Porn Kingpin

সেনা থেকে পুলিশ, শেষে পর্ন পরিচালক! বান্ধবীদের সঙ্গে আমোদ করতে গিয়ে দুর্ঘটনা

নীল ছবির দুনিয়ার পরিচালক হিসাবে নাম রয়েছে উডম্যানের। ফরাসি পর্ন ছবি পরিচালনায় বিস্তর নাম কামিয়েছেন তিনি। ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি পুরস্কারও।

Advertisement
শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ০৯:৫৩
Share:
০১ ২০

পুলিশের গাড়ির সঙ্গে ধাক্কায় আহত ‘পর্ন কিংপিন’ পিয়ের উডম্যান। দুর্ঘটনার সময় উডম্যানের সঙ্গে গাড়িতে ছিলেন দু’জন পর্ন তারকাও। তাঁদের মধ্যে এক জন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

০২ ২০

স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ২ জানুয়ারি হাঙ্গেরির বুদাপেস্টে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর স্থানীয়রা এক জন পুলিশ আধিকারিক এবং এক পর্ন তারকাকে দ্রুত হাসপাতালে ভর্তি করাতে নিয়ে যান।

Advertisement
০৩ ২০

নীল ছবির দুনিয়ার পরিচালক হিসাবে নাম রয়েছে উডম্যানের। ফরাসি পর্ন ছবি পরিচালনায় বিস্তর নাম কামিয়েছেন তিনি। ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি পুরস্কারও। বেশ কয়েকটি ব্রাজিলীয় পর্ন ছবির পরিচালনাও করেছেন উডম্যান়।

০৪ ২০

দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিতে উডম্যানের সঙ্গে ছিলেন পর্ন অভিনেতা লিজ় ওশান এবং লোলা হার্ট। পর্ন জগতে তাঁরাও সুপরিচিত নাম। দুর্ঘটনার কারণে এঁদের মধ্যে লোলার অবস্থা গুরুতর ছিল। তবে তিনিও এখন বিপন্মুক্ত বলে সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে।

০৫ ২০

পুলিশের গাড়ির সঙ্গে সংঘর্ষের সময় উডম্যানরা একটি এসইউভি গাড়িতে শুটিংয়ে যাচ্ছিলেন বলে স্থানীয় সংবাদমাধ্যমে উঠে এসেছে।

০৬ ২০

ঘটনার পর এক জন পুলিশ আধিকারিক এবং লোলাকে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে উডম্যান এবং লিজ় খুব বেশি চোট পাননি।

০৭ ২০

পুলিশের দাবি, উডম্যানের গাড়িটি জোরে এসে পুলিশের গাড়িতে ধাক্কা মারে। ধাক্কা খেয়ে পুলিশের গাড়ির বনেট ভেঙে ফেলে বলেও পুলিশের অভিযোগ। যদিও উডম্যানের অভিযোগ, পুলিশের গাড়িটি এসে তাঁদের গাড়িতে ধাক্কা মারে।

০৮ ২০

দুর্ঘটনার ভয়ঙ্কর ছবি ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। সেই ছবিতে দেখা গিয়েছে পুলিশের গাড়ির সামনের অংশ একেবারে দুমড়েমুচড়ে গিয়েছে।

০৯ ২০

লোলা হাসপাতাল থেকে মুক্তি পাওয়ার পর উডম্যান টুইটারে গিয়ে দুর্ঘটনার কথা জানান। তিনি এ-ও জানান, তিনি সামান্য আহত হলেও, পর্ন তারকা লোলা মাথায় গুরুতর চোট পেয়েছেন।

১০ ২০

উডম্যান টুইট করেন, ‘‘২০২৩ ভাল ভাবে শুরু হয়েছিল। আমি বছরের শুরুটা খুব উপভোগ করছিলাম। কিন্তু লিজ় এবং লোলার সঙ্গে বাড়ি ফেরার পথে একটি পুলিশের গাড়ি দ্রুত গতিতে এসে আমার গাড়িতে আঘাত করে। এর ফলে লোলা মাথায় খুব বেশি চোট পেয়েছিল।’’

১১ ২০

তবে লোলা এখন ভাল আছেন এবং বাড়ি ফিরে এসেছেন বলেও জানিয়েছেন উডম্যান। প্রত্যক্ষদর্শীদের দাবি, দুই পর্ন তারকার সঙ্গে গাড়িতে আমোদ করতে করতে আসছিলেন উডম্যান। আর তাই অসাবধানতার বশে ওই দুর্ঘটনা ঘটে।

১২ ২০

উডম্যান অবশ্য যোগ করেন, ‘‘খুব ভয়ঙ্কর পরিস্থিতি ছিল। চিকিৎসকরা জানিয়েছিলেন আমার কিছু হয়নি। ভাগ্য ভাল যে সবাই বেঁচে রয়েছে। না হলে এ রকম দুর্ঘটনায় সচরাচর কেউ বাঁচে না।’’

১৩ ২০

উডম্যান বরাবরই বিলাসবহুল জীবনযাপন এবং একাধিক পর্ন তারকা-বান্ধবীদের জন্য চর্চায় থাকেন।

১৪ ২০

পিয়েরে উডম্যানের জন্ম ১৯৬৩ সালের ২৯ এপ্রিল। মাত্র ১৬ বছর বয়সে তিনি আয় করা শুরু করেন। ওই সময় তিনি বিভিন্ন পানশালায় কাজ করেছেন। কাজ করেছেন ছোটখাটো বেসরকারি সংস্থার সেলসম্যান হিসাবেও।

১৫ ২০

১৭ বছর বয়সে উডম্যান সেনাবাহিনীতে যোগ দেন এবং পরে পুলিশে চাকরি নেন। ১৯৮৬ সালে পুলিশের চাকরি ছেড়ে চিত্রগ্রাহক হিসাবে কর্মজীবন শুরু করেন।

১৬ ২০

১৯৮৯ সালে, তিনি সাংবাদিক হিসাবে একটি পর্ন পত্রিকায় যোগ দেন। ১৯৯২ সালের শুরুতে পর্ন ছবি পরিচালনার জন্য তিনি নিজেই একটি সংস্থা চালু করেন। এর পর থেকে একে একে বহু পর্ন ছবি পরিচালনা করে ফেলেন তিনি।

১৭ ২০

বিতর্কেও জড়িয়ে পড়েন উডম্যান। এক ফরাসি পত্রিকার প্রতিবেদনে দাবি করা হয়, নীল ছবির শুটিংয়ের সময় তিনি মহিলা পর্ন তারকাদের সঙ্গে অপরিকল্পিত যৌন সঙ্গমে লিপ্ত হওয়ার চেষ্টা করেন।

১৮ ২০

২০১৭ সালে একই অভিযোগ করেন পর্ন তারকা লানা রোডস। লানার অভিযোগ ছিল, উডম্যান তাঁকে এমন যৌনক্রিয়া করতে বাধ্য করেছিলেন, যা তিনি করতে চাননি। এমনকি, উডম্যান আরও অনেক পর্ন তারকার সঙ্গে একই জিনিস করেছিলেন বলেও লানা দাবি করেছিলেন।

১৯ ২০

উডম্যান মোট ৩ বার বিয়ে করেছেন এবং ৪ সন্তানের জনক। উডম্যানের মেয়ে আলেকজ়ান্দ্রা গিজর এক জন লেখিকা।

২০ ২০

২০০০ সালে রাশিয়ান পর্ন তারকা তানিয়া রুসোফের সঙ্গে বিচ্ছেদের দু’বছর পর থেকে তিনি মডেল সোফি প্যারিসের সঙ্গে একত্রবাস করতে শুরু করেন ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement