Priya Prakash Varrier

রশ্মিকার ছবি মনে পড়িয়ে দিচ্ছে তাঁকে! কী খবর সেই ‘ভাইরাল’ প্রিয়ার?

‘উইঙ্ক গার্ল’ প্রিয়া প্রকাশ বারিয়ারকে মনে আছে? তাঁর চোখের ইশারাতেই কুপোকাত হয়েছিলেন কোটি কোটি পুরুষ। ভাইরাল হওয়া সেই প্রিয়া এখন কী করছেন?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৮:২৪
Share:
০১ ১৬

সম্প্রতি রশ্মিকা মন্দানার একটি ছবি ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে, তিনি চোখ মারছেন। তাঁর এই ‘উইঙ্ক’ করার ছবি মুহূর্তে ভাইরাল হয়। যা স্মরণ করাচ্ছে সেই বিখ্যাত ‘উইঙ্ক গার্ল’ প্রিয়া প্রকাশ বারিয়ারকে।

০২ ১৬

প্রিয়ার চোখের ইশারাতেই কুপোকাত হয়েছিলেন কোটি কোটি পুরুষ। ভাইরাল হওয়া সেই প্রিয়া এখন কী করছেন?

Advertisement
০৩ ১৬

২০১৯ সালে মালায়লম ছবি ‘ওরু আদর লাভ’-এর মাণিক্য মালারায়া পুভি গানে তাঁর চোখের ইশারায় রাতারাতি ভাইরাল হয়েছিলেন। চোখে চোখে কথা বলে কুপোকাত করার পর নেটিজেনরা পেয়েছিলেন প্রিয়ার ফ্লাইং কিসও!

০৪ ১৬

শুধু অভিনয়ই নয়, এক জন প্লেব্যাক গায়কও প্রিয়া। অভিনয় করেছেন মালায়লম, কন্নড়, তেলুগু ছবিতে।

০৫ ১৬

২০১৯-এ ভাইরাল হওয়ার পর মাঝে দু’বছর প্রিয়ার কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। ফের ২০২১ সালে তেলুগু ছবিতে কাজ শুরু করেন। ‘চেক’ এবং ‘ইস্ক: নিট আ লাভ স্টোরি’ নামে দু’টি ছবিতে অভিনয় করেছেন।

০৬ ১৬

বলিউড সিনেমাতেও অভিনয় করছেন প্রিয়া। ‘লাভ হ্যাকার্স’ নামে একটি হিন্দি ছবিতে দেখা যাবে তাঁকে। ময়ঙ্ক প্রকাশ শ্রীবাস্তব পরিচালিত এবং প্রযোজিত এই ছবিটি সত্য ঘটনার উপর আধারিত। ছবিটি ভারত এবং রাশিয়ার শুট করা হয়েছে।

০৭ ১৬

‘লাভ হ্যাকার্স’ ছবিতে প্রিয়া লখনউয়ের এক তরুণীর ভূমিকায় অভিনয় করেছেন। যিনি সাইবার অপরাধের শিকার হয়েছিলেন। সেই অপরাধের জালে কী ভাবে ফাঁসলেন, কী ভাবে সেখান থেকে বেরিয়ে এলেন, তা নিয়েই ছবির কাহিনি।

০৮ ১৬

২০১৯ সালে ‘ওরু আদর লাভ’ ছবিতেও এক স্কুলপড়ুয়ার অভিনয় করেছিলেন প্রিয়া। সেই ছবিতে তাঁর অভিনয় মন কেড়েছিল দর্শকদের। তার সঙ্গে বাড়তি পাওনা ছিল প্রিয়ার ভাইরাল হওয়া সেই চোখের ইশারা। যা তাঁকে রাতারাতি ‘উইঙ্ক গার্ল’ বানিয়েছিল।

০৯ ১৬

ওই ছবিরই একটি দৃশ্যতে সাহসী চুম্বন করতে দেখা গিয়েছে তাঁকে। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছিল, সহঅভিনেতা রোশন আব্দুল রউফের ঠোঁটে ঠোঁট রেখেছেন তিনি।

১০ ১৬

‘ওরু আদর লাভ’ ছবির জন্য আইনি ঝামেলাতেও জড়ান প্রিয়া। মুসলিম ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগে ফৌজদারি মামলা দায়ের হয়েছিল।

১১ ১৬

‘উইঙ্ক গার্ল’ হিসাবে রাতারাতি ভাইরাল হওয়ায় কত যে ঝক্কি পোহাতে হয়েছিল এক সাক্ষাৎকারে সে কথা জানিয়েছেন প্রিয়া। তাঁর কথায়, “সেই ঘটনার পর বিপুল ট্রোলের শিকার হয়েছিলাম। পরিস্থিতি ধীরে ধীরে আমার হাতের বাইরে চলে গিয়েছিল।”

১২ ১৬

ওই সাক্ষাৎকারে প্রিয়া আরও বলেন, “আমার বয়স তখন ১৮। এত ট্রোল, এত বিদ্বেষ, এত মিম হচ্ছিল যে, ওই বয়সে সেগুলি সামাল দেওয়ার মতো ক্ষমতা আমার ছিল না। পাশে এমন কাউকে পাইনি, যিনি আমাকে রাস্তা দেখাবেন কী ভাবে এই পরিস্থিতি সামলাতে হয়।”

১৩ ১৬

প্রিয়ার কথায়, “কেরিয়ারের শুরুতেই যদি এত ট্রোল, নিন্দার শিকার হতে হয়, তা হলে নিজের উপরই একটা সন্দেহ তৈরি হয়। প্রথম প্রথম এ সব মেনে নিতে খুব কষ্ট হয়েছিল। কিন্তু পরবর্তী কালে ট্রোল, মিম, নিন্দা— সব কিছুকেই সামলে নিতে শিখেছি।”

১৪ ১৬

তেলুগু এবং মালায়লম ছবিতে সবচেয়ে বেশি কাজ করেছেন প্রিয়া। ‘উইঙ্ক গার্ল’ হিসাবে ভাইরাল হওয়ায় ২০১৮ সালে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা ব্যক্তিত্ব হয়েছিলেন প্রিয়া।

১৫ ১৬

সম্প্রতি সমাজমাধ্যমে প্রিয়ার কিছু ছবি ভাইরাল হয়। যে ছবিতে দেখা যায়, প্রিয়ার মুখে কোনও মেকআপ নেই। বরং তাঁর মুখকে সাজিয়ে তুলেছে তাঁর একগুচ্ছ কেশরাজি। প্রিয়ার মুখের ইতিউতি ছড়িয়ে রয়েছে তাঁর ‘কার্লি হেয়ার’-এর কিছু অংশ।

১৬ ১৬

সেই সব ছবি মুহূর্তে ভাইরাল হয়। ছবিগুলির ক্যাপশনে প্রিয়া স্প্যানিশ ভাষার ব্যবহার করে লিখেন ‘আমোর উ লুজ’। এর অর্থ হল ‘ভালোবাসা ও আলো’। প্রকৃতপক্ষে নিজের ছবিগুলিতে আলো ও ছায়া নিয়ে খেলা করেছেন প্রিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement