Anamika Chakraborty and Uday Pratap Singh

ঘনিষ্ঠবৃত্তে জাঁকজমকহীন বিয়ে সারলেন অনামিকা এবং উদয়, রইল ফোটো অ্যালবাম

একেবারে ঘনিষ্ঠবৃত্তে বিয়ে সেরে ফেললেন অনামিকা চক্রবর্তী এবং উদয়প্রতাপ সিংহ। উল্টোরথের দিন চারহাত এক হল। কেন ঘনিষ্ঠবৃত্তে চুপিসারে সারলেন বিয়ে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ১৮:৩৪
Share:
০১ ১৩

আভাস মিলেছিল আগেই। তবে এতটা যে চুপিসারে হবে, তা বোঝা যায়নি। একেবারে ঘনিষ্ঠবৃত্তে বিয়ে সেরে ফেললেন অনামিকা চক্রবর্তী এবং উদয়প্রতাপ সিংহ। উল্টোরথের দিন চারহাত এক হল।

০২ ১৩

দিন কয়েক আগে নায়ক-নায়িকার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গিয়েছিল, তাঁরা পাশাপাশি বসে আইবুড়ো ভাত খাচ্ছেন। উদয় এবং অনামিকার সামনে রাখা থালায় সাজানো ছিল পঞ্চব্যঞ্জন। দু’জনের কপালে ছিল লাল তিলক। যদিও পোশাক প্রতি দিনের মতোই। উদয়ের পরনে ছিল সবুজ শার্ট আর ফেডেড জিনস। অনামিকা পরেছিলেন কুর্তি।

Advertisement
০৩ ১৩

ওই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা শুরু হয়। প্রশ্ন ওঠে, কবে চারহাত এক হবে? কবে ছাঁদনাতলায় বসবেন ‘এখানে আকাশ নীল’-এর হিয়া এবং ‘মিঠাই’-এর রাতুল?

০৪ ১৩

আনন্দবাজার অনলাইন আগেই জানিয়েছিল। সেই মতো ২৮ জুন, উল্টোরথের দিন আইনি বিয়ে সারলেন অনামিকা এবং উদয়। সেই ছবি পোস্ট করলেন সমাজমাধ্যমে।

০৫ ১৩

বিয়েতে উপস্থিত ছিলেন বর-কনের পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা। অনামিকা পরেছিলেন হালকা প্যাস্টেল শেডের শিফন শাড়ি। উদয় পরেছিলেন আকাশি নীল রঙের পাঞ্জাবি। একে অন্যের গলায় তাঁরা পরিয়ে দিয়েছেন গোলাপের মালা।

০৬ ১৩

আইনি বিয়ের পাশাপাশি হয়েছে সিঁদুরদান। অনামিকার কপালে চওড়া সিঁদুর। ছবি পোস্ট করে তাঁরা লিখেছেন, ‘‘নতুন শুরু আমাদের।’’

০৭ ১৩

নিজেদের বিশেষ দিনটি যে এ ভাবেই উদ্‌যাপন করবেন, তা আগেই আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন অনামিকা। তিনি জানিয়েছিলেন, ব্যক্তিগত পরিসরে হবে বিয়ে। উপস্থিত থাকবেন একেবারে কাছের মানুষজন।

০৮ ১৩

কিন্তু কেন এ ভাবে বিয়ে সারলেন? নায়িকা ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, জাঁকজমক করে বিয়ে করলে যদি কারও নজর লাগে! সেই ভয়েই সাদামাটা ভাবে বিয়ে সেরেছেন। নিজের সম্পর্কের বিষয়ে একটু বেশিই যত্নশীল অনামিকা।

০৯ ১৩

‘রাজযোটক’ ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় হাতেখড়ি অনামিকার। তার পর একের পর এক হিট ধারাবাহিক। ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের হিয়া চরিত্রটিও বেশ জনপ্রিয় হয়েছে অনামিকার।

১০ ১৩

এ হেন অনামিকা অতীতে সম্পর্কে জড়িয়েছিলেন। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর তিনি ভেঙে পড়েছিলেন। অবসাদ হয়েছিল তাঁর। চার-পাঁচ বছর আগে উদয়ের সঙ্গে সম্পর্কের শুরু। তার পর বদলে যায় অনামিকার জীবন। এই সম্পর্কের বিষয়ে তাই খুব যত্নশীল তিনি।

১১ ১৩

সম্পর্কের বিষয়ে অনামিকার মতোই সাবধানী উদয়। অতীতে সম্পর্ক ভেঙেছে তাঁরও। একটি সম্পর্ক প্রায় বিয়ে পর্যন্ত পৌঁছেছিল উদয়ের। কিন্তু বিয়ের ঠিক আগের মুহূর্তে ভেঙে যায় সম্পর্ক। সেই স্মৃতি উদয়কে তাড়িয়ে বেড়িয়েছিল অনেক দিন। তার পর থেকেই সম্পর্ক আর বিয়ের বিষয়ে রাখঢাক রেখে চলেন উদয়।

১২ ১৩

২০১৫ সালে ছোট পর্দায় কাজ শুরু করেন উদয়। ‘জামাই রাজা’, ‘আলোয় ভুবন ভরা’, ‘কী করে বলব তোমায়’, ‘দেবীপক্ষ’-এর মতো সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে।

১৩ ১৩

এ বার অনামিকার সঙ্গে নতুন জীবন শুরু করেছেন উদয়। আইনি বিয়েটা সাদামাটা ভাবে সেরে নিলেও ঘটা করে রিসেপশন করার কথা। যদিও তাঁর দিনক্ষণ এখনও জানাননি অনামিকা-উদয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement