Kavya Thapar

কাজ করেছেন একাধিক সিনেমায়, টাকা ছিল না বলে ‘শাহিদ’কে ছেড়ে চলে যান এই অভিনেত্রী!

‘ফরজ়ি’তে অভিনয় করে পরিচিতি বাড়লেও এর আগেও বহু ছবিতে কাজ করেছেন কাব্য। শুধু হিন্দি ছবিতে নয়, তামিল এবং তেলুগু ছবিতেও অভিনয় করেছেন ২৭ বছরের এই অভিনেত্রী।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০১
Share:
০১ ১৩

প্রেমিক প্রেমিকার মধ্যে দূরত্ব যেন ক্রমে বেড়েই চলছিল। দূরত্ববৃদ্ধির অনুঘটকের কাজ করে আর্থিক অবস্থা। সেই কারণেই শাহিদ কপূরকে নিজের বন্ধুমহলে নিয়ে যাননি তাঁর প্রেমিকা। এমনকি, শাহিদের সঙ্গে সম্পর্কে ইতি টেনে অন্য একজনকে বিয়েও করেন। তবে, এ ঘটনা বাস্তবে ঘটেনি। ঘটেছে ক্যামেরার লেন্সের সামনে।

০২ ১৩

বৃহস্পতিবার রাতে আগাম মুক্তি পেয়েছে রাজ এবং ডিকের ৮ পর্বের ওয়েব সিরিজ় ‘ফরজ়ি’। এই সিরিজ়ে শাহিদের প্রেমিকা অনন্যার চরিত্রে অভিনয় করেছেন কাব্য থাপার। অধিকাংশের দাবি, বর্তমানে বলিপাড়ার নায়িকাদের টক্কর দেওয়ার ক্ষমতা রাখেন কাব্য।

Advertisement
০৩ ১৩

‘ফরজ়ি’তে অভিনয় করে পরিচিতি বাড়লেও এর আগেও বহু ছবিতে কাজ করেছেন কাব্য। শুধু হিন্দি ছবিতে নয়, তামিল এবং তেলুগু ছবিতেও অভিনয় করেছেন ২৭ বছরের এই অভিনেত্রী।

০৪ ১৩

১৯৯৫ সালের ২০ অগস্ট মহারাষ্ট্রে জন্ম কাব্যের। মুম্বইয়ের বম্বে স্কটিশ স্কুল থেকে পড়াশোনা করেছেন তিনি।

০৫ ১৩

উচ্চশিক্ষার জন্য মুম্বইয়ের ঠাকুর কলেজ অফ সায়েন্স অ্যান্ড কমার্স কলেজে ভর্তি হন কাব্য। সেখান থেকে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেন তিনি।

০৬ ১৩

কলেজের পড়াশোনা শেষ করে অভিনয়ে নামেন কাব্য। ‘তৎকাল’ নামের একটি স্বল্প দৈর্ঘ্যের হিন্দি সিনেমায় প্রথম অভিনয় তাঁর।

০৭ ১৩

তার পর তেলুগু ছবিতে অভিনয় করতে দেখা যায় কাব্যকে। ২০১৮ সালে ‘ই মায়া পেরেমিতো’ নামের তেলুগু ছবিতে অভিনয়ের সুযোগ পান তিনি।

০৮ ১৩

তেলুগু ভাষার ছবি মুক্তি পাওয়ার ১ বছর পর ‘মার্কেট রাজা এমবিবিএস’ নামের একটি তামিল ছবিতে অভিনয় করেন কাব্য।

০৯ ১৩

শোনা যাচ্ছে,আরও একটি তামিল ছবিতে অভিনয় করবেন বলে সই করেছেন কাব্য। তবে সেই ছবির নাম এখনও পর্যন্ত ঘোষণা করা হয়নি। শুধু জানা গিয়েছে যে, বিজয় অ্যান্টনির বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

১০ ১৩

২০২২ সালের অক্টোবর মাসের গোড়ার দিকে কাব্য তাঁর পরবর্তী ছবির কথা ঘোষণা করেন। তিনি জানিয়েছেন, রবি তেজার সঙ্গে একটি তেলুগু ছবিতে অভিনয় করবেন তিনি। চলতি বছরেই সেই ছবি মুক্তি পাবে বলে জানিয়েছেন অভিনেত্রী।

১১ ১৩

নাচ, গান এবং কবিতা লেখায় আগ্রহ রয়েছে কাব্যের। অবসর সময়ে এগুলোই করেন তিনি।

১২ ১৩

এ ছাড়াও আঁকতে ভালবাসেন কাব্য। বিভিন্ন দেশের ভাষা শেখারও আগ্রহ রয়েছে তাঁর।

১৩ ১৩

ইতিমধ্যেই কাব্যের অনুরাগী সংখ্যা বিপুল। এখনও পর্যন্ত ইনস্টাগ্রামে প্রায় ১১ লক্ষ অনুরাগী রয়েছে তাঁর।

সকল ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement