Highest Paid OTT Star

প্রতি পর্বে অভিনয় করে ২১ কোটি! ওটিটি প্ল্যাটফর্মের সবচেয়ে ধনী তারকা কে?

ওটিটির পর্দায় উপার্জনের নিরিখে শীর্ষে রয়েছেন বলিপাড়ার এক অভিনেতা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ১২:৫৫
Share:
০১ ১২

কোভিড অতিমারির সময় থেকে বিনোদনের ক্ষেত্র হিসাবে দর্শকের কাছে আরও বেশি জনপ্রিয় হয়ে উঠেছে ওটিটি প্ল্যাটফর্ম। ওয়েব সিরিজ়ের পাশাপাশি ওটিটির পর্দায় মুক্তি পেতে শুরু করে ছবিও। যে ক্ষেত্রে ভাষা কোনও বাধা মানে না, সেই ওটিটির জগতের সর্বাধিক উপার্জনকারী তারকা কে?

০২ ১২

বলিপাড়া সূত্রে খবর, ওটিটির পর্দায় উপার্জনের নিরিখে যিনি শীর্ষে রয়েছেন তিনি বলিপাড়ার এক অভিনেতা। একটি ওয়েব সিরিজ়ে অভিনয় করে তিনি যে পারিশ্রমিক পেয়েছেন, তা ওটিটির পর্দায় অভিনয় করে অন্য কোনও তারকা পাননি।

Advertisement
০৩ ১২

ওটিটির পর্দায় অভিনয় করে সর্বোচ্চ উপার্জনকারী তারকার তালিকায় শীর্ষে নাম লিখিয়েছেন অজয় দেবগন।

০৪ ১২

বলিপাড়া সূত্রে খবর, ওয়েব সিরিজ়ের প্রতি পর্বে অভিনয় করে প্রায় ২১ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন অজয়।

০৫ ১২

২০২২ সালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘রুদ্র: দ্য এজ অফ ডার্কনেস’। ছয় পর্বের এই সিরিজ়ে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় অজয়কে।

০৬ ১২

বলিপাড়া সূত্রে খবর, ছ’টি পর্বের ওয়েব সিরিজ়ে অভিনয় করে মোট ১২৫ কোটি টাকা পারিশ্রমিক পান অজয়।

০৭ ১২

‘রুদ্র: দ্য এজ অফ ডার্কনেস’ ওয়েব সিরিজ়ের এক একটি পর্বে অভিনয়ের জন্য প্রায় ২১ কোটি টাকা পান বলি অভিনেতা অজয়।

০৮ ১২

‘লুথর’ নামের একটি বিদেশি ভাষার ওয়েব সিরিজ়ের চিত্রনাট্যের উপর ভিত্তি করে ‘রুদ্র: দ্য এজ অফ ডার্কনেস’ নির্মাণ করা হয়েছে। অজয়ের পাশাপাশি এই সিরিজ়ে অভিনয় করেছেন রাশি খন্না, অতুল কুলকার্নি, এষা দেওলের মতো বলি তারকারা।

০৯ ১২

ওটিটির পর্দায় সর্বোচ্চ উপার্জনকারী তারকাদের তালিকায় অজয়ের পর জায়গা করে নিয়েছেন আরও এক বলি অভিনেতা।

১০ ১২

২০১৯ সালের সেপ্টেম্বর মাসে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘দ্য ফ্যামিলি ম্যান’। ১০ পর্বের এই সিরিজ়ের মুখ্য চরিত্রে অভিনয় করেন বলি অভিনেতা মনোজ বাজপেয়ী।

১১ ১২

‘দ্য ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজ়ে শ্রীকান্ত তিওয়ারির চরিত্রে মনোজের অভিনয় দর্শকের মনে জায়গা করে নেয়। এই সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন ২০২১ সালে মুক্তি পায়। এই সিজ়নেও শ্রীকান্তের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে মনোজকে।

১২ ১২

বলিপাড়া সূত্রে খবর, মোট ১৯টি পর্বের ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ়ে অভিনয় করে প্রতি পর্বে ১০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন মনোজ।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement