Alanna Panday Marriage

অতিথিদের তালিকায় শাহরুখ থেকে রেখা! ‘নাটু নাটু’ গানের তালে পা মেলালেন অনন্যার জামাইবাবু

২০২১ সালের নভেম্বর মাসে আইভরের সঙ্গে বাগ্‌দান পর্ব সেরেছিলেন অলন্যা। মলদ্বীপের সমুদ্রসৈকতে হাঁটু মুড়ে অলন্যাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন আইভর।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৫:১৮
Share:
০১ ১৫

একদিকে যেমন চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যার সঙ্গে বলি অভিনেতা আদিত্য রায় কপূরের সম্পর্কের জল্পনা চলছে, সেই সময় পাণ্ডে পরিবারে বেজে উঠল বিয়ের সানাই। তবে অনন্যার নয়, বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রীর খুড়তুতো দিদি অলন্যা।

০২ ১৫

১৬ মার্চ মুম্বইয়ের একটি বিলাসবহুল হোটেলে দীর্ঘকালীন প্রেমিক আইভর ম্যাকক্রের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন অলন্যা। তাঁদের বিয়ে উপলক্ষে যেন বলিপাড়ার সকল নক্ষত্র এক জায়গায় খসে পড়েছিল। শাহরুখ খান থেকে রেখা— কে উপস্থিত ছিলেন না এই অনুষ্ঠানে!

Advertisement
০৩ ১৫

নবদম্পতিকে আশীর্বাদ করতে এসেছিলেন সস্ত্রীক শাহরুখ খান। অতিথিদের তালিকায় ছিলেন রেখা, মণীশ মলহোত্রের মতো তারকারা।

০৪ ১৫

মহিমা চৌধুরী, দিনো মারিয়া, কিম শর্মা, লারা দত্ত, অতুল অগ্নিহোত্রী, অনুরাগ কশ্যপ, জ্যাকি শ্রফও হাজির ছিলেন অলন্যা এবং আইভরকে আশীর্বাদ করতে। তারকাদের পুত্রকন্যাদেরও ঢল নেমেছিল এই অনুষ্ঠানে।

০৫ ১৫

অতিথিদের তালিকায় ছিলেন শ্রীদেবীর কন্যা খুশি কপূর, অনুরাগ কশ্যপের কন্যা আলিয়া এবং অতুল অগ্নিহোত্রীর পুত্র আয়ান এবং কন্যা আলিজে।

০৬ ১৫

যেখানে তারকাসন্তানদের ঢল নেমেছে, সেখানে ওরির দেখা মিলবে না এও কি সম্ভব? অনুষ্ঠানের প্রথম দিন থেকে অনন্যা এবং অলন্যার সর্বক্ষণের সঙ্গী হয়েছিলেন ওরহান অবত্রমানি।

০৭ ১৫

অনুষ্ঠানে গানবাজনার জন্য উপস্থিত ছিলেন ডিজে গণেশ। ভিডিয়ো জকি অনুশা দান্ডেকরও অতিথি হয়ে এসেছিলেন বিয়ের অনুষ্ঠানে।

০৮ ১৫

চাঙ্কি পরিবারের সকল সদস্য কখনও হিন্দি গানে, কখনও বা ইংরেজি গানের সঙ্গে নাচ করছিলেন। জনপ্রিয় হিন্দি গান ‘সাত সমুন্দর পার’-এ তাল মিলিয়ে অনন্যার সঙ্গে নাচতে দেখা গেল চাঙ্কিকে।

০৯ ১৫

নাচের মঞ্চ একাই মাতিয়ে রেখেছিলেন অনন্যা। মাঝেমধ্যে তাঁকে সঙ্গ দিচ্ছিলেন অভিনেত্রীর তুতো ভাই আহান। অস্কারজয়ী গান ‘নাটু নাটু’র সঙ্গে পা মিলিয়ে নাচতে দেখা গেল বরপক্ষকে। মধ্যমণি ছিলেন বর নিজেই।

১০ ১৫

বলি তারকাদের নেটমাধ্যম যেন অলন্যা এবং আইভরের বিয়ের ছবিতেই ভরে গিয়েছিল সে দিন। মার্চ মাসের শুরু থেকেই বিয়ের নানা অনুষ্ঠান নিয়ে মেতেছিল পাণ্ডে পরিবার। কখনও কনে তাঁর বান্ধবীদের নিয়ে খেতে গিয়েছেন, কখনও বা হবু বরের সঙ্গে একান্তে সময় কাটিয়েছেন অলন্যা। বাদ পড়েনি গায়েহলুদ এবং মেহন্দির অনুষ্ঠানও।

১১ ১৫

বিয়ের দিন এমব্রয়ডারির কাজ করা সাদা রঙের লেহঙ্গা পরেছিলেন অলন্যা। কনের পোশাকের সঙ্গে মানানসই শেরওয়ানি পরেছিলেন আইভর।

১২ ১৫

অনন্যার পরনে ছিল প্যাস্টেল ব্লু রঙের শাড়ি। শাড়ির উপর আবার সাদা এমব্রয়ডারির কাজ করা। বিয়ের পোশাকের দায়িত্বে ছিলেন মণীশ মলহোত্র।

১৩ ১৫

২০২১ সালের নভেম্বর মাসেই আইভরের সঙ্গে বাগ্‌দান পর্ব সেরেছিলেন অলন্যা। মলদ্বীপে সমুদ্রসৈকতের বুকে হাঁটু মুড়ে অলন্যাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন আইভর। বালির উপর ভালবাসা দিয়ে প্রশ্ন ছিল, ‘‘আমাকে বিয়ে করবে?’’ এক মুহূর্ত দেরি না করে বিয়ের প্রস্তাবে রাজি হয়ে গিয়েছিলেন অলন্যা।

১৪ ১৫

অলন্যার বাবা চিক্কি পাণ্ডে নামে অধিক পরিচিত হলেও তাঁর আসল নাম অলোকসরোদ পান্ডে। ব্যবসায়ী চিক্কি সম্পর্কে চাঙ্কির দাদা। অলন্যার মা ডিন পাণ্ডে তারকাদের ফিটনেস প্রশিক্ষক।

১৫ ১৫

ইংল্যান্ডের লন্ডন কলেজ অফ ফ্যাশন থেকে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেন অলন্যা। মণীশ মলহোত্রের মডেল হিসাবেও কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। বর্তমানে ইনস্টাগ্রামের প্রভাবী তিনি। তাঁর অনুরাগী সংখ্যা ইতিমধ্যেই ১১ লক্ষের গণ্ডি পার করেছে। আইভরের সঙ্গে লস অ্যাঞ্জেলসে থাকেন তিনি। সেখানেই ব্যবসা করেন আইভর। একটি ইউটিউব চ্যানেলের জন্য কন্টেন্টও বানান অলন্যা এবং আইভর।

সকল ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement