Dunki Star Cast Fees

তাপসী, ভিকির চেয়ে ১০ গুণ বেশি পারিশ্রমিক! ‘ডাঙ্কি’তে সওয়ার হয়ে কত আয় করবেন শাহরুখেরা?

‘ডাঙ্কি’ ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন বলি অভিনেতা ভিকি কৌশলও। বলিপাড়া সূত্রে খবর, এই ছবিতে সুখীর চরিত্রে অভিনয় করে ১২ কোটি টাকা আয় করছেন অভিনেতা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৮:৪৯
Share:
০১ ১৫

মুক্তি পেতে চলেছে চলতি বছরে শাহরুখ খানের তৃতীয় ছবি। ‘পাঠান’ এবং ‘জওয়ান’ প্রথম দু’টি ছবিই বক্স অফিসে এক হাজার কোটির ক্লাবে নাম লিখিয়েছে। তৃতীয় ছবিটি কত ব্যবসা করবে সে দিকে নজর সকলের।

০২ ১৫

২১ ডিসেম্বর রাজকুমার হিরানির পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ডাঙ্কি’। শাহরুখের পাশাপাশি এই ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করছেন ভিকি কৌশল, তাপসী পান্নুর মতো বলি তারকারা।

Advertisement
০৩ ১৫

বলিপা়ড়া সূত্রে খবর, ‘পাঠান’ ছবিতে অভিনয়ের জন্য আলাদা ভাবে কোনও পারিশ্রমিক নেননি শাহরুখ। তবে চুক্তি অনুযায়ী, ছবিটি মুক্তির পর মোট লাভের ৬০ শতাংশ পারি‌শ্রমিক হিসাবে দিতে হবে তাঁকে।

০৪ ১৫

বলিপাড়া সূত্রে খবর, ‘পাঠান’ ছবির সাফল্যের পর শর্ত অনুযায়ী ২০০ কোটি টাকা আয় করেছিলেন শাহরুখ।

০৫ ১৫

‘জওয়ান’ ছবিতে দ্বৈতচরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে শাহরুখকে। বলিপাড়া সূত্রে খবর, এই ছবিতে অভিনয় করে ১০০ কোটি টাকা আয় করেছেন শাহরুখ।

০৬ ১৫

কানাঘুষো শোনা যায়, ‘জওয়ান’ ছবির সাফল্যের পর নাকি মোট লাভের ৬০ শতাংশ পারিশ্রমিক হিসাবে দেওয়া হয় শাহরুখকে। ‘ডাঙ্কি’ ছবিতে অভিনয় করেও নাকি অন্তত ১০০ কোটি টাকা আয় করবেন তিনি।

০৭ ১৫

বলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে, ‘ডাঙ্কি’ ছবিতে অভিনয় করে ভিকি এবং তাপসীরা যা আয় করবেন তার চেয়ে ১০ গুণ বেশি উপার্জন করবেন শাহরুখ।

০৮ ১৫

তবে বলিপাড়ারই একাংশের দাবি, সংখ্যাটা ১০০ কোটি টাকার চেয়ে অনেক কম। ‘ডাঙ্কি’ ছবিতে অভিনয় করে নাকি মাত্র ২৮ কোটি টাকা আয় করছেন শাহরুখ।

০৯ ১৫

‘ডাঙ্কি’ ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন ভিকি কৌশল। বলিপাড়া সূত্রে খবর, এই ছবিতে সুখীর চরিত্রে অভিনয় করে ১২ কোটি টাকা আয় করছেন অভিনেতা।

১০ ১৫

চলতি বছরের ডিসেম্বর মাসেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘স্যাম বাহাদুর’। এই ছবিতেও মুখ্যচরিত্রে অভিনয় করতে দেখা যাবে ভিকিকে।

১১ ১৫

‘ডাঙ্কি’ ছবিতে মনুর চরিত্রে অভিনয় করছেন তাপসী। শোনা যায়, এই ছবিতে অভিনয় করে ১১ কোটি টাকা পারিশ্রমিক পাচ্ছেন অভিনেত্রী।

১২ ১৫

রাজকুমারের পরিচালনায় ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘পিকে’-র মতো ছবিতে অভিনয় করেছেন বলি অভিনেতা বোমান ইরানি। ‘ডাঙ্কি’ ছবিতেও অভিনয় করতে দেখা করতে দেখা যাবে তাঁকে।

১৩ ১৫

বলিপাড়া সূত্রে খবর, ‘ডাঙ্কি’ ছবিতে অভিনয় করে ১৫ কোটি টাকা উপার্জন করছেন বোমান।

১৪ ১৫

‘ডাঙ্কি’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে বিক্রম কোচর এবং অনিল গ্রোভারকে। তবে তাঁরা কত পারিশ্রমিক পাচ্ছেন তা জানা যায়নি।

১৫ ১৫

বলিপাড়ার কৌতুকে মাখা চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়ে ওঠেন সতীশ শাহ। ‘ডাঙ্কি’ ছবিতে অভিনয় করেছেন সতীশ। বলিপাড়া সূত্রে খবর, এই ছবিতে অভিনয় করে সাত কোটি টাকা আয় করছেন তিনি।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement