্রের গায়েও হাত তুলতে তৎপর হয়েছিলেন বিনোদ। বিনোদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হলেও তাঁকে এখনও গ্রেফতার করা হয়নি বলে মুম্বই পুলিশ সূত্রে খবর।

০৬ ১৬

বিনোদের স্ত্রী আন্দ্রেয়া পেশায় মডেল। ১৯৭৮ সালের ৪ ডিসেম্বর মুম্বইয়ে জন্ম তাঁর।

০৭ ১৬

আন্দ্রেয়াকে বহু বিজ্ঞাপনে অভিনয় করতে দেখা গিয়েছে। বিভিন্ন ফ্যাশন শোয়ে হাঁটতেও দেখা গিয়েছে তাঁকে।

০৮ ১৬

বিনোদের প্রথম স্ত্রী নন আন্দ্রেয়া। ১৯৯৮ সালে নোয়েলা লিউয়িস নামের এক মহিলাকে বিয়ে করেছিলেন বিনোদ।

০৯ ১৬

কিন্তু বিনোদ এবং নোয়েলার সম্পর্ক বেশি দিন টেকেনি। ২০০৫ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

১০ ১৬

বিচ্ছেদের এক বছর পর ২০০৬ সালে আন্দ্রেয়াকে বিয়ে করেন বিনোদ। বিয়ের ৪ বছর পর পুত্রসন্তান হয় আন্দ্রেয়ার।

১১ ১৬

৪৪ বছর বয়সি আন্দ্রেয়া মুম্বইয়েই মডেলিংয়ের কাজ করছেন। মুম্বইয়ের একটি বেসরকারি স্কুলে পড়াশোনা করেছেন তিনি।

১২ ১৬

স্কুলের পড়াশোনা শেষ করার পর মুম্বইয়ের একটি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন আন্দ্রেয়া। সমাজবিদ্যা নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা করেছেন তিনি।

১৩ ১৬

পড়াশোনা শেষ করার পর মডেলিং শুরু করেন আন্দ্রেয়া। এই সময় বলিপাড়ার এক গায়কের বাবার সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন তিনি।

১৪ ১৬

সংবাদমাধ্যম সূত্রে খবর, একটি অনুষ্ঠানে হাজির ছিলেন আন্দ্রেয়া। সেই অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গায়ক অঙ্কিত তিওয়ারির বাবা আরকে তিওয়ারি।

১৫ ১৬

অঙ্কিতের বাবা আন্দ্রেয়ার বিরুদ্ধে মারধরের অভিযোগ করে মুম্বইয়ের বাঙ্গুর নগর থানায় নালিশ করেন। আন্দ্রেয়া নাকি তাঁকে ঘুষি মেরেছিলেন। শুধু তা-ই নয়, তাঁকে বেধড়ক মেরেছেন বিনোদের স্ত্রী। এমনটাই অভিযোগ করেছিলেন অঙ্কিতের বাবা।

১৬ ১৬

আন্দ্রেয়া পাল্টা অভিযোগ করেন, অঙ্কিতের বাবা নাকি তাঁর সঙ্গে অশালীন আচরণ করছিলেন। তাঁর শরীরের বিভিন্ন জায়গায় হাত দিচ্ছিলেন বলে অঙ্কিতের বাবার গায়ে হাত তুলেছিলেন বলে দাবি করেন বিনোদের স্ত্রী। এই ঘটনা নিয়ে টিনসেল নগরীতে কম বিতর্ক হয়নি। বর্তমানে বিনোদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে আবার চর্চায় এসেছেন আন্দ্রেয়া।

ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement