Bigg Boss OTT 2 participant

কেরিয়ার গড়তে কলকাতায় আসা, এখন ‘বিগ বস্’-এর ঘরে নজর কাড়ছেন প্রভাবী তন্বী

শনিবার রাতে ওটিটি প্ল্যাটফর্মে প্রিমিয়ার পর্বের মাধ্যমে শুরু হয়েছে সলমন খানের ‘বিগ বস্ ওটিটি ২’। এই প্রিমিয়ার পর্বেই দর্শকের নজর কেড়েছেন মনিষা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৩:৪৫
Share:
০১ ১৬

সমাজমাধ্যমে ৪৬ লক্ষেরও বেশি অনুরাগী, বিহারের এক ছোট গ্রামের বাসিন্দা হয়েও চোখে ছিল আকাশ ছোঁয়ার স্বপ্ন। সেই স্বপ্ন সত্যি করার পথে পাড়ি দিয়েছেন মনিষা রানি।

০২ ১৬

শনিবার রাতে ওটিটি প্ল্যাটফর্মে প্রিমিয়ার পর্বের মাধ্যমে শুরু হয়েছে সলমন খানের ‘বিগ বস্ ওটিটি ২’। এই প্রিমিয়ার পর্বেই দর্শকের নজর কেড়েছেন মনিষা।

Advertisement
০৩ ১৬

সমাজমাধ্যমে প্রভাবী হিসাবেই জনপ্রিয় হয়ে উঠেছেন মনিষা। মূলত কণ্ঠের জন্যই সুখ্যাতি রয়েছে মনিষার। বলিউডের তারকারা তাঁর কণ্ঠের সঙ্গে ঠোঁট মিলিয়ে ভিডিয়ো তৈরি করে থাকেন।

০৪ ১৬

১৯৯৪ সালের ১০ জুন বিহারের মুঙ্গের জেলার ছোট একটি গ্রামে জন্ম মনিষার। বাবা-মা এবং তিন বোনের সঙ্গে থাকেন তিনি।

০৫ ১৬

ছোট থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন মনিষা। কিন্তু বিহারের গ্রামে থেকে তাঁর স্বপ্নপূরণ সম্ভব নয় তা বুঝতে পেরেছিলেন তিনি।

০৬ ১৬

স্বপ্নপূরণের আশায় বিহার থেকে কলকাতায় যান মনিষা। কলকাতায় যাওয়ার পর সেখানেই নাচ শিখতে শুরু করেন তিনি। মনিষা মনে করতেন অভিনেত্রী হওয়ার প্রথম ধাপ হল এক জন ভাল নৃত্যশিল্পী হওয়া।

০৭ ১৬

নাচের জন্য প্রশিক্ষণও নেন মনিষা। ২০ বছর বয়সে কলকাতা ছেড়ে মুম্বই যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। মনিষার বাবা-মা মেয়েকে একা ছাড়তে ভয় পেলেও স্বপ্নপূরণে বাধা হয়ে দাঁড়াতে চাননি তাঁরা।

০৮ ১৬

মুম্বই যাওয়ার পর নাচের একটি রিয়্যালিটি শোয়ের অডিশন দেন মনিষা। তাঁর নাচের জন্য প্রশংসা পেলেও টিভি রাউন্ডের জন্য নির্বাচিত হননি তিনি। অডিশন থেকে বাদ পড়ে গেলেও হার মেনে নেননি।

০৯ ১৬

মুম্বই ছেড়ে নিজের গ্রামে ফিরে যান মনিষা। বাড়িতে দু’বছর বেকার বসেছিলেন তিনি। ২০১৮ সালের ১০ মার্চ টিকটক মাধ্যমে ভিডিয়ো বানাতে শুরু করেন।

১০ ১৬

মনিষা তাঁর কণ্ঠে একটি ভিডিয়ো পোস্ট করেন সমাজমাধ্যমে। টিকটক ব্যবহারকারীরা তাঁর কণ্ঠ এতটাই পছন্দ করেছিলেন যে রাতারাতি সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে।

১১ ১৬

এমনকি, বলিপাড়ার বহু তারকা মনিষার কণ্ঠে টিকটকে ঠোঁট মিলিয়ে ভিডিয়ো পোস্ট করা শুরু করেন। সমাজমাধ্যমে নিজস্ব অনুরাগীমহলও তৈরি হয়ে যায় মনিষার।

১২ ১৬

২০১৯ সালে ‘গুড়িয়া’ নামের একটি হিন্দি ছবিতে অভিনয়ের সুযোগ পান মনিষা। কিছু ধারাবাহিকে স্বল্পদৈর্ঘ্যের চরিত্রে অভিনয়ও করেন তিনি। কিন্তু তাঁকে হঠাৎ ধারাবাহিক থেকে বাদ দিয়ে দেওয়া হয়।

১৩ ১৬

টিকটকে ভিডিয়ো বানিয়েই রোজগার করা শুরু করেন মনিষা। ভারতে টিকটকের ব্যবহার নিষিদ্ধ হয়ে যাওয়ার কারণে অন্যান্য সমাজমাধ্যমে রিল ভিডিয়ো বানিয়ে পোস্ট করতে থাকেন তিনি।

১৪ ১৬

বলি অভিনেতা কার্তিক আরিয়ানের গুণমুগ্ধ অনুরাগী মনিষা। কার্তিকের সঙ্গে দেখা করতে কপিল শর্মার শোয়েও গিয়েছিলেন তিনি।

১৫ ১৬

কপিল শর্মার শোয়ে যে তারকারা যান তাঁদের সঙ্গে দর্শকের কথা বলার সুযোগ থাকে জানতে পেরেই কপিলের শোয়ে যান মনিষা। তাঁর কণ্ঠ শুনে কার্তিকও প্রশংসা করেন মনিষার।

১৬ ১৬

ইউটিউবেও নানা রকম ভিডিয়ো তৈরি করে রোজগার করেন মনিষা। বর্তমানে ‘বিগ বস্’-এর মঞ্চেও সকলের নজর কেড়েছেন তিনি।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement