Prithvi Shaw Girlfriend

নতুন বান্ধবীর সঙ্গে বর্ষবরণ! তরুণ ব্যাটার কি প্রেমে পড়েছেন এই মডেল অভিনেত্রীর?

মডেল অভিনেত্রী নিধি তাপাড়িয়ার সঙ্গে ছবি তুলেছিলেন পৃথ্বী। খেলার জগতের সঙ্গে পরিচয় না থাকলেও অভিনয়জগতের পরিচিত মুখ নিধি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ০৯:০০
Share:
০১ ১৫

বর্ষবরণ উদ্‌যাপনে নিজের মনের মানুষ এবং পরিবারের সদস্যদের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটাচ্ছেন বলি তারকা থেকে খেলোয়াড়েরা। নতুন বছরকে স্বাগত জানাতে পার্টি থেকে বাদ পড়েননি মুম্বইয়ের ব্যাটার পৃথ্বী শ’ও। তবে তাঁর সঙ্গে দেখা গেল নতুন মুখ। নতুন বছরে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বান্ধবীর সঙ্গে ছবি পোস্ট করেছেন পৃথ্বী। তার পর থেকেই পৃথ্বীর নতুন বান্ধবীকে নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহল দেখা দিয়েছে।

০২ ১৫

মডেল অভিনেত্রী নিধি তাপাড়িয়ার সঙ্গে ছবি তুলেছিলেন পৃথ্বী। খেলার জগতের সঙ্গে পরিচয় না থাকলেও অভিনয়জগতের পরিচিত মুখ নিধি।

Advertisement
০৩ ১৫

১৯৯৭ সালে মহারাষ্ট্রের নাসিকে জন্ম নিধির। নাসিকেই স্কুল এবং কলেজের পড়াশোনা শেষ করেছেন তিনি। ছোটবেলা থেকে মডেলিং এবং অভিনয়ের প্রতি ঝোঁক ছিল তাঁর।

০৪ ১৫

কলেজে পড়ার সময় নাচের বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করতেন নিধি। এমনকি কয়েকটি প্রতিযোগিতায় বিজয়ীও হয়েছেন তিনি। মডেলিংয়ের মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেছিলেন নিধি।

০৫ ১৫

২০১৬ সালে অভিনয়জগতে পা রাখেন নিধি। ছোট পর্দার জনপ্রিয় ‘সিআইডি’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।

০৬ ১৫

অভিনয়ের পাশাপাশি মডেলিংকে পেশা হিসাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নানা জায়গায় ফোটোশ্যুটও করেছেন নিধি। ২৩ বছর বয়সেই নিজের পরিচিতি তৈরি করে ফেলেছেন তিনি।

০৭ ১৫

খ্যাতনামী সংস্থার বিজ্ঞাপন প্রচারের মুখ হিসাবেও দেখা গিয়েছে নিধিকে। তা ছাড়া মিউজ়িক ভিডিয়োতেও অভিনয় করার সুযোগ পেয়েছেন তিনি।

০৮ ১৫

কুলবিন্দর বিল্লা নামের এক পঞ্জাবি গায়কের সঙ্গে মিউজ়িক ভিডিয়োতে প্রথম কাজ করেন নিধি। ‘জাট্টা কোকা’ গানের ভিডিয়ো নিধির অভিনয়ের জন্য আরও জনপ্রিয় হয়ে ওঠে।

০৯ ১৫

২০২২ সালে টনি কক্কর তাঁর ইউটিউব চ্যানেল থেকে ‘কিস ইউ’ গানের ভিডিয়ো আপলোড করেছিলেন। এই ভিডিয়োতে টনির সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল নিধিকে।

১০ ১৫

নিধির অনুরাগীদের সংখ্যা নেহাত কম নয়। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ইতিমধ্যেই এক লক্ষের গণ্ডি পার করেছে।

১১ ১৫

বর্ষবরণের পার্টিতে পৃথ্বীর সঙ্গে নিধিকে দেখার পর গুজব রটেছে যে, নিধি এবং পৃথ্বী সম্পর্কে রয়েছেন। পৃথ্বীর পুরনো সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয়েছে ইতিমধ্যেই। কানাঘুষো শোনা যায়, ২০২০ সাল নাগাদ অভিনেত্রী প্রাচী সিংহের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন পৃথ্বী।

১২ ১৫

অজানা কারণে পৃথ্বীর সঙ্গে প্রাচীর বিচ্ছেদও হয়ে যায় বলে শোনা যায়।একে অপরকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করে দিয়েছেন বলেও শোনা যায়। এখন আবার নতুন বান্ধবীর সঙ্গে ক্রিকেটারকে দেখে অনুরাগীদের জল্পনার শেষ নেই।

১৩ ১৫

২০১৮ সালে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপে ভারতকে নেতৃত্ব দিয়ে জিতিয়েছিলেন পৃথ্বী। পৃথ্বীর খেলার ধরন দেখে প্রথমে সচিন তেন্ডুলকরের সঙ্গে তাঁর তুলনা করা হত। কিন্তু সেই ধারাবাহিকতা বজায় রাখতে পারেননি পৃথ্বী।

১৪ ১৫

ভারতীয় দলে অনেক দিন সুযোগ পাননি পৃথ্বী। মাঝেমধ্যেই টুইটারে সেই বিষয়ে ক্ষোভপ্রকাশ করতে দেখা যায় তাঁকে। ঘরোয়া ক্রিকেটে তাঁর পারফরম্যান্স ভালই।

১৫ ১৫

২০২০ সালের ডিসেম্বরের পর আর টেস্ট খেলেননি পৃথ্বী। দেশের হয়ে শেষ সাদা বলের ম্যাচ খেলেছেন ২০২১ সালের জুলাই মাসে শ্রীলঙ্কার বিরুদ্ধে। আপাতত রঞ্জি ট্রফি-সহ ঘরোয়া ক্রিকেটে মন দিয়েছেন তরুণ ওপেনিং ব্যাটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement