Shahid Kapoor in Farzi

কেউ ৭ কোটি তো কেউ ৩০ কোটি! জাল নোটের খেলা দেখিয়ে কত উপার্জন করলেন ‘ফরজ়ি’রা?

‘দ্য ফ্যামিলি ম্যান’ অধিকাংশ দর্শকের প্রিয় ওয়েব সিরিজ়ের তালিকায়। তার উপর আবার আরও একটি ওয়েব সিরিজ়ের ঘোষণা করেন রাজ এবং ডিকে। তখন থেকেই দর্শকের উন্মাদনার পারদ চড়েছিল।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১১:১৭
Share:
০১ ১৫

গুপ্তচর ব্রহ্মাণ্ড তৈরি করতে চলেছেনরাজ নিদিমোরু এবং কৃষ্ণ ডিকে। রাজ এবং ডিকে জুটি তাই ‘দ্য ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজ়ের পর এ বার ওটিটি প্ল্যাটফর্মে নিয়ে এলেন ‘ফরজ়ি’।

ছবি: সংগৃহীত

০২ ১৫

‘দ্য ফ্যামিলি ম্যান’ অধিকাংশ দর্শকের প্রিয় ওয়েব সিরিজ়ের তালিকায়। তার উপর আবার আরও একটি ওয়েব সিরিজ়ের ঘোষণা করেন রাজ এবং ডিকে। তখন থেকেই দর্শকের উন্মাদনার পারদ চড়েছিল। তার আভাস পেয়েই বোধ হয় নির্দিষ্ট দিনের ১ দিন আগেই মুক্তি পেয়েছে ‘ফরজ়ি’।

ছবি: সংগৃহীত

Advertisement
০৩ ১৫

‘জব উই মেট’, ‘হায়দার’, ‘কামিনে’, ‘কবীর সিংহ’ ছবিতে অভিনয় করে শাহিদ কপূর দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন। কিন্তু শাহিদকে তাঁর কেরিয়ারজীবনে কখনও ওয়েব সিরিজ়ে অভিনয় করতে দেখা যায়নি। ‘ফরজ়ি’র মাধ্যমেই ওয়েব সিরিজ়ে অভিনয়ের হাতেখড়ি হল তাঁর।

ছবি: সংগৃহীত

০৪ ১৫

‘ফরজ়ি’তে এক জন শিল্পীর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে শাহিদকে। অর্থের প্রয়োজনে নিজের শিল্পীসত্ত্বাকে কাজে লাগিয়ে জাল নোট তৈরি করতে শুরু করে সে।

ছবি: সংগৃহীত

০৫ ১৫

সংবাদ সংস্থা সূত্রে খবর, ‘ফরজ়ি’তে যে তারকারা অভিনয় করেছেন, তাঁদের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছেন শাহিদ।

ছবি: সংগৃহীত

০৬ ১৫

‘ফরজ়ি’তে অভিনয় করে ৩০ কোটি টাকা উপার্জন করেছেন শাহিদ।

ছবি: সংগৃহীত

০৭ ১৫

শাহিদকে সমান টক্কর দিয়ে ‘ফরজ়ি’তে অভিনয় করেছেন দক্ষিণী ফিল্মজগতের খ্যাতনামী অভিনেতা বিজয় সেতুপতি।

ছবি: সংগৃহীত

০৮ ১৫

এই প্রথম হিন্দি ইন্ডাস্ট্রিতে কাজ করতে দেখা গেল বিজয়কে। ‘লাল সিংহ চড্ডা’ ছবিতে আমির খানের বন্ধুর চরিত্রে অভিনয় করার জন্য প্রস্তাব জানানো হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত বিজয় এই ছবিতে অভিনয় করতে পারেননি। ফরজ়ি’ ওয়েব সিরিজ়ের মাধ্যমেই হিন্দি ভাষায় প্রথম কাজ করলেন অভিনেতা।

ছবি: সংগৃহীত

০৯ ১৫

‘ফরজ়ি’তে এক পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে বিজয়কে। দক্ষিণী ভাষায় বেশি সড়গড় হলেও এই ওয়েব সিরিজ়ে হিন্দি ভাষাতেই সংলাপ বলেছেন বিজয়। এর ফলে সামান্য জড়তাও ধরা পড়েছে তাঁর কথনে।

ছবি: সংগৃহীত

১০ ১৫

তবে, বিজয় বরাবরের মতোই তাঁর অভিনয়দক্ষতার মাধ্যমে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন। ‘ফরজ়ি’ ওয়েব সিরিজ়েও তার অন্যথা হয়নি।

ছবি: সংগৃহীত

১১ ১৫

সংবাদ সংস্থা সূত্রে খবর, ‘ফরজ়ি’তে অভিনয় করে ৭ কোটি টাকা আয় করেছেন বিজয়।

ছবি: সংগৃহীত

১২ ১৫

‘ফরজ়ি’ ওয়েব সিরিজ়ে অভিনয় করেছেন কেকে মেনন। সম্পূর্ণ সিরিজ় জুড়ে তাঁর অভিনয় টান টান। গম্ভীর মুখে কী ভাবে কমিক দৃশ্যে নিজেকে উপস্থাপন করা যায়, সেই খেলা দেখিয়েছেন কেকে মেনন।

ছবি: সংগৃহীত

১৩ ১৫

সংবাদ সংস্থা সূত্রে খবর, ‘ফরজ়ি’তে খলনায়কের চরিত্রে অভিনয় করে আড়াই কোটি টাকা উপার্জন করেছেন কেকে মেনন।

ছবি: সংগৃহীত

১৪ ১৫

‘ফরজ়়ি’তে মাইকেলের (বিজয় সেতুপতি) সহকর্মী হিসাবে অভিনয় করেছেন রাশি খন্না। রাশির চরিত্রটির নাম মেঘা। ওয়েব সিরিজ়ে এই চরিত্রটি কম গুরুত্বপূর্ণ ছিল না। শাহিদের নায়িকা হিসাবে ভালই অভিনয় করেছেন তিনি।

ছবি: সংগৃহীত

১৫ ১৫

সংবাদ সংস্থা সূত্রে খবর, ‘ফরজ়ি’তে অভিনয় করে দেড় কোটি টাকা উপার্জন করেছেন রাশি।

ছবি: সংগৃহীত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement