Ujjwala Raut

সুস্মিতার সঙ্গে বিচ্ছেদের পর নতুন সম্পর্কে ললিত, কী করেন প্রাক্তন আইপিএল কর্তার নতুন বান্ধবী?

রবিবার লন্ডনে হরীশ সালভের বিয়ের অনুষ্ঠানে ললিতের সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর বান্ধবী উজ্জ্বলা রাউত। কানাঘুষো শোনা যাচ্ছে, সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কে ইতি টানার পর উজ্জ্বলার সঙ্গে সম্পর্কে জড়ান ললিত।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৩:১৮
Share:
০১ ১৭

২০২২ সাল জুড়ে যেন সর্বত্র বলি অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এর অধিকর্তা ললিত মোদীর সম্পর্কের চর্চা ছিল। কানাঘুষো শোনা গিয়েছিল, শীঘ্রই ললিতের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন ব্রহ্মাণ্ডসু্ন্দরী। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই অন্য ছবি। ললিত-সুস্মিতার সম্পর্কে ভাঙন, সুস্মিতার পাশে তাঁর প্রাক্তন প্রেমিক রোহমান শল। ললিতও মজে রয়েছেন তাঁর নতুন বান্ধবীর সঙ্গে।

০২ ১৭

রবিবার লন্ডনে দেশের অন্যতম শীর্ষস্থানীয় আইনজীবী হরীশ সালভের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ললিত। ৬৮ বছর বয়সে তৃতীয় বার বিয়ে করলেন হরীশ। হরীশের মতো তাঁর তৃতীয় স্ত্রী তৃণাও বিবাহবিচ্ছিন্না। ৬১ বছর বয়সি তৃণা আফগান বংশোদ্ভূত। হরীশ-তৃণার বিয়েতে নিমন্ত্রিত অতিথিদের তালিকায় ছিলেন মুকেশ অম্বানী, সুনীল মিত্তলের মতো শিল্পপতিরা। কিন্তু নজর কাড়লেন ললিত। নেপথ্যে তাঁর নতুন বান্ধবী।

Advertisement
০৩ ১৭

হরীশের বিয়ের অনুষ্ঠানে ললিতের সঙ্গিনী হিসাবে উপস্থিত ছিলেন তাঁর বান্ধবী উজ্জ্বলা রাউত। কানাঘুষো শোনা যাচ্ছে, সুস্মিতার সঙ্গে সম্পর্কে ইতি টানার পর উজ্জ্বলার সঙ্গে সম্পর্কে জড়ান ললিত।

০৪ ১৭

৪৫ বছর বয়সি উজ্জ্বলা মডেলিংয়ের সঙ্গে যুক্ত। ১৯৭৮ সালের ১১ জুন মহারাষ্ট্রের মুম্বইয়ে জন্ম তাঁর। বাবা-মা এবং বোনের সঙ্গে মুম্বইয়ে থাকতেন তিনি।

০৫ ১৭

উজ্জ্বলার বাবা এবং দাদু দু’জনেই মহারাষ্ট্র পুলিশে কর্মরত ছিলেন। উজ্জ্বলার বোন সোনালি রাউত। সোনালিও পেশায় মডেল এবং অভিনেত্রী। ‘বিগ বস্’ রিয়্যালিটি শোয়ের অষ্টম পর্বে প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করতে দেখা যায় সোনালিকে।

০৬ ১৭

মুম্বইয়েই স্কুল এবং কলেজের পড়াশোনা শেষ করেন উজ্জ্বলা। বাণিজ্য বিভাগে ভর্তি হয়ে স্নাতক স্তরের ডিগ্রি অর্জন করেন তিনি। ছোটবেলা থেকেই মডেলিংয়ের প্রতি ঝোঁক উজ্জ্বলার।

০৭ ১৭

১৭ বছর বয়স থেকে বিভিন্ন ফ্যাশন শোয়ে অংশগ্রহণ করতে দেখা যায় উজ্জ্বলাকে। সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ীও হন তিনি।

০৮ ১৭

বিভিন্ন বিদেশি সংস্থার প্রচারের জন্য মডেলিং করতে দেখা যায় উজ্জ্বলাকে। দেশ-বিদেশের নামী পোশাকশিল্পীদের সঙ্গেও কাজ করেন তিনি।

০৯ ১৭

পর পর দু’বছর নামী সংস্থার ফ্যাশন শোয়ে র‌্যাম্পে হাঁটার সুযোগ পান উজ্জ্বলা। মডেলিংজগতে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।

১০ ১৭

২০০৪ সালের ১৯ জুন স্কটল্যান্ডের ছবিনির্মাতা ম্যাক্সওয়েল স্টেরিকে বিয়ে করেন উজ্জ্বলা। বিয়ের এক বছরের মধ্যে কন্যাসন্তান কাশার জন্ম দেন তিনি।

১১ ১৭

কিন্তু ম্যাক্সওয়েলের সঙ্গে উজ্জ্বলার সম্পর্ক টেকেনি। ২০১১ সালে বিবাহবিচ্ছেদের পথ বেছে নেন দু’জনে। বিচ্ছেদের সময় উজ্জ্বলার বিরুদ্ধে অভিযোগ আনেন ম্যাক্সওয়েল।

১২ ১৭

ম্যাক্সওয়েলের দাবি, কাশার রক্ষণাবেক্ষণের দায়িত্ব পাওয়ার জন্য বিবাহবিচ্ছেদের সময় নিজের প্রভাব খাটিয়েছেন উজ্জ্বলা। যদিও ম্যাক্সওয়েলের সমস্ত অভিযোগ অস্বীকার করেন উজ্জ্বলা।

১৩ ১৭

বিচ্ছেদের পর মুম্বই ছেড়ে কাশাকে নিয়ে প্যারিস চলে যান উজ্জ্বলা। সমাজমাধ্যমে মেয়ের সঙ্গে মাঝেমধ্যেই ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে।

১৪ ১৭

২০১৯ সালে ছোট পর্দায় আত্মপ্রকাশ করেন উজ্জ্বলা। ফ্যাশন সংক্রান্ত এক জনপ্রিয় অনুষ্ঠানে বিচারকের ভূমিকায় ছিলেন তিনি। বলি অভিনেতা মিলিন্দ সোমানও সেই অনুষ্ঠানে বিচারকের আসনে ছিলেন।

১৫ ১৭

বলিপাড়ার বিভিন্ন বলি তারকার সঙ্গে বন্ধুত্ব রয়েছে উজ্জ্বলার। সমাজমাধ্যমের পাতাও নজরকাড়া তাঁর। ইতিমধ্যে ইনস্টাগ্রামে উজ্জ্বলার অনুরাগীর সংখ্যা তিন লক্ষের গণ্ডি পার করেছে।

১৬ ১৭

হরীশের বিয়ে উপলক্ষে উজ্জ্বলার সঙ্গে নানা রকম পোজ় দিয়ে ছবি তুলতে দেখা গিয়েছে ললিতকে। এক দিকে ললিত যেমন তাঁর নতুন বান্ধবীর সঙ্গে সময় কাটাচ্ছেন, অন্য দিকে সুস্মিতা ব্যস্ত রয়েছেন তাঁর কর্মজীবন এবং পরিবার নিয়ে।

১৭ ১৭

সোমবার কন্যা রেনের ২৪ বছরের জন্মদিন পালন করেন সুস্মিতা। রেনেকে সমাজমাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানান সুস্মিতার প্রাক্তন প্রেমিক রোহমান। তা হলে ললিতের সঙ্গে সম্পর্কে ভাঙনের পর আবার পুরনো সম্পর্ক জোড়া লাগিয়েছেন সুস্মিতা? যদিও অভিনেত্রীর দাবি, তিনি এখন সম্পূর্ণ একা রয়েছেন। রোহমানের সঙ্গে তবে কি শুধুই বন্ধুত্ব? সত্য জানেন ব্রহ্মাণ্ডসুন্দরীই।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement