Navya Naveli Nanda-Aishwarya Rai Bachchan

মামির সঙ্গে সম্পর্কে চিড় নব্যার! বচ্চন-পুত্রবধূকে কোণঠাসা করছেন অমিতাভের নাতনি?

সম্প্রতি ১৭তম বিবাহবার্ষিকীতে স্বামীর সঙ্গে ছবি দিয়ে জল্পনায় কিছুটা জল ঢাললেও অভিনেত্রীর ভাগ্নি নব্যা নভেলি নন্দ যেন বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বর্যার সম্পর্ক আরও স্পষ্ট করে দিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৪ ১৪:১৭
Share:
০১ ১৩

বিবাহিত জীবনের ১৬ বছর পার করে ফেলেছেন ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। তাঁদের সম্পর্কে নিয়ে কম জলঘোলা হয়নি। বলিপাড়ায় সব সময়েই কানাঘুষো চলে যে, বচ্চন-পুত্রবধূর উপর গোসা করে রয়েছেন পরিবারের সকলে। সম্প্রতি ১৭তম বিবাহবার্ষিকীতে স্বামীর সঙ্গে ছবি দিয়ে জল্পনায় কিছুটা জল ঢাললেও নব্যা নভেলি নন্দ যেন বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বর্যার সম্পর্ক স্পষ্ট করে দিলেন।

০২ ১৩

অভিনয়ে এখনও নামেননি নব্যা। কিন্তু একটি প়ডকাস্ট অনুষ্ঠানের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। সেই অনুষ্ঠানে ব্যক্তিগত জীবনের নানা কথা তুলে ধরেন নব্যা।

Advertisement
০৩ ১৩

অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের নাতনি নব্যার অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকেছেন বচ্চন পরিবারের সদস্যেরাও। জয়ার পাশাপাশি নিজের অনুষ্ঠানে নব্যা আমন্ত্রণ জানিয়েছিলেন তাঁর মা শ্বেতা বচ্চন নন্দকেও।

০৪ ১৩

বচ্চন পরিবারের পুরুষেরা নব্যার শোয়ে অতিথি হিসাবে না গেলেও তাঁদের নিয়ে আলোচনা হয়েছে বিস্তর। দাদু অমিতাভ, মামা অভিষেক এবং ভাই অগস্ত্যকে নিয়ে কথা বলেছেন তিনি। সম্প্রতি মামাতো বোন আরাধ্যা বচ্চনকে নিয়েও পডকাস্টে আলোচনা করেছেন নব্যা।

০৫ ১৩

নব্যা তাঁর পডকাস্ট শোয়ে জানান, অভিষেক এবং ঐশ্বর্যার কন্যা তাঁর বয়সের তুলনায় অনেক বেশি পরিণত। নব্যা বলেন, ‘‘আমি যখন আরাধ্যার বয়সি ছিলাম তখন আমার এত বোধবুদ্ধি ছিল না। চারপাশে যা হচ্ছে তা নিয়ে আরাধ্যা যা চিন্তা করে, তা দেখে আমি নিজেই অবাক হয়ে যাই।’’

০৬ ১৩

১২ বছর বয়সি আরাধ্যার প্রসঙ্গে নব্যা বলেন, ‘‘দিদি হিসাবে আমি আরাধ্যাকে জীবন নিয়ে কোনও উপদেশ দেব, তার প্রয়োজন নেই। বরং আরাধ্যার থেকেই আমার অনেক কিছু শেখার রয়েছে।’’

০৭ ১৩

তবে বচ্চন পরিবারের এক জন সদস্যকে নিয়ে কোনও দিনও কোনও কথা বলেননি নব্যা। সম্পর্কে নব্যার মামি হন তিনি। অভিষেক-পত্নী এবং বচ্চন পরিবারের বধূ ঐশ্বর্যা। আলোচনা প্রসঙ্গেও কখনও ঐশ্বর্যার নাম মুখে আনেননি নব্যা। কিন্তু এর নেপথ্যকারণ কী?

০৮ ১৩

বলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, নব্যার সঙ্গে নাকি আদায়-কাঁচকলায় সম্পর্ক ঐশ্বর্যার। ২০২৩ সালে প্যারিসে একটি ফ্যাশন শোয়ের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে ফ্যাশন সরণিতে হেঁটেছিলেন ঐশ্বর্যা। এই শোয়ের মাধ্যমেই র‌্যাম্পওয়াকে হাতেখড়ি হয় নব্যার। ঐশ্বর্যা এবং নব্যার শোয়ের সময় আলাদা হলেও তাঁদের একসঙ্গে দেখা যায়নি।

০৯ ১৩

নব্যার ফ্যাশন শো চলাকালীন সেখানে উপস্থিত ছিলেন শ্বেতা এবং জয়া। অনুষ্ঠানের পর তিন জন মিলে প্যারিসের ইতিউতি ঘুরতেও বেড়িয়েছিলেন। কিন্তু প্যারিসে উপস্থিত থাকলেও তাঁদের সঙ্গে দেখা যায়নি ঐশ্বর্যাকে।

১০ ১৩

১৭ মার্চ ৫০তম জন্মদিন পালন করলেন অমিতাভ-কন্যা শ্বেতা। তাঁর জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন না ঐশ্বর্যা।

১১ ১৩

চলতি বছরে দোল উদ্‌যাপন অনুষ্ঠানে ঐশ্বর্যাকে বচ্চন পরিবারের সঙ্গে দেখা গেলেও দীপাবলির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না অভিনেত্রী।

১২ ১৩

ঐশ্বর্যার সঙ্গে সমাজমাধ্যমে খুব একটা ছবি অথবা ভিডিয়ো পোস্ট করেন না নব্যা। বিপরীত দিক থেকেও একই সাড়া পান শ্বেতার কন্যা।

১৩ ১৩

কানাঘুষো শোনা যায়, শ্বশুরবাড়ি ছেড়ে কিছু দিন মায়ের সঙ্গে গিয়ে থাকছিলেন ঐশ্বর্যা। নব্যার সঙ্গে ঐশ্বর্যার সম্পর্কের সমীকরণও কি তা হলে অন্য ইঙ্গিত বহন করছে? বচ্চন পরিবারের সঙ্গে কি সত্যিই সম্পর্কের বুনন ভাল নয় ঐশ্বর্যার? না কি মামি-ভাগ্নির সম্পর্কেই চিড় ধরে রয়েছে? উত্তর জানেন কেবল তাঁরাই।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement