Entertainment news

ছুটি কাটাতে গোয়ার বিচে সারা আলি খান, দেখে নিন ফোটো অ্যালবাম

সম্প্রতি পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গোয়া গিয়েছিলেন সারা। সেখানেও তাঁর প্রতিটা ফটোশুটে এর ছাপ রয়েছে স্পষ্ট।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২০ ১৫:০১
Share:
০১ ১২

বলিউডে পা রেখেছেন খুব বেশি দিন হয়নি। কিন্তু এর মধ্যেই ফ্যাশনিস্তা হিসাবে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করে ফেলেছেন সারা আলি খান।

০২ ১২

তাঁর ইনস্টাগ্রামে ঢুঁ মারলে তার কয়েকশো প্রমাণ মেলে। সম্প্রতি পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গোয়া গিয়েছিলেন সারা। সেখানেও তাঁর প্রতিটা ফটোশুটে এর ছাপ রয়েছে স্পষ্ট।

Advertisement
০৩ ১২

শুক্রবার গোয়া থেকে একটার পর একটা ছবি পোস্ট করেন সারা। আর তাঁর প্রতিটা ছবিতেই রীতিমতো কমেন্টের ঢল নামে। সারার প্রশংসায় পঞ্চমুখ তাঁর ভক্তেরা। গ্যালারিতে রইল তারই কয়েক ঝলক।

০৪ ১২

ফ্লোরাল বিকিনি আর উপরে হালকা গোলাপি রঙের শ্রাগ। গোয়ার বিচে দাঁড়িয়ে মোহময়ী দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন দিগন্ত বিস্তৃত সমুদ্রের দিকে। গোয়া থেকে প্রথম এই ছবিটাই পোস্ট করেন সারা।

০৫ ১২

সাদা রঙের মিনি ডেনিম শর্টস আর কালো বিকিনি টপ। তার উপর সাদা-কালো ডোরাকাটা জ্যাকেটে স্টানিং সারা আলি খান। এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হোপ ইজ এ ওয়েকিং ড্রিম।’

০৬ ১২

২৪ বছরের এই বলি নায়িকা পরিবারের সঙ্গে থাকতে বরাবরই পছন্দ করেন। ভাই ইব্রাহিমের সঙ্গে তাঁর রসায়নও দারুণ। তাই যেখানেই যান না কেন ভাইয়ের সঙ্গে ছবি তোলা মাস্ট।

০৭ ১২

শুক্রবার গোয়াতে ভাই ইব্রাহিমকে রিকশায় বসিয়ে তোলা ফটো শেয়ার করলেন ইনস্টাগ্রামে। রিকশার সিটে হাত-পা ছড়িয়ে আরামে বসে পুরো বিষয়টা যেন উপভোগ করলেন ইব্রাহিম।

০৮ ১২

২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবির হাত ধরে বলিউডে পা সারার। ওই বছরই রোহিত শেট্টির ‘সিম্বা’ ছবিতে কো-স্টার রণবীর সিংহের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।

০৯ ১২

কো-স্টার কার্তিক আরিয়ানের সঙ্গে ‘লভ আজ কাল’ ছবিতে সারা আলি খানকে সম্প্রতি দেখা গিয়েছে। এর পর ডেভিড ধওয়নের ‘কুলি নম্বর ১’ ছবিতে বরুণ ধওয়নের বিপরীতে তাঁকে দেখতে পাবেন ভক্তেরা।

১০ ১২

ইন্ডাস্ট্রিতে নামার আগে ৯৬ কেজি ওজন ছিল সারার। এই ছিপছিপে তন্বীর মুখ যে এক সময় এ রকম গোল ছিল, তা কখনও ভাবা যায়! শুধু কি মুখ, সারা শরীরের অবস্থাও তেমনই ছিল। এই মহিলাই যে আজকের সারা, তা সহজে কেউ বিশ্বাস করতে পারবেন!

১১ ১২

সারা যে প্রচুর পরিমাণে খেতে ভালবাসতেন এবং এখনও তাঁর সামনে খাবার দেওয়া হলে, তিনি সেটা সহজেই প্রমাণ করতে পারেন, তা একাধিকবার নিজেই জানিয়েছেন।

১২ ১২

স্লিম হতে তাই তাঁকে অন্যদের থেকে অনেকটাই বেশি পরিশ্রম করতে হয়েছিল। এখনও মনের উপর অনেক জোর খাটিয়ে তাঁকে খাওয়া থেকে বিরত থাকতে হয়। তবে অনেকেই জানেন না, সারা একজন প্রশিক্ষিত ওডিশি নৃত্যশিল্পীও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement