আমুলের বিজ্ঞাপনে নানা মুখরোচক বিতর্ক

ইদানীংকালে হৃতিক-কঙ্গনার সম্পর্ক নিয়ে বিতর্কের ঝড় উঠেছে বলিউড দুনিয়ায়। এই দু’জনের ঝামেলা সম্প্রতি আদালত পর্যন্ত গড়িয়েছে। এই বিষয় নিয়ে তাদের নতুন কার্টুন প্রকাশ করল আমুল ইন্ডিয়া। শুধু হৃতিক-কঙ্গনার সম্পর্ক নিয়ে বিতর্কই নয়, দেশ বিদেশের নানা বিতর্ক নিয়েই নানা সময় তাদের বিজ্ঞাপনের কার্টুনে প্রকাশ করেছে আমুল। আসুন দেখে নেওয়া যাক তেমনই কিছু কার্টুন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৬ ১৪:৫৪
Share:

ইদানীংকালে হৃতিক-কঙ্গনার সম্পর্ক নিয়ে বিতর্কের ঝড় উঠেছে বলিউড দুনিয়ায়। তাঁদের অতীতের কোনও এক সময়ের ‘প্রেম’ এখন এতটাই তিক্ততার জায়গায় পৌঁছেছে যে মিডিয়ার দুনিয়া পেরিয়ে দু’জনের ঝামেলা সম্প্রতি আদালত পর্যন্ত গড়িয়েছে। মিডিয়া, সোশ্যাল মিডিয়ায় যখন এ নিয়ে তোলপাড় চলছে, তখন এই বিষয় নিয়ে তাদের নতুন কার্টুন প্রকাশ করল আমুল ইন্ডিয়া। শুধু হৃতিক-কঙ্গনার সম্পর্ক নিয়ে বিতর্কই নয়, দেশ বিদেশের নানা বিতর্ক নিয়েই নানা সময় তাদের বিজ্ঞাপনের কার্টুনে প্রকাশ করেছে আমুল। বিতর্কের বিষয় যতই তিক্ত হোক না কেন, আমুলের কার্টুনে সেগুলি বেশ মুখরোচক এবং সুন্দর হয়ে ওঠে। আসুন দেখে নেওয়া যাক তেমনই কিছু কার্টুন।

Advertisement

আরও পড়ুন...
হৃতিক মিথ্যেবাদী, তোপ কঙ্গনার আইনজীবির

Advertisement

গোপনে বাগদানও সেরে ফেলেছিলেন হৃতিক-কঙ্গনা?

একে অপরকে আইনি নোটিস পাঠালেন কঙ্গনা-হৃতিক!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন