Bollywood Celebrities

নাম রয়েছে সারার, ক্ষমা চাইছেন সইফ-পুত্রের প্রেমিকা! কোন গোপন চ্যাট ফাঁস করলেন ওরি?

তারকা-কন্যাকে অপমান করতেও বাদ রাখেননি ওরি। তা সত্ত্বেও ওরির কাছে বার বার ক্ষমা চেয়েছেন সেই তারকা-কন্যা। কী এমন লেখা ছিল ওরির সঙ্গে তাঁর ওই কথোপকথনে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ১৪:৩০
Share:
০১ ১৫

নতুন বছরে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তারকা-কন্যার সঙ্গে গোপন চ্যাট ফাঁস করলেন ওরহান অবত্রমানি ওরফে ওরি। সেই চ্যাটে উঠে এসেছে সইফ আলি খানের কন্যা সারা আলি খানের নামও। তারকা-কন্যাকে অপমান করতেও বাদ রাখেননি ওরি। তা সত্ত্বেও ওরির কাছে বার বার ক্ষমা চেয়েছেন ওই তারকা-কন্যা। কী এমন লেখা ছিল ওই চ্যাটে?

০২ ১৫

অভিনয়জগতের সঙ্গে সরাসরি যুক্ত না হলেও অধিকাংশ বলি তারকার সঙ্গে ওরির বন্ধুত্ব রয়েছে। জাহ্নবী কপূর, নায়সা দেবগন থেকে শুরু করে সারা আলি খান— তারকা-সন্তানদের অনেকের সঙ্গেই গলায় গলায় বন্ধুত্ব ওরির। কিন্তু শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারির সঙ্গে চ্যাট ফাঁস করে বিতর্কে জড়িয়েছেন ওরিই।

Advertisement
০৩ ১৫

বলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, সইফ-পুত্র ইব্রাহিম আলি খানের সঙ্গে সম্পর্কে রয়েছেন পলক। একাধিক বার দু’জনকে একসঙ্গে দেখাও গিয়েছে। এই প্রসঙ্গে ইব্রাহিম সরাসরি কোনও উত্তর না দিলেও পলক জানিয়েছিলেন সইফ-পুত্র তাঁর ‘প্রিয় বন্ধু’।

০৪ ১৫

বছরের শেষ রাতের পার্টিতে একসঙ্গে ছিলেন ইব্রাহিম এবং পলক। তার পর পার্টি থেকেই সোজা গাড়িতে চেপে মুম্বই বিমানবন্দরের উদ্দেশে যান তাঁরা।

০৫ ১৫

ছবিশিকারিরা ক্যামেরা তাক করলে ইব্রাহিম এবং পলক দু’জনেই নিজেদের মুখ আড়াল করার চেষ্টা করেন। দু’জনেই নতুন বছর উদ্‌যাপন করতে একসঙ্গে মুম্বই বিমানবন্দর থেকে অন্যত্র পাড়ি দেন। আর তার পরেই বিতর্কে জড়িয়ে পড়েন পলক।

০৬ ১৫

ঘড়ির কাঁটা তখন ভোর সাড়ে তিনটে পার করে গিয়েছে। তার পর থেকেই হোয়াট্‌সঅ্যাপে ওরিকে মেসেজ পাঠিয়েছিলেন পলক। পলকের সঙ্গে এই চ্যাটের স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করেছিলেন ওরি। পলককে সেই স্টোরিতে ট্যাগও করেছিলেন তিনি।

০৭ ১৫

স্ক্রিনশটে দেখা যায়, পলক প্রথমে ওরিকে মেসেজ করে লিখেছেন, ‘‘ওরি, আমি পলক। আমি তোমার কাছে ক্ষমা চাইছি যদি তুমি তা আশা করে থাকো।’’

০৮ ১৫

পলকের কথা মাঝপথেই থামিয়ে তারকা-কন্যাকে কুরুচিকর একটি ‘ইমোজি’ পাঠিয়েছিলেন ওরি। তার পরেও ওরির কাছে ক্ষমা চান পলক। ‘প্রিয় বন্ধু’র দিদি সারার প্রসঙ্গও চ্যাটে তোলেন পলক।

০৯ ১৫

ওরির কাছে ক্ষমা চেয়ে পলক বলেন, ‘‘সারাকে শ্রদ্ধা করি বলেই আমি ক্ষমা চাইছি তোমার কাছে। আমি দুঃখিত।’’ কিন্তু পলককে ক্ষমা করতে রাজি হননি ওরি। তার পরিবর্তে পলককে কড়া কথা শুনিয়ে দেন ওরি।

১০ ১৫

পলকের উদ্দেশে ওরি চ্যাটে লেখেন, ‘‘না। তুমি নিজের সম্মান রক্ষার্থে ক্ষমা চাইছ। কার সঙ্গে কী ভাবে কথা বলতে হয় তা তোমার জানা নেই।’’

১১ ১৫

পলকের সঙ্গে চ্যাটের স্ক্রিনশট ভাগ করে নেওয়ার পর কটাক্ষের শিকার হয়েছেন ওরি। নেটব্যবহারকারীদের একাংশ দাবি করেছেন যে, জাহ্নবী, তাঁর বোন খুশি কপূর এমনকি শাহরুখ খানের কন্যা সুহানা খান হলেও এই রকম খারাপ ব্যবহার করতেন না ওরি।

১২ ১৫

পলক কেনই বা ওরির কাছে ক্ষমা চাইলেন বা ওরি-পলকের চ্যাটে সারার কথাই বা কেন উঠে এল? সমাজমাধ্যমে ব্যক্তিগত কথা কেনই বা এ ভাবে ভাগ করে নিলেন ওরি? পলক-ওরির বিতর্কে প্রকাশ্যে এসেছে একাধিক প্রশ্ন।

১৩ ১৫

২০২২ সাল থেকে ইব্রাহিমের সঙ্গে পলকের সম্পর্ক নিয়ে কানাঘুষো চলছে। বছরের শেষ রাতে পার্টিতে কী এমন কিছু হয়েছিল যে কারণে ওরির কাছে নিজে থেকে ক্ষমা চাইতে বাধ্য হলেন পলক?

১৪ ১৫

ইব্রাহিমের সঙ্গে পার্টির পর ঘুরতে যাওয়া নিয়ে কি কোনও ঝামেলা বাধল সারার সঙ্গে? না কি ভাইয়ের সঙ্গে পলক সম্পর্কে রয়েছেন তা পছন্দ করছেন না সারা? ওরিও কি কোনও ভাবে জড়িয়ে রয়েছেন এই ঘটনায়?

১৫ ১৫

গোপন চ্যাট সমাজমাধ্যমে ফাঁস করে দেওয়া প্রসঙ্গে ওরি এবং পলক কেউই কোনও মন্তব্য করেননি। তবে বৃহস্পতিবার ইনস্টাগ্রামের পাতায় মা শ্বেতা এবং ভাইয়ের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করতে দেখা গিয়েছে পলককে।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement