Amitabh Bachhan- Aishwarya Rai Bachchan

বচ্চন পরিবারে এ কী হল? বৌমা ঐশ্বর্যাকে আনফলো করে দিয়ে ইঙ্গিতপূর্ণ বার্তা অমিতাভের

বরাবরই সমাজমাধ্যমে সক্রিয় ‘বিগ বি’। বলিসূত্রে খবর, ইনস্টাগ্রামের পাতায় পরিবারের সবাইকে অনুসরণ করলেও, ঐশ্বর্যাকে সেই তালিকায় দেখা যাচ্ছে না।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২৩ ১৮:১২
Share:
০১ ১৪

বলি অভিনেত্রী ঐশ্বর্যার সঙ্গে বচ্চন পরিবারের দূরত্ব নিয়ে গত কয়েক মাস ধরে জল্পনা কল্পনার শেষ নেই। দিন দিন নাকি বাড়ছে পারিবারিক কলহ।

০২ ১৪

কী হবে অভিষেক এবং ঐশ্বর্যার সম্পর্কের পরিণতি তা নিয়েও উঠছে প্রশ্ন। এরই মধ্যে ইঙ্গিতবাহী পোস্ট করে জল্পনা আরও উস্কে দিলেন ‘বিগ বি’। কী বললেন তিনি?

Advertisement
০৩ ১৪

‘জলসা’য় অশান্তি নাকি আর থামানো যাচ্ছে না। গত কয়েক মাস ধরে শিরোনামে বচ্চন পরিবার। সম্প্রতি শোনা গিয়েছিল, বিয়ের আংটিও খুলে ফেলেছেন অভিষেক। তার কয়েক দিনের মধ্যে ভাগ্নে অগস্ত্যের ছবি ‘দি আর্চিজ়’-এর প্রিমিয়ারে ঐশ্বর্যার আঙুলে অনুপস্থিত ছিল তাঁদের বিয়ের আংটি।

০৪ ১৪

যদিও ছবির প্রিমিয়ারে গোটা বচ্চন পরিবারকে একসঙ্গে দেখে আশ্বস্ত হয়েছিলেন তাঁদের অনুরাগীরা। তবে তার এক দিনের মধ্যেই পুত্রবধূ ঐশ্বর্যাকে নিজের সমাজমাধ্যম থেকে আনফলো করে দেন অমিতাভ।

০৫ ১৪

বরাবরই সমাজমাধ্যমে সক্রিয় ‘বিগ বি’। বলিসূত্রে খবর, ইনস্টাগ্রামের পাতায় পরিবারের সবাইকে অনুসরণ করলেও, ঐশ্বর্যাকে সেই তালিকায় দেখা যাচ্ছে না।

০৬ ১৪

ফলে ঐশ্বর্যার সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ককে কেন্দ্র করে তৈরি হয়েছে আরও নানা ধরনের প্রশ্ন। এ সব নিয়ে জল্পনার অন্ত নেই মায়ানগরীতে।

০৭ ১৪

এ বার বিতর্কের মাঝে ইঙ্গিতবাহী পোস্ট দিয়ে কী লিখলেন অভিনেতা?

০৮ ১৪

২০০৭ সালে বিগ বি-র পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ঐশ্বর্যা। তার পর থেকে অভিনেত্রী হওয়ার পাশাপাশি ‘বচ্চন বহু’ হিসাবেও পরিচিতি পান তিনি।

০৯ ১৪

প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বর্যার। আগে বিভিন্ন সময় তাঁদের বিচ্ছেদের জল্পনা শোনা গেলেও শত্রুর মুখে ছাই দিয়ে দিব্যি সংসার করেছেন তাঁরা।

১০ ১৪

কিন্তু গত কয়েক মাস ধরে নাকি তাল কেটেছে বচ্চন পরিবারে। কিছুই নাকি আগের মতো আর নেই। শাশুড়ি জয়া ও ননদ শ্বেতার সঙ্গে নাকি মনোমালিন্য চরমে উঠেছে ঐশ্বর্যার।

১১ ১৪

এমনকি, অমিতাভের জন্মদিনের ছবি থেকে নব্যা ও অগস্ত্যকে কেটে বাদ দিয়ে সমাজমাধ্যমের পাতায় সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী।

১২ ১৪

তার পরই অমতাভ নাকি ঐশ্বর্যাকে বাদ দেন নিজের ইনস্টাগ্রাম থেকে। এই নিয়ে যখন জল্পনা চরমে, ফের পোস্ট দিলেন অমিতাভ।

১৩ ১৪

নিজের এক্স অ্যাকাউন্টে নিজের সাদাকালো ছবি দিয়ে লেখেন, ‘‘সব বলা কওয়া শেষ… তাই যা কিছু বাকি রয়েছে, সেটা করো।’’ তবে কি ঐশ্বর্যাকে আনফলো করা নিয়ে যে চর্চা চলেছে, সেই প্রসঙ্গেই এমন ইঙ্গিতময় পোস্ট দিলেন বিগ বি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement