টেলি সম্মান

তিনি অনেক বারই স্বীকার করেছেন ছোট পর্দার প্রতি তাঁর ভালবাসার কথা। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছোট পর্দার অভিনেতা-অভিনেত্রীরা তাঁর খুবই কাছের মানুষ। তাঁদেরকে তিনি তাঁদের চরিত্রের নামেই ডাকেন। চরম ব্যস্ততার মাঝেও কখনও মেগা ধারাবাহিকে চোখ রাখতে ভুল হয় না মুখ্যমন্ত্রীর। প্রতি বারের মতো এবারও চলতি বছরের জন্য শুক্রবার নজরুল মঞ্চে ছোট পর্দার কাজকে স্বীকৃতি জানালেন তিনি।

Advertisement
শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৫ ২২:১২
Share:

হল অফ ফেম পুরস্কার পেলেন সৌমিত্র চট্টোপাধ্যায়, সাবিত্রী চট্টোপাধ্যায়, মাধবী মুখোপাধ্যায় এবং সব্যসাচী চক্রবর্তী। <br>অনুপস্থিত থাকার কারণে সৌমিত্র চট্টোপাধ্যায়ের হয়ে পুরস্কার গ্রহণ করেন অরিন্দম গঙ্গোপাধ্যায়।

তিনি অনেক বারই স্বীকার করেছেন ছোট পর্দার প্রতি তাঁর ভালবাসার কথা। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছোট পর্দার অভিনেতা-অভিনেত্রীরা তাঁর খুবই কাছের মানুষ। তাঁদেরকে তিনি তাঁদের চরিত্রের নামেই ডাকেন। চরম ব্যস্ততার মাঝেও কখনও মেগা ধারাবাহিকে চোখ রাখতে ভুল হয় না মুখ্যমন্ত্রীর। প্রতি বারের মতো এবারও চলতি বছরের জন্য শুক্রবার নজরুল মঞ্চে ছোট পর্দার কাজকে স্বীকৃতি জানালেন তিনি। নীচের গ্যালারিতে অনুষ্ঠানের কয়েক ঝলক। ছবি তুলেছেন সুদীপ আচার্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন