Bollywood song

৩০ জন তারকা, ৫০০ জন নৃত্যশিল্পী! বলিউডের সবচেয়ে ‘বড়’ গানের নজির ভাঙবে অক্ষয়ের ছবি?

বলিপাড়া সূত্রে খবর, চলতি বছরের ডিসেম্বর মাসের শেষের দিকে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’। এই ছবির একটি গানই বলিউডের সবচেয়ে ‘বড়’ গান হিসাবে নজির গড়তে চলেছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১২:৩২
Share:
০১ ১২

শাহরুখ খানের সিনেমা। ছবি শেষ দিকে প্রায় ছ’মিনিট দীর্ঘ একটি গান। ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘ওম শান্তি ওম’ ছবির ‘দিওয়ানগি দিওয়ানগি’ গানটি এখনও পর্যন্ত বলিউডের সবচেয়ে ‘বড়’ গান হিসাবে নজির গড়েছিল। হিন্দি ফিল্মজগতের অধিকাংশ তারকাকেই এই গানের দৃশ্যে দেখা গিয়েছিল। তবে চলতি বছরে সে নজির ভাঙতে চলেছে অন্য একটি গান।

০২ ১২

বলিপাড়া সূত্রে খবর, চলতি বছরের ডিসেম্বর মাসের শেষের দিকে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’। এই ছবির একটি গানই বলিউডের সবচেয়ে ‘বড়’ গান হিসাবে নজির গড়তে চলেছে।

Advertisement
০৩ ১২

আহমদ খানের পরিচালনায় ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবিটি তৈরি করতে ১৫০ কোটি টাকা খরচ করা হয়েছে। বলিপাড়ার অন্দরমহল সূত্রে খবর, এপ্রিল মাসের শেষের দিকে এই ছবির গানের শুটিং শুরু হবে।

০৪ ১২

‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবির গানের দৃশ্যে বলিউডের মোট ৩০ জন তারকাকে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে।

০৫ ১২

বলিপাড়া সূত্রে খবর, ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবির তারকাখচিত এই গানের নেপথ্যে থাকবেন ৫০০ জন নৃত্যশিল্পী।

০৬ ১২

৩০ জন তারকাকে নিয়ে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবিতে যে গানটি শুট করা হবে সেই গানের সুরকার আনন্দ রাজ আনন্দ।

০৭ ১২

‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবির তারকাখচিত গানের দৃশ্যে গণেশ আচার্যের নির্দেশনায় নাচবেন ৩০ জন তারকা।

০৮ ১২

অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, জ্যাকি শ্রফ, সুনীল শেট্টির মতো বড় মাপের তারকারা ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবির এই গানের দৃশ্যে অভিনয় করবেন।

০৯ ১২

আরশাদ ওয়ারসি, শ্রেয়স তালপাড়ে, তুষার কপূর, আফতাব শিবদাসানি, পরেশ রাওয়াল, জনি লিভার, রাজপাল যাদব, ক্রুষ্ণা অভিষেক, মিকা সিংহ, জাকির হুসেনের মতো আরও অনেক অভিনেতাকে দেখা যাবে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবির গানের দৃশ্যে।

১০ ১২

রবিনা টন্ডন, লারা দত্ত, দিশা পটানি এবং জ্যাকলিন ফার্নান্ডেজ়ের মতো বলি নায়িকারাও ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবির এই গানের দৃশ্যে অভিনয় করবেন।

১১ ১২

বলিপাড়া সূত্রে খবর, ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবির গানের দৃশ্যে বলিউডের যে তারকাদের দেখা যাবে আসলে তাঁরা সকলেই ছবিতে অভিনয় করছেন।

১২ ১২

জানা গিয়েছে, শুধুমাত্র ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবির এই গানটির শুটিংয়ের জন্য মুম্বইয়ের একটি জায়গায় আলাদা ভাবে সেট তৈরি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement