California Influencer

লাস্যময়ী হওয়াও ‘অপরাধ’! রূপের ছটা দেখে নাকি তরুণীকে প্রেম নিবেদনই করেন না কেউ

হোপ সুইং তাঁর ভিডিয়োটি পোস্ট করার কিছু ক্ষণের মধ্যেই ৩৭ লক্ষ সমাজমাধ্যম ব্যবহারকারী ভিডিয়োটি দেখে ফেলেন। এখনও পর্যন্ত ৪ লক্ষেরও বেশি মানুষ তাঁর ভিডিয়োতে মন্তব্য করেছেন।

Advertisement
সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ০৮:২৭
Share:
০১ ১৪

বলেকয়ে কেউ প্রেমে পড়েন না। কেউ সম্পর্কে থেকে অখুশি রয়েছেন, কেউ আবার একা রয়েছেন বলে দুঃখপ্রকাশ করেন। অনেক সময় কোনও সম্পর্কে না থাকলে তাঁদের অদ্ভুত জগতের প্রাণী হিসাবে দেখা হয়, যেন একা থাকা অবাস্তব। এই পরিস্থিতি এড়াতে গিয়ে মাঝেমধ্যেই অনেককে একা থাকার কারণ দর্শাতে দেখা যায়। কেউ কেউ সত্যি কথা বললেও অনেকেই সত্য গোপন করতে কথার ফাঁকে মিথ্যার প্রলেপ লাগিয়ে ফেলেন। তবে হোপ সুইংয়ের কাহিনি একটু আলাদা।

০২ ১৪

ক্যালিফোর্নিয়ার বাসিন্দা হোপ। ২৪ বছর বয়সেই টিকটকে প্রভাবী হিসাবে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। কখনও টিকটক, কখনও বা ইনস্টাগ্রামে নিজের ছবি এবং ভিডিয়ো পোস্ট করে উপার্জন করেন তিনি।

Advertisement
০৩ ১৪

সম্প্রতি টিকটকে নিজের একটি ভিডিয়ো পোস্ট করে হোপ নিজের ‘সিঙ্গল’ থাকার কারণ জানান। হোপের দাবি, তিনি এত সুন্দরী, এতটাই লাস্যময়ী যে ছেলেরা তাঁকে প্রেম নিবেদন করতে ভয় পান।

০৪ ১৪

ভিডিয়োতে লক্ষ করা যায়, হোপ হতাশ মুখে বসে রয়েছেন। তিনি জানান, প্রয়োজনের তুলনায় বেশি সুন্দরী হওয়া অপরাধ। একে নিজের জীবনের ‘পাপ’ হিসাবেই দেখছেন হোপ।

০৫ ১৪

হোপ বলেন, ‘‘সুন্দরী হওয়ার জন্য যে প্রেমিক জোটে না, তা নিয়ে কেউই আলোচনা করেন না। কিন্তু আমি সুন্দরী হওয়ার জন্য নিজেকেই দোষ দিই।’’ ভিডিয়োটি পোস্ট করার পর তা সমাজমাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে।

০৬ ১৪

হোপ তাঁর ভিডিয়োটি পোস্ট করার কিছু ক্ষণের মধ্যেই ৩৭ লক্ষ সমাজমাধ্যম ব্যবহারকারী সেটি দেখে ফেলেন। এখনও পর্যন্ত ৪ লক্ষেরও বেশি মানুষ তাঁর ভিডিয়োতে মন্তব্যও করে ফেলেছেন। তাঁদের অধিকাংশই সমর্থন করেছেন হোপকে।

০৭ ১৪

কেউ বলেছেন, ‘‘তোমার উপর দিয়ে কী যাচ্ছে তা আমি বুঝতে পারছি। আমার অবস্থাও তোমার মতো।’’ কেউ আবার বলেছেন, ‘‘সুন্দরী হওয়া যেমন জীবনের আশীর্বাদ, ঠিক তেমনই এটি এক রকম অভিশাপও।’’

০৮ ১৪

আবার এক সমাজমাধ্যম ব্যবহারকারী জানিয়েছেন যে, একা থাকার যে কারণ হোপ দেখিয়েছেন তা দেখার পর তিনিও এখন এই সত্যিটাই মানতে শুরু করেছেন। কিন্তু সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশ মনে করছেন, এগুলো হোপের অতিরিক্ত অর্থ উপার্জনের ফন্দি ছাড়া আর কিছুই নয়।

০৯ ১৪

মিথ্যা কথা বলে সকলের দৃষ্টি আকর্ষণ করে নিজের প্রোফাইলের ‘রিচ’ বাড়াতে চাইছেন হোপ। কিন্তু ভিডিয়োটি পোস্ট করার কয়েক দিন পর হোপ মুখ খোলেন। তাঁর দাবি, তিনি একাই সুন্দরী এবং সিঙ্গল, এ কথা মিথ্যা। হোপ জানান, মহিলাদের বেশির ভাগ সময় এমনটাই বলতে শুনেছেন তিনি।

১০ ১৪

হোপ বলেন, ‘‘বহু মহিলাই অকপটে স্বীকার করতে ভয় পান যে, তাঁরা প্রেমের প্রস্তাব পান না। তাই তাঁরা কখনও বলেন যে, বিপরীত দিকের মানুষটি চান যে সৌন্দর্যের দিক দিয়ে তিনি মহিলাটির চেয়ে এগিয়ে থাকুক। আবার কখনও তাঁরা দাবি করেন, তাঁরা এতটাই সুন্দরী যে ছেলেরা তাঁদের কাছে ঘেঁষতেও ভয় পায়। প্রেম নিবেদন করা তো দূরের কথা।’’

১১ ১৪

হোপ জানিয়েছেন যে, তাঁর ভিডিয়োটি পোস্ট করার পর অনেক মহিলাই তাঁকে সমর্থন করেছেন। কিন্তু নিজের রূপ নিয়ে এত অহঙ্কার থাকা কি ঠিক? প্রশ্ন তুলেছেন হোপ নিজেই।

১২ ১৪

অবশ্য মহিলারা সমর্থন করলেও পুরুষেরা হোপের প্রতি ক্ষুব্ধ হয়েছেন। হোপকে উন্মাদও বলেছেন কেউ কেউ। কিন্তু হোপ তাতে বিন্দুমাত্র অবাক হননি।

১৩ ১৪

হোপ বলেছেন, ‘‘আমি স্বাবলম্বী। একা রয়েছি বলে আমার জীবনে কোনও দুঃখ নেই। ছোট থেকেই আমি এমন কোনও সম্পর্কে জড়াইনি যার কোনও ভবিষ্যৎ আছে। স্কুলে পড়ার সময় অনেক সম্পর্কে এসেছিলাম। কিন্তু একটি সম্পর্কের আয়ুও এক মাসের বেশি ছিল না।’’

১৪ ১৪

বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন হোপ। তাই এখন প্রেম করার সময় নেই বলেই দাবি করেছেন তিনি। হোপ বলেন, ‘‘ক্যালিফোর্নিয়ায় সকলেই নিজের কাজ নিয়ে ব্যস্ত। তাই আমার কোনও প্রেমিক নেই বলে আমি আশ্চর্য হই না। আমার জীবনে কারও আসার থাকলে সে নিজে থেকেই আসবে। একা রয়েছি বলে সম্পর্কের পিছনে ছোটার মতো মেয়ে নই আমি।’’

সব ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement