Athiya Shetty-KL Rahul Wedding

ছাদের নীচে নয়, ফুলের মণ্ডপে ছাঁদনাতলা, ক্যামেরায় বন্দি রাহুল-আথিয়ার পরিণয়

মালাবদল শেষে একে অপরকে জড়িয়ে ধরে হাসছেন আথিয়া আর রাহুল। সোমবার সন্ধ্যায় সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে এমনই কিছু ছবি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ০৭:১৫
Share:
০১ ১৮

অবশেষে প্রেমিকের গলায় মালা দিলেন সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি। ঘরোয়া পরিবেশে গোপনীয়তা বজায় রেখে সাত পাকে বাঁধা পড়লেন ক্রিকেটার লোকেশ রাহুল এবং অভিনেত্রী আথিয়া।

০২ ১৮

বিয়ের কিছু ছবি সমাজমাধ্যমে ছেড়েছেন নবদম্পতি। আথিয়া ইনস্টাগ্রামে রাহুলের উদ্দেশে লিখেছেন, ‘তোমার আলোয় আমি শিখেছি কী ভাবে ভালবাসতে হয়।’

Advertisement
০৩ ১৮

ওই পোস্টেই আথিয়া আরও লিখেছেন, ‘আজ ভালবাসার লোকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছি। ভালবাসাপূর্ণ হৃদয় নিয়ে জীবনের এই নতুন যাত্রায় আপনাদের আশীর্বাদ চাই।’

০৪ ১৮

সোমবার সন্ধ্যায় বিয়ের ছবি প্রকাশ্যে আসে। দেখা যায়, মালাবদল শেষে হাতে হাত রেখে হাসছেন আথিয়া আর রাহুল।

০৫ ১৮

২৩ জানুয়ারি সোমবার, শুভ লগ্নে অভিনেত্রী বিয়ে সারলেন ক্রিকেটতারকা কেএল রাহুলের সঙ্গে। সুনীল শেট্টির খান্ডালার খামারবাড়ি ‘জাহাঁ’তে বসেছিল বিয়ের আয়োজন।

০৬ ১৮

বর-কনের পোশাকও ছিল ছিমছাম। হালকা গোলাপি শেরওয়ানি পরেছিলেন রাহুল। আথিয়ার পরনে ছিল আইভরি লেহঙ্গা।

০৭ ১৮

বিয়ের অনুষ্ঠান শেষে আলোকচিত্রীদের সামনে ধরা দিলেন নবদম্পতি।

০৮ ১৮

সুনীলের খান্ডালার খামারবাড়িতে সাজ সাজ রব ছিল বেশ কয়েক দিন ধরেই। বিয়ের সানাই বাজছিল গত শনিবার থেকে। বিয়ের অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুনীল জানান, তিনি এ বার আইনত ‘শ্বশুরমশাই’ হলেন।

০৯ ১৮

শনিবার রাতে আলো ঝলমল বিয়েবাড়ির ছবি দূর থেকে ক্যামেরায় ধরে ফেলেন আলোকচিত্রীরা। গোপনীয়তা নিয়ে কড়াকড়ি থাকায় খবর বাইরে আসতে দেরি হচ্ছিল। উৎসাহ বাড়ছিল অনুরাগীদের। অবশেষে তাঁদের আশ মিটল।

১০ ১৮

সোমবার বিকেলে সুনীল আর তাঁর পুত্র অহন শেট্টি বাড়ি থেকে বেরিয়ে এসে মিষ্টিমুখ করান বাইরে উপস্থিত আলোকচিত্রী এবং সাংবাদিকদের।

১১ ১৮

আকর্ষণীয় হলুদ আলোর সঙ্গে সোনালি শামিয়ানা— সব মিলিয়ে যেন এক মায়াবী পরিবেশ। ফুলে ফুলে ঢাকা পড়েছে খোলা আকাশের নীচে তৈরি বিয়ের মণ্ডপ।

১২ ১৮

আথিয়া-রাহুলের বিয়েতে বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন এবং ইন্ডাস্ট্রির লোক মিলিয়ে নিমন্ত্রিতের সংখ্যা ছিল মাত্র ১০০। যদিও রিসেপশনের অনুষ্ঠান আরও বড় করে হবে কয়েক মাস পরে। ঘনিষ্ঠ সূত্রে খবর, মে মাসে আইপিএল শেষ হওয়ার পর সেই চমক অপেক্ষা করছে।

১৩ ১৮

গত বেশ কয়েক মাস ধরেই আথিয়া এবং রাহুলের বিয়ে নিয়ে জল্পনা চলছিল। তবে দু’জনের কেউই কখনও এ ব্যাপারে মুখ খোলেননি। এমনকি সুনীলও মুখে কুলুপ এঁটেছিলেন। অবশেষে যবনিকা পতন।

১৪ ১৮

২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে রাহুল এবং আথিয়ার প্রথম দেখা হয়। দু’জনেরই কোনও একজন বন্ধুর সূত্রে আলাপ হয়েছিল অভিনেত্রী এবং ক্রিকেটতারকার। এর পর থেকেই ক্রমশ গাঢ় হতে থাকে বন্ধুত্ব। ক্রমে তা পরিণতি পায় প্রেমের।

১৫ ১৮

প্রথম প্রথম অবশ্য সম্পর্ক গোপনেই রেখেছিলেন তারকা যুগল। প্রচারের আলো চাননি ব্যক্তিগত জীবনে। ক্রমশ সমাজমাধ্যমে নিজেদের সম্পর্কের নানাবিধ ইঙ্গিত দিতে থাকেন রাহুল এবং আথিয়া।

১৬ ১৮

একসঙ্গে প্রথম পোস্টটি তাঁরা করেন ২০১৯ সালের ডিসেম্বর মাসে। রাহুল ইনস্টাগ্রামে আথিয়ার সঙ্গে ছবি পোস্ট করেন। একটি টেলিফোন বুথের ভিতর তাঁদের খুনসুটির ছবি ধরা পড়েছিল সেই ফ্রেমে।

১৭ ১৮

২০২১ সালে ভারতের ইংল্যান্ড সফর চলাকালীন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সঙ্গে একই ছবিতে দেখা গিয়েছিল আথিয়া এবং রাহুলকে।

১৮ ১৮

গত চার বছর ধরে চুটিয়ে প্রেম করছিলেন আথিয়া এবং রাহুল। সমাজমাধ্যমে মাঝেমধ্যেই দেখা গিয়েছে তাঁদের রোম্যান্সের ঝলক। ক্রিকেট আর বলিউডের ব্যস্ত সূচি পেরিয়ে চার বছরের প্রেমকে অবশেষে পূর্ণতা দিলেন রাহুল-আথিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement