Anant Ambani

ঘড়ির দামই ১৮ কোটি! আর কী কী মূল্যবান সম্পত্তি রয়েছে অম্বানী পুত্র অনন্তের?

অনন্ত অম্বানীর সম্পত্তির পরিমাণ নেহাত কম নয়। বিলাসবহুল ভিলা থেকে শুরু করে তালিকায় রয়েছে নামী ব্র্যান্ডের গাড়ি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ০৮:৫১
Share:
০১ ১৫

‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর উদ্বোধনী অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। তারকাখচিত সেই সন্ধ্যায় তাক লাগিয়ে দেন অম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত এবং তাঁর জীবনসঙ্গী রাধিকা মার্চেন্ট।

০২ ১৫

পোশাকের আড়ম্বর দেখে চোখ ধাঁধিয়ে গেলেও পাপারাৎজিদের নজর আটকে পড়ে অনন্তের হাতের দিকে। সবুজ রঙে ঘেরা ডায়ালের ভিতরে ঘড়ির কাঁটা ছুটে চলেছে। কিন্তু থমকে গিয়েছিলেন পাপারাৎজিরা।

Advertisement
০৩ ১৫

সংবাদ সংস্থা সূত্রে খবর, এই ঘড়িটি কিনতে ১৮ কোটি টাকা খরচ করেছেন অনন্ত। ঘড়িটির নাম ‘গ্র্যান্ডমাস্টার চাইম’।

০৪ ১৫

মূল ডায়াল ছাড়াও দু’টি আলাদা ডায়াল রয়েছে অনন্তের ঘড়িতে। ‘পাটেক ফিলিপ’ সংস্থার এই ঘড়িটি নাকি বিশ্বের বহুমূল্য ঘড়িগুলির মধ্যে অন্যতম।

০৫ ১৫

অনন্তের পাশাপাশি নজর কেড়েছেন রাধিকাও। শাহাব-দুরাজির ডিজাইন করা ইন্দো ওয়েস্টার্ন লেস শাড়ি পরেছিলেন তিনি। ‘হার্মেস কেলি’ সংস্থার মিনিব্যাগ নিয়ে দেখা যায় তাঁকে।

০৬ ১৫

রাধিকার হাতের ব্যাগটি আকারে এতটাই ক্ষুদ্র যে, তার ভিতরে কী যে রাখবেন, তা চিন্তার বিষয়। সংবাদ সংস্থা সূত্রে খবর, এই ব্যাগটির মূল্য দু’কোটি টাকা।

০৭ ১৫

পোশাকের সঙ্গে মানানসই ‘হিমালয়ান প্রিমিয়ার স্যান্ডেল’ পরেছিলেন রাধিকা। হার্মেস সংস্থার এই জুতোর মূল্য চার লক্ষ টাকার কাছাকাছি।

০৮ ১৫

অনন্তের সম্পত্তির পরিমাণও নেহাত কম নয়। দুবাইয়ের পাম জুমেইয়ার সমুদ্রসৈকতের সামনে একটি ভিলা রয়েছে অনন্তের। সেই ভিলায় রয়েছে দশটি বেডরুম।

০৯ ১৫

এ ছাড়াও প্রাইভেট স্পা রয়েছে এই ভিলায়। ঘরের ভিতরে সুইমিং পুল থেকে শুরু করে ঘরের বাইরেও আলাদা করে সুইমিং পুল রয়েছে। সংবাদ সংস্থা সূত্রে খবর, দুবাইয়ে ভিলাটির মূল্য ৬৫৫ কোটি টাকা।

১০ ১৫

বিলাসবহুল গাড়ি নিজের সংগ্রহে রাখার শখ রয়েছে অনন্তের। ‘মার্সিডিজ় বেঞ্জ এস ক্লাস ডব্লিউ২২০’ মডেলের গাড়ি কিনেছেন তিনি। সংবাদ সংস্থা সূত্রে খবর, এই গাড়িটির মূল্য ১.৭১ কোটি থেকে প্রায় দুই কোটি টাকা।

১১ ১৫

‘মার্সিডিজ় বেঞ্জ এস ক্লাস ডব্লিউ২২১’ মডেলের গাড়ি রয়েছে অনন্তের। এই গাড়িটির সর্বনিম্ন মূল্য ১.৪১ কোটি টাকা। এই গাড়িটির মূল্য ২.৭৮ কোটি টাকা পর্যন্ত যেতে পারে।

১২ ১৫

‘মার্সিডিজ় বেঞ্জ জি৬৩ এএমজি’ মডেলের গাড়ি কিনেছেন অনন্ত। নিজের পছন্দ মতো সাজিয়েওছেন গাড়িটিকে। সংবাদ সংস্থা সূত্রে খবর, এই গাড়িটির আনুমানিক মূল্য ২.৫৫ কোটি টাকা।

১৩ ১৫

অম্বানি পরিবারের কাছে ১২টি ‘রেঞ্জ রোভার ভগ’ মডেলের গাড়ি রয়েছে বলেও দাবি করেছে সংবাদমাধ্যম। তার মধ্যে একটি গাড়ি অনন্তের। তাঁর ভাই আকাশের কাছেও একই মডেলের গাড়ি রয়েছে।

১৪ ১৫

সংবাদ সংস্থা সূত্রে খবর, ‘রেঞ্জ রোভার ভগ’ মডেলের গাড়িটির মূল্য দু’কোটি থেকে ৪.১৯ কোটি টাকা মূল্যের মধ্যে।

১৫ ১৫

এ ছাড়াও অনন্তের সংগ্রহে রয়েছে ‘বিএমডব্লিউ সিরিজ়ের আই৮’ মডেলটি। সংবাদ সংস্থা সূত্রে খবর, ২.৬২ কোটি টাকা।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement