Isha Ambani House

অম্বানী-কন্যার বাড়ি কিনলেন তারকা দম্পতি, কত টাকায় বিক্রি হল? কী কী রয়েছে সেই ‘প্রাসাদে’?

যে তারকা দম্পতি ইশার বাড়ি কিনেছেন তাঁদের কেউই বলিপাড়ার সঙ্গে যুক্ত নন। তাঁরা হলিউডের জনপ্রিয় তারকা। এক জন বড় পর্দার খ্যাতনামী অভিনেতা। অন্য জন হলিউডের জনপ্রিয় গায়িকা এবং অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১২:১৮
Share:
০১ ১৯

যেখানে জীবনের মূল্যবান সময় কাটিয়েছিলেন সেই বিলাসবহুল আবাসন বিক্রি করে দিলেন শিল্পপতি মুকেশ অম্বানীর কন্যা ইশা অম্বানী। এক জনপ্রিয় তারকা দম্পতিকে সেই বাড়ি বিক্রি করেছেন তিনি।

০২ ১৯

যে তারকা দম্পতি ইশার বাড়ি কিনেছেন তাঁদের কেউই বলিপাড়ার সঙ্গে যুক্ত নন। তাঁরা হলিউডের জনপ্রিয় তারকা। এক জন বড় পর্দার খ্যাতনামী অভিনেতা। অন্য জন হলিউডের জনপ্রিয় গায়িকা এবং অভিনেত্রী।

Advertisement
০৩ ১৯

হলিপাড়ার অভিনেতা ‘ব্যাটম্যান’খ্যাত বেন অ্যাফ্লেক এবং তাঁর পত্নী জেনিফার লোপেজ় কিনেছেন মুকেশের কন্যার বাড়ি।

০৪ ১৯

লস অ্যাঞ্জলসে বিলাসবহুল বাড়ি কিনেছিলেন ইশা এবং তাঁর স্বামী আনন্দ পিরামল। কানাঘুষো শোনা যায়, ২০২০ সালে ইশা যখন অন্তঃসত্ত্বা ছিলেন তখন অধিকাংশ সময় লস অ্যাঞ্জলসের এই বাড়িতেই কাটিয়েছিলেন তিনি।

০৫ ১৯

ইশার কাছ থেকে তাঁর বাড়িটি ৬ কোটি ১০ লক্ষ ডলার (ভারতীয় মুদ্রায় ৫০৮ কোটি টাকার কাছাকাছি) খরচ করে কিনেছেন বেন এবং জেনিফার।

০৬ ১৯

বলিপাড়া সূত্রে খবর, বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া জোনাসকে বিশেষ দরকারে কয়েক দিনের জন্য ইশা তাঁর বাড়ি ভাড়া দিয়েছিলেন।

০৭ ১৯

২০২২ সালে প্যান নালিনের পরিচালনায় মুক্তি পায় গুজরাতি ছবি ‘চেলো শো’। ২০২৩ সালে ইশার বাড়িটি ভাড়া নিয়ে এই ছবিটির বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করেছিলেন অভিনেত্রী। লস অ্যাঞ্জলসে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবকে আমন্ত্রণও জানিয়েছিলেন প্রিয়ঙ্কা।

০৮ ১৯

ইশার বাড়িটির বেশির ভাগ দেওয়ালে সাদা রং করা রয়েছে। ঘরের ভিতরে রয়েছে বিশাল হলঘর। হলঘরের মাঝে রাখা রয়েছে একটি পিয়ানো।

০৯ ১৯

বাড়ি জুড়ে রয়েছে নানা রকম পেন্টিং। বহু নামকরা চিত্রশিল্পীর আঁকা ছবি বাঁধিয়ে রাখা হয়েছে প্রতিটি ঘরে।

১০ ১৯

হলঘরে রয়েছে প্রচুর বসার জায়গা। তিন দিকের দেওয়াল জুড়ে রয়েছে কাচের জানলা। এই জানলা দিয়ে বাইরে বাগানের সৌন্দর্য ঘরে বসে উপভোগ করা যায়।

১১ ১৯

বাগানের মধ্যে রয়েছে একটি সুইমিং পুল। সুইমিং পুল লাগোয়া যে ঘরটি রয়েছে সেখানে রয়েছে একটি ‘ফায়ার প্লেস’। শীতের সময় এই ঘরে আগুন পোহানোর ব্যবস্থাও রয়েছে।

১২ ১৯

সুইমিং পুল ছাড়া আলাদা করে রয়েছে ১৫৫ ফুটের একটি ইনফিনিটি পুল। বাগানে ঘেরা এই পুলের ভিতরে লাগানো রয়েছে রঙিন আলো। অন্ধকার নামলে এই আলোয় সুসজ্জিত হয়ে ওঠে পুলটি।

১৩ ১৯

২০০২ সালে বেন এবং জেনিফার সম্পর্কে জড়ান। দু’বছর সম্পর্কে থাকার পর সম্পর্কে ইতি টানেন দুই তারকা।

১৪ ১৯

১৭ বছর পর ২০২১ সালে আবার সম্পর্কে জড়ান বেন এবং জেনিফার। ২০২২ সালে লাস ভেগাসে বিয়ে করেন তাঁরা।

১৫ ১৯

ইশার কাছ থেকে যে বাড়িটি বেন এবং জেনিফার কিনেছেন, তা লস অ্যাঞ্জলসের বেভারলি হিল্‌সের বিলাসবহুল এলাকায় ৫.২ একর জুড়ে রয়েছে।

১৬ ১৯

বাড়িতে রয়েছে ১২টি বেডরুম এবং ২৩টি বাথরুম। তার পাশাপাশি রয়েছে স্পা, জিম এবং স্যালোঁ।

১৭ ১৯

হলিপাড়া সূত্রে খবর, বেন এবং জেনিফারের মোট সম্পত্তির পরিমাণ ৫৩০০ কোটি টাকা। তার মধ্যে জেনিফারের সম্পত্তি রয়েছে ৩৭০০ কোটি টাকার।

১৮ ১৯

হলিপাড়া সূত্রে জানা যায়, বেনের মোট সম্পত্তির পরিমাণ ভারতীয় মুদ্রায় ১৬০০ কোটি টাকা।

১৯ ১৯

বেন এবং জেনিফার দু’জনেই ছবিতে অভিনয় করে ১২০ কোটি টাকা পর্যন্ত পারিশ্রমিক নেন। তা ছাড়া বিদেশের বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করেও উপার্জন করেন জেনিফার।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement