Ridhi Pannu

সুন্দরীদের তালিকায় প্রথম সারিতে! আইপিএলের মাঠে নজর কাড়ছেন গুজরাত ক্রিকেটারের সঙ্গিনী

ক্রিকেট অনুরাগীদের মতে, আইপিএল ক্রিকেটারদের সুন্দরী জীবনসঙ্গিনীদের মধ্যে প্রথম সারিতে নাম লিখিয়েছেন রাহুলের অর্ধাঙ্গিনী ঋধি পান্নু।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৫:০৭
Share:
০১ ১৭

আইপিএলের বাইশ গজের মাঠে শেষ সময় এসে ম্যাচ জিতিয়ে দিতে পারেন তিনি। আবার আইফেল টাওয়ারের নীচে দাঁড়িয়ে জীবনসঙ্গিনীকে জড়িয়ে নিজস্বী তুলতেও চ্যাম্পিয়ন।

ছবি: সংগৃহীত।

০২ ১৭

২০২১ সালে রাজস্থান রয়্যালসের হয়ে মাঠে নেমেছিলেন এই বাঁহাতি ব্যাটার। পাঁচ বলে পাঁচ ছক্কা মেরে সকলের নজরে আসেন রাহুল তেওয়াটিয়া।

ছবি: সংগৃহীত।

Advertisement
০৩ ১৭

চলতি বছরের আইপিএলে ৯ কোটি টাকা দাম ওঠে রাহুলের। রাজস্থান রয়্যালসের লেগ স্পিন অলরাউন্ডার বর্তমানে গুজরাত টাইটান্স দলের হয়ে মাঠে খেলতে নামছেন।

ছবি: সংগৃহীত।

০৪ ১৭

গুজরাতের অধিনায়ক হার্দিক পাণ্ড্য ভরসা করেন রাহুলের ব্যাটকে। শেষের দিকে নেমেও ম্যাচের মোড় ঘোরাতে পারেন রাহুল। তবে, বাইশ গজে ব্যাট হাতে রাহুল ছক্কার খেলায় মাতলেও স্টেডিয়ামে নজর কেড়েছেন তাঁর স্ত্রী। ২০২২ সালেও আইপিএল চলাকালীন গ্যালারিতে অনুরাগীদের নজর কেড়েছিলেন সেই তন্বী।

ছবি: সংগৃহীত।

০৫ ১৭

ক্রিকেট অনুরাগীদের মতে, আইপিএল ক্রিকেটারদের সুন্দরী জীবনসঙ্গিনীদের মধ্যে প্রথম সারিতেই নাম লিখিয়েছেন রাহুলের অর্ধাঙ্গিনী ঋধি পান্নু।

ছবি: সংগৃহীত।

০৬ ১৭

১৯৯৫ সালে মুম্বইয়ে জন্ম ঋধির। মুম্বইয়েই তাঁর পড়াশোনা। বিয়ের আগে বাবা-মা এবং ভাইয়ের সঙ্গে একই বাড়িতে থাকতেন তিনি।

ছবি: সংগৃহীত।

০৭ ১৭

প্রচারে থাকতে পছন্দ করেন না ঋধি। ব্যক্তিগত ভাবে জীবন কাটাতেই ভালবাসেন। সমাজমাধ্যমেও তেমন সক্রিয় নন তিনি।

ছবি: সংগৃহীত।

০৮ ১৭

তবে, সময়ে-অসময়ে রাহুলের পাশে ঠিক দেখা যায় ঋধিকে। সমাজমাধ্যমে রাহুল এবং ঋধির ছবি দেখার পর তাঁর স্ত্রীর পরিচয় জানতে উৎসুক অনুরাগীমহল।

ছবি: সংগৃহীত।

০৯ ১৭

এমনকি, রাহুলের সঙ্গে কী ভাবে আলাপ হয় ঋধির, তাঁদের প্রেমকাহিনি নিয়েও নানা প্রশ্ন ঘোরাফেরা করছে অনুরাগীদের মনে।

ছবি: সংগৃহীত।

১০ ১৭

সংবাদমাধ্যম সূত্রে খবর, শৈশব থেকেই একে অপরকে চেনেন রাহুল এবং ঋধি। বন্ধুত্ব যে কখন ভালবাসায় পরিণত হয়, তা বুঝতেই পারেননি দু’জনের কেউ।

ছবি: সংগৃহীত।

১১ ১৭

ভালবাসার সম্পর্কে পরিণতি দিতে চেয়েছিলেন দু’জন। ঋধির ২৫ বছর বয়সে হরিয়ানার একটি বিলাসবহুল হোটেলে বাগ্‌দান পর্ব সারেন তাঁরা।

ছবি: সংগৃহীত।

১২ ১৭

২০২১ সালের ৩ ফেব্রুয়ারি আংটিবদলের অনুষ্ঠান পর্ব সেরে ফেলেন রাহুল এবং ঋধি। সেই অনুষ্ঠানে ক্রিম রঙের লেহঙ্গায় নজর কাড়েন ঋধি।

ছবি: সংগৃহীত।

১৩ ১৭

আংটিবদল হওয়ার দশ মাসের মাথায় সাতপাকে বাঁধা পড়েন রাহুল এবং ঋধি। ওই বছরেই ২৮ নভেম্বর বিয়ে করে এই জুটি।

ছবি: সংগৃহীত।

১৪ ১৭

বিয়ের ঠিক এক দিন আগে নিজের ইনস্টাগ্রাম থেকে পোস্ট করেছিলেন ঋধি। সপরিবারে একটি ছবি পোস্ট করে তাঁর ভাই আকাশকে উল্লেখ করেন তিনি। পোস্টে ঋধি লেখেন, ‘‘আমার বিয়ে হয়ে যাওয়ার পর কিন্তু তোমাকেই বাবা-মায়ের খেয়াল রাখতে হবে।’’

ছবি: সংগৃহীত।

১৫ ১৭

ঋধির মেহেন্দির অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল হরিয়ানার তৎকালীন মুখ্যমন্ত্রী ভুপিন্দর সিংহ হুড়াকে। রাহুল-ঋধিকে শুভেচ্ছা জানাতে বিয়েতেও জমে উঠেছিল তারকাদের ভিড়।

ছবি: সংগৃহীত।

১৬ ১৭

ঋষভ পন্থ, নীতীশ রানা, যুজবেন্দ্র চহালের মতো ক্রিকেটাররা বিয়েতে হাজির ছিলেন। এমনকি, সমাজমাধ্যমেও রাহুল এবং ঋধির জুটিকে নতুন জীবন শুরু করার জন্য অভিনন্দন জানিয়েছেন ক্রিকেটপাড়ার অনেকে।

ছবি: সংগৃহীত।

১৭ ১৭

ইনস্টাগ্রামে সক্রিয় না হলেও সেখানে ঋধির অনুরাগী সংখ্যা ১৫ হাজারের গণ্ডি পার করে ফেলেছে। রাহুলের স্ত্রী হিসাবেই জনপ্রিয় তিনি। ক্রিকেটার স্বামী এবং সংসার নিয়েই ব্যস্ত থাকেন ঋধি।

ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement