Login
  • প্রথম পাতা
  • কলকাতা
  • দেশ
  • বিদেশ
  • বিনোদন
  • ভিডিয়ো
  • পাত্রপাত্রী

  • Download the latest Anandabazar app
     

    © 2021 ABP Pvt. Ltd.
    Search
    প্রথম পাতা কলকাতা পশ্চিমবঙ্গ দেশ খেলা বিদেশ সম্পাদকের পাতা বিনোদন জীবন+ধারা জীবনরেখা ব্যবসা ভিডিয়ো অন্যান্য পাত্রপাত্রী
    চিত্র সংবাদ

    Shehnaaz Gill: কখনও কাদামাখা, কখনও ভাইজানকে জড়িয়ে ধরে, প্রচারের আলো যেন সবসময়ই শেহনাজ-মুখী

    নিজস্ব প্রতিবেদন
    কলকাতা ১০ অগস্ট ২০২২ ১৪:২৭
    /১৭

    এক সময় যে মডেল-অভিনেত্রীর বাচনভঙ্গি নিয়ে রসিকতা করা হত, আজ তিনিই বলিউডের ‘ভাইজান’-এর সঙ্গে বড়পর্দায় কাজ করতে চলেছেন। পাপারাৎজিদের ক্যামেরার লেন্স যেন সবসময় তাঁর দিকেই।

    Advertisement
    /১৭

    ‘বিগ বস’ রিয়্যালিটি শোয়ের ১৩তম সংস্করণে প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করার পর প্রচারে আসতে থাকেন শেহনাজ গিল। ‘বিগ বস’-এর ঘরে প্রাণবন্ত শেহনাজ কখনও হেসে গড়িয়ে পড়তেন আবার কখনও মান-অভিমানের পালায় চোখ থেকে অনবরত জল গড়িয়ে পড়ত।

    /১৭

    তবে, শেহনাজের সঙ্গে সিদ্ধার্থ শুক্লের বন্ধুত্ব ছো়টপর্দার পিছনে দর্শকদের নজর কাড়তে থাকে। তাঁদের রসায়ন থেকে ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েনই এক সময় এই অনুষ্ঠানের মূল আকর্ষণে পরিণত হয়।

    Advertisement
    /১৭

    ‘বিগ বস’-এর চূড়ান্ত পর্বে সিদ্ধার্থ শুক্ল প্রথম ও শেহনাজ তৃতীয় হয়েছিলেন। রিয়্যালিটি শো শেষ হওয়ার পরেও এই জুটির দিকে সকলের নজর ছিল। বাড়তে থাকে তাঁদের অনুরাগীর সংখ্যাও।

    /১৭

    তবে, এই ঘটনায় মোড় আনে সিদ্ধার্থের মৃত্যু। ‘বিগ বস’ বিজয়ী সিদ্ধার্থ ৪০ বছর বয়সে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান। শেহনাজের জীবনে এর প্রভাব পড়ে সবচেয়ে বেশি।

    Advertisement
    /১৭

    কিন্তু তার পর তিনি যে ভাবে নিজের ভবিষ্যৎ গড়তে শুরু করেছেন তা সত্যিই প্রশংসাযোগ্য। এখন তিনি বলিউডের বড়পর্দার সামনে।

    /১৭

    শিখ পরিবারে জন্ম শেহনাজের। কমার্স নিয়ে স্নাতকস্তরের পড়াশোনা শেষ করার পর মডেলিং জগতে তাঁর কেরিয়ার শুরু করেন।

    Advertisement
    /১৭

    কয়েকটি পঞ্জাবি গানের ভিডিয়োতেও কাজ করতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু আলোর রোশনাই থেকে দূরেই ছিলেন শেহনাজ।

    /১৭

    ‘বিগ বস’-এর শোয়ের মাধ্যমে তিনি দর্শকদের কাছে পৌঁছনোর সুযোগ পান। ‘সত শ্রী আকাল ইংল্যান্ড’ নামের একটি পঞ্জাবি ছবিতে অভিনয়ের মাধ্যমেই তিনি সিনেমাজগতে প্রথম পা রাখেন।

    ১০ /১৭

    এ ছাড়াও দিলজিৎ দোশাঞ্ঝের সঙ্গে ‘হসলা রাখ’ ছবিতে কাজ করেন তিনি। শেহনাজ নিজের মিউজিক ভিডিয়োতেও গান গেয়েছেন।

    ১১ /১৭

    একাধারে মডেল-অভিনেত্রী ও গায়িকার জীবনের চড়াই-উতরাইও দর্শকদের সামনে মেলে ধরেছিলেন তিনি। ‘বিগ বস’-এ থাকাকালীন তাঁর বাচনভঙ্গি নিয়ে অনেকে কুমন্তব্য করতেন।

    ১২ /১৭

    কিন্তু শেহনাজ সবকিছু তুড়ি মেরে উড়িয়ে নিজের ছন্দেই তাঁর জীবন কাটাচ্ছেন। ইতিমধ্যেই শেহনাজ ও সলমন খানকে নিয়ে গুঞ্জন চলছে বলিপাড়ায়।

    ১৩ /১৭

    সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত, কমেডি-ড্রামা ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবিতেও সলমনের সঙ্গে কাজ করতে চলেছেন শেহনাজ। স্বয়ং ‘ভাইজান’-এর হাত ধরেই বলিউডে পদার্পণ করবেন অভিনেত্রী।

    ১৪ /১৭

    আবার সলমনের ৫৭তম জন্মদিনের তিন দিন পর এই ছবি মুক্তির ঘোষণা করা হয়েছে। তারকাদের অনুষ্ঠানেও সলমনের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত ধরা পড়েছে পাপারাৎজিদের ক্যামেরায়। সলমনকে দেখে আনন্দে উচ্ছ্বসিত হয়ে তাঁকে জড়িয়ে ধরেছেন শেহনাজ।

    ১৫ /১৭

    বলিপাড়ার অনেকের দাবি, সলমনের জীবনে এত দিন পর প্রেমের জোয়ার এসেছে। কিন্তু শেহনাজকে হঠাৎ এক দিন ফিল্ম সেট ছেড়ে বেরিয়ে যেতে দেখে প্রশ্ন ওঠে সলমন-শেহনাজের সম্পর্কের দিকেও।

    ১৬ /১৭

    জানা যায়, সলমনকে নেটমাধ্যম থেকে ‘আনফলো’ করে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু পরে অভিনেত্রী নিজেই জানিয়েছেন, এই ছবিতে তাঁকে দেখা যাবে।

    ১৭ /১৭

    ইতিমধ্যেই নেটমাধ্যমে তিনি কাদামাখা অবস্থায় নিজের ছবি পোস্ট করেছেন। শেহনাজের ইচ্ছাগুলো খুব সাধারণ, বলিউডের লাইমলাইটে এসেও তিনি মাটির মানুষ হয়ে থাকেন, তাই হয়তো নিমেষের মধ্যে দর্শকদেরও মন জিতে নিয়েছেন তিনি।

    Tags:

    আরও গ্যালারি