Rachin Ravindra's Girlfriend

শতরান করে চর্চায় রাচিন, নজর কাড়ছেন নিউ জ়িল্যান্ডের তরুণ ক্রিকেটারের বান্ধবীও

নিউ জ়িল্যান্ডের তরুণ ক্রিকেটার রাচিন রবীন্দ্রের নামের পাশাপাশি তাঁর দীর্ঘকালীন প্রেমিকাকে নিয়েও আলোচনা শুরু হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৩:১৬
Share:
০১ ১৪

চলতি বিশ্বকাপে নজর কাড়ছেন নিউ জ়িল্যান্ডের তরুণ ক্রিকেটার রাচিন রবীন্দ্র। ৬ অক্টোবর নিউ জ়িল্যান্ড বনাম ইংল্যান্ড ম্যাচে ২৩ বছর ২৯১ দিন বয়সে এসে শতরান করে নজির গড়েন তিনি।

০২ ১৪

শনিবার নিউ জ়িল্যান্ড বনাম অস্ট্রেলিয়ার ম্যাচেও শতরান করে প্রশংসা কুড়িয়েছেন ভারতীয় বংশোদ্ভূত নিউ জ়িল্যান্ডের বাঁহাতি অলরাউন্ডার রাচিন।

Advertisement
০৩ ১৪

খেলার মাঠে রাচিনের ম্যাজিকের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনা শুরু হয়েছে। নিউ জ়িল্যান্ডের এই তরুণ অলরাউন্ডার ইতিমধ্যেই তাঁর নামের কারণে চর্চায় রয়েছেন।

০৪ ১৪

রাচিনের বাবা রবি কৃষ্ণমূর্তি এবং মা দীপা কৃষ্ণমূর্তি দু’জনেই ভারতীয়। ১৯৯০ সালে বেঙ্গালুরু থেকে নিউ জ়িল্যান্ডে চলে যান রাচিনের বাবা-মা। নিউ জ়িল্যান্ডের ওয়েলিংটন শহরে শৈশব কাটে রাচিনের।

০৫ ১৪

শোনা যায়, ভারতীয় দুই ক্রিকেটার রাহুল দ্রাবিড় এবং সচিন তেন্ডুলকরের নাম থেকে রাচিনের নাম রাখা হয়েছে। রাহুলের ‘রা’ এবং সচিনের ‘চিন’ নিয়ে তাঁর নাম হয়েছে রাচিন। নামের পাশাপাশি এ বার তাঁর প্রেমিকাকে নিয়েও আলোচনা শুরু হয়েছে।

০৬ ১৪

২২ বছরের তরুণী প্রেমিলা রোমারের সঙ্গে সম্পর্কে জড়ান রাচিন। প্রেমিলাও নিউ জ়িল্যান্ডের বাসিন্দা।

০৭ ১৪

রাচিনের চেয়ে প্রেমিলা এক বছরের ছোট। তবে খেলাধুলোর সঙ্গে যুক্ত নন প্রেমিলা।

০৮ ১৪

সংবাদ সংস্থা সূত্রে খবর, পেশায় পোশাকশিল্পী প্রেমিলা। নিউ জ়িল্যান্ডের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই নিজের পরিচিতি তৈরি করে ফেলেছেন তিনি।

০৯ ১৪

অকল্যান্ডের পুকেকোহে ইস্টে জন্ম প্রেমিলার। কখনও অকল্যান্ড শহরে কখনও বা ওয়েলিংটন শহরে থাকেন তিনি।

১০ ১৪

নিউ জ়িল্যান্ডের মেসি ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করেন প্রেমিলা। ফ্যাশন নিয়ে স্নাতক স্তরের পড়া শেষ করার পর সেই ইন্ডাস্ট্রিতে নাম করেন তিনি।

১১ ১৪

পোশাকশিল্পী হওয়ার পাশাপাশি নিউ জ়িল্যান্ডের ‘দ্য ফুড ড্যুড্‌স এনজ়ি’ সংস্থার সঙ্গে যুক্ত প্রেমিলা। ২০১৮ সালে প্রতিষ্ঠিত এই সংস্থার তরফে স্কুলপড়ুয়াদের জন্য দুপুরের খাবার তৈরি করা হয়।

১২ ১৪

সমাজমাধ্যমে রাচিনের সঙ্গে মাঝেমধ্যেই নিজের ছবি পোস্ট করেন প্রেমিলা। ‘ডেট নাইট’ থেকে শুরু করে বাইরে কোথাও ঘুরতে যাওয়ার ছবিও পোস্ট করতে দেখা যায় রাচিনের প্রেমিকাকে।

১৩ ১৪

সংবাদ সংস্থা সূত্রে খবর, টানা তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন রাচিন এবং প্রেমিলা। খেলাধুলো নিয়ে কোনও আগ্রহ ছিল না প্রেমিলার। কিন্তু রাচিনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর ক্রিকেটভক্ত হয়ে পড়েন তিনি।

১৪ ১৪

ধীরে ধীরে নিজস্ব অনুরাগী মহলও তৈরি করেছেন প্রেমিলা। এখনও পর্যন্ত ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা সাড়ে ৫ হাজারের গণ্ডি পার করে ফেলেছে।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement