Hardik Pandya

Hardik Pandya and Natasa Stankovic: হার্দিকোভিচ! সব চড়াই-উতরাইয়ে একে অপরের পাশে,মুগ্ধ করে নাতাশা-হার্দিকের রসায়ন

কর্ণ জোহরের টক শোয়ে বিতর্কিত মন্তব্যে করে বেশ কিছু দিনের জন্য যখন ভারতীয় দল থেকে বাদ পরেছিলেন তখনও হার্দিকের পাশ থেকে সরে যাননি নাতাশা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২২ ০৯:৫৫
Share:
০১ ১৭

কর্ণ জোহরের টক শোয়ে বিতর্কিত মন্তব্য করে ভারতীয় দল থেকে নির্বাসন। দলে ফিরে চোটের কারণে ফের দল থেকে বাদ পড়া। এক মরসুম খারাপ খেলার ফলে তাঁর ওপর থেকে মুম্বই ইন্ডিয়ান্সের ভরসা উঠে যাওয়া... আইপিএলের আগে ক্ষোভের তালিকাটা ছিল লম্বা।

০২ ১৭

নিলামে নতুন দল গুজরাত টাইটানস তাঁকে কিনে নিয়ে অধিনায়ক বানায়। নতুন দলের অধিনায়ক হয়ে প্রথম মরসুমেই আইপিএল জিতলেন হার্দিক। শুধু ট্রফি জিতলেন না। এ বারের আইপিএল আবিষ্কার করল নেতা হার্দিককে। ফিরিয়ে দিল অলরাউন্ডার হার্দিককে। যে একাই বিপক্ষকে শেষ করে দিতে পারে।

Advertisement
০৩ ১৭

গত কয়েক বছরে হার্দিক পাণ্ড্যর কেরিয়ারের লেখচিত্রটা ছিল চড়াই-উতরাইয়ে ভর্তি। তবে সব ভালমন্দে সব সময়ে তাঁর পাশে ছিলেন তাঁর স্ত্রী অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ।

০৪ ১৭

হার্দিকের সঙ্গে নাতাশার পরিচয় কী ভাবে? তাঁরা একে অপরের কাছাকাছি এলেন কী ভাবে?

০৫ ১৭

হার্দিক পাণ্ড্য তখন ভারতীয় দলের নিয়মিত সদস্য। ব্যাটিং, বোলিং, ফিল্ডিংয়ে নজরকাড়া পারফরম্যান্স।

০৬ ১৭

সার্বিয়ান মডেল তথা অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচকে তখন বেশ কয়েকটি হিন্দি ছবি এবং গানের ভিডিয়োতে দেখা গিয়েছে। রিয়্যালিটি শো ‘বিগ বস’-এও প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছে তাঁকে।

০৭ ১৭

মুম্বইয়ের এক নাইট ক্লাবে দু’জনের প্রথম আলাপ। প্রথম দেখাতেই নাতাশাকে ভাল লেগে যায় হার্দিকের।

০৮ ১৭

আস্তে আস্তে দেখাসাক্ষাৎ বাড়তে থাকল। অনেক পার্টিতেই দু’জনকে একসঙ্গে দেখেতে পাওয়া যেতে লাগল। হার্দিক-নাতাশার রসায়ন জমতে বেশি সময় নেয়নি।

০৯ ১৭

অল্প কয়েক দিনের মধ্যেই হার্দিক এবং নাতাশা একে অপরকে নিজেদের পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেন। খুব তাড়াতাড়ি নাতাশা নিজেকে হার্দিকের পরিবারের সঙ্গে মানিয়ে নেন। অনেক পারিবারিক অনুষ্ঠানে দু’জনকে একসঙ্গে দেখা যেতে শুরু করে।

১০ ১৭

কর্ণ জোহরের টক শোয়ে বিতর্কিত মন্তব্যে করে বেশ কিছু দিনের জন্য যখন ভারতীয় দল থেকে বাদ পরেছিলেন তখনও হার্দিকের পাশ থেকে সরে যাননি নাতাশা।

১১ ১৭

এর আগে পরিনীতি চোপড়া, ঊর্বশী রউতেলাদের মতো অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গেলেও নিজেই নাতাশার সঙ্গে সম্পর্ককে সিলমোহর দেন হার্দিক।

১২ ১৭

২০২০-র জানুয়ারিতে দুবাইয়ে বেড়াতে গিয়ে ভক্তকুল, এমনকি নিজের পরিবারকেও অবাক করে নাতাশার সঙ্গে বাগদান সেরে ফেলেন হার্দিক। সিনেমার কায়দায় হয়েছিল সেই পর্ব। আংটি বদলের ছবিও তাঁরা পোস্ট করেছিলেন নেটমাধ্যমে।

১৩ ১৭

নাতাশার সঙ্গে বাগদানের খবর শুনে হার্দিকের বাড়ির লোকজন কিছুটা অবাক হয়ে গিয়েছিলেন। পুরো আয়োজনই হার্দিক করেছিলেন বাড়ির কাউকে কিছু না জানিয়ে। একমাত্র দাদা ক্রুণালকে দু’দিন আগে পুরো বিষয়টা জানিয়ে রেখেছিলেন।

১৪ ১৭

এর কয়েক মাস পরে নেটমাধ্যেমেই বিয়ের কথা ঘোষণা করেন হার্দিক। সেখানেও চমক। বিয়ের খবরের সঙ্গে এও পোস্ট করেন যে, তাঁদের ঘরে নতুন অতিথি আসতে চলেছে।

১৫ ১৭

২০২০-র জুলাই মাসে পুত্রসন্তানের জন্ম দেন নাতাশা। নাম রাখা হয় অগস্ত্য। ছেলেকে কোলে নিয়ে প্রচুর ছবি নেটমাধ্যমে শেয়ার করেন দু’জনেই।

১৬ ১৭

মুম্বই ইন্ডিয়ান্স তাঁকে এ বছর দলে না রাখায় সাময়িক ভাবে মন খারাপ হলেও ভেঙে পড়েননি হার্দিক। ২০২২-এর আইপিএলে প্রায় প্রতিটি ম্যাচে নিজের জাত চিনিয়েছেন। মুম্বইকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন যে তাঁদের সিদ্ধান্ত কতটা ভুল ছিল।

১৭ ১৭

হার্দিকের এই লড়াইয়ে সব সময় পাশে ছিলেন নাতাশা। আইপিলের প্রায় প্রতিটি ম্যাচেই তাঁকে স্বামী হার্দিক এবং গুজরাত দলের হয়ে গলা ফাটাতে দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement