Malaika Arora Khan

কয়েক কোটির সম্পত্তির মালকিন, তাক লাগানো অন্দরসজ্জা, মালাইকার বাড়ির দাম কত?

মুম্বইয়ের বান্দ্রা এলাকায় একটি অভিজাত বহুতলে থাকেন মালাইকা অরোরা। যত্ন করে নিজের গৃহকোণ সাজিয়েছেন ‘ছাঁইয়া ছাঁইয়া’ গার্ল।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১৪:৩৪
Share:
০১ ১৭

তিনি বলিউডের প্রথম সারির নায়িকা নন ঠিকই, তবে তাঁর জনপ্রিয়তা যে কোনও তাবড় তারকার থেকে কোনও অংশে কম নয়। যত দিন গড়াচ্ছে, ততই যেন মোহময়ী হয়ে উঠছেন বলিপাড়ার ‘আইটেম গার্ল’। নাচে যে কোনও নায়িকাকে টেক্কা দিতে পারেন তিনি। বি-টাউনের নায়িকা না হয়েও সারাক্ষণই প্রচারের আলোয় আলোকিত। তিনি মালাইকা অরোরা খান।

ছবি সংগৃহীত।

০২ ১৭

বলিউডের অন্য যে কোনও খ্যাতনামীর মতোই বিত্তবান মালাইকা। তারকাদের বাড়ি কেমন, তা নিয়ে জনমানসে কৌতূহলের অন্ত নেই। বলিপাড়ার অন্য তারকাদের মতোই মালাইকার অন্দরমহলও চোখধাঁধানো।

ছবি সংগৃহীত।

Advertisement
০৩ ১৭

অভিনেতা-প্রযোজক আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর মুম্বইয়ের বান্দ্রায় এক অভিজাত বহুতলের বাসিন্দা মালাইকা। নিজের মতো করে ঘর সাজিয়েছেন মালাইকা।

ছবি সংগৃহীত।

০৪ ১৭

মালাইকার ঘরে ঢুকলেই দেখতে পাবেন ঝকঝকে কাঠের মেঝে। রয়েছে নানা রকমের ঘর সাজানোর সামগ্রী। সদর দরজার সামনে নেমপ্লেট রয়েছে। তাতে লেখা রয়েছে মালাইকার নাম।

ছবি সংগৃহীত।

০৫ ১৭

মালাইকার বেডরুম বেশ ছিমছাম। অতিরঞ্জিত নয়, বরং খুব সাধারণ ভাবেই সাজানো। তবে তা বিলাসবহুল। বিছানার পাশেই রয়েছে বড় জানলা। যা থেকে বাইরের সৌন্দর্য উপভোগ করা যায়। ঘরের দেওয়ালের রং থেকে পর্দা— সবটাই রুচিসম্মত ভাবে সাজিয়েছেন মালাইকা।

ছবি সংগৃহীত।

০৬ ১৭

অনেক তারকার অন্দরমহলই বেশ জাঁকজমক ভাবে সাজানো। কিন্তু মালাইকার বাড়ি বিলাসবহুল হলেও গৃহসজ্জা জমকালো নয়। বরং খুব ছিমছাম। কোথাও কোনও আতিশয্য নেই। যতটা দরকার, ঠিক ততটাই রয়েছে গৃহকোণে।

ছবি সংগৃহীত।

০৭ ১৭

মালাইকার রান্নাঘরও যত্ন করে সাজানো। রান্নাঘরের ক্যাবিনেটের রঙের সঙ্গে সামঞ্জস্য রেখে দেওয়ালের রং করা হয়েছে। সেখানে রয়েছে কাঠের তৈরি ক্যাবিনেট।

ছবি সংগৃহীত।

০৮ ১৭

বাড়িতে ‘লিভিং রুম’ বা বসার জায়গা কেমন হবে, তা নিয়ে অনেকেই মাথা ঘামান। বিশেষত, বিলাসবহুল সোফা বা আরামকেদারা রাখা থাকে। মালাইকাও এর ব্যতিক্রম নন।

ছবি সংগৃহীত।

০৯ ১৭

মালাইকার বসার ঘরের মেঝে ঝকঝকে। সেখানে রাখা নানা ধরনের সোফা। রয়েছে সেন্টার টেবিলও। বেশ বড় এলাকা জুড়ে রয়েছে এই ঘর। যেখানে বন্ধুবান্ধবদের সঙ্গে জমিয়ে আড্ডা দেন মালাইকা।

ছবি সংগৃহীত।

১০ ১৭

মালাইকার বসার ঘর লাগোয়া জায়গাতেই রাখা রয়েছে বড় ডাইনিং টেবিল। বাড়িতে বন্ধুবান্ধব এবং অতিথিদের সঙ্গে মধ্যাহ্নভোজ এবং নৈশভোজ সারেন এখানেই।

ছবি সংগৃহীত।

১১ ১৭

মালাইকার বেশভূষা এবং তাঁর ফিটনেস নিয়েও জোর চর্চা চলে সমাজমাধ্যমে। প্রায় রোজই পাপারাৎজ়িদের ক্যামেরায় ধরা পড়েন মালাইকা। ৪৯ বছর বয়সেও মোহময়ী তিনি। নিজের স্বাস্থ্যের প্রতি যেমন যত্নশীল, তেমনই নিজের অন্দরসজ্জা নিয়েও সচেতন মালাইকা।

ছবি সংগৃহীত।

১২ ১৭

‘দিল সে’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে মালাইকার সম্মোহনীতে এখনও মজে রয়েছেন তাঁর ভক্তরা। রুপোলি পর্দায় সেই যাত্রা শুরু মালাইকার। তার পর একাধিক আইটেম গানে ঝড় তুলেছেন তিনি। যার মধ্যে অন্যতম ‘মুন্নি বদনাম হুয়ি’।

ছবি সংগৃহীত।

১৩ ১৭

মডেল হিসাবেও মালাইকার দ্যুতি কম নয়। বিভিন্ন সময়ই ব়্যাম্পে হেঁটে তাক লাগান বলিপাড়ার এই কন্যা। পাশাপাশি বিভিন্ন রিয়্যালিটি শোতেও মালাইকার উজ্জ্বল উপস্থিতি নজর কাড়ে।

ছবি সংগৃহীত।

১৪ ১৭

এত কিছু যিনি করেন, তাঁর যে প্রতিপত্তি অনেকটাই হবে, সেটাই স্বাভাবিক। শোনা গিয়েছে, মালাইকার মোট সম্পত্তির পরিমাণ ৯৯ কোটি টাকারও বেশি।

ছবি সংগৃহীত।

১৫ ১৭

আর মুম্বইয়ের বান্দ্রায় যে বাড়িতে থাকেন মালাইকা, তার দামও অনেক। সংবাদমাধ্যমে প্রকাশ, ওই বাড়িটির দাম ১৪.৫ কোটি টাকা।

ছবি সংগৃহীত।

১৬ ১৭

খান পরিবারের বধূ ছিলেন মালাইকা। তবে সে সব আপাতত অতীত। ২০১৭ সালে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে মালাইকার। তাঁর জীবনে এসেছে নতুন প্রেম।

ছবি সংগৃহীত।

১৭ ১৭

অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে মালাইকার প্রেম এই মুহূর্তে চর্চার কেন্দ্রবিন্দুতে। কমবয়সি অর্জুনের সঙ্গে তাঁর প্রেম নিয়ে নানা সময়ই কটাক্ষের শিকার হতে হয় মালাইকাকে। তবে তা পাত্তা দেন না তিনি। প্রেম, পরিবার, কাজ নিয়েই ব্যস্ত মালাইকা।

ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement