Soundarya Rajinikanth

নতুন সংসারে মজে রজনীর ছোট মেয়ে, বড় মেয়েকে নিয়ে জল্পনা ছিল সৌরভের বায়োপিক পরিচালনার

ছবি দিয়েই রজনীকান্তের ছোট মেয়ে জানিয়ে দিলেন, তাঁদের পরিবারে নতুন অতিথি এসেছে। রবিবার মা হলেন রজনীর ছোট মেয়ে সৌন্দর্যা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১৫:১৪
Share:
০১ ১৪

কচি আঙুলের মুঠোয় ধরা মায়ের তর্জনী। সাদাকালো ছবিতে যদিও মা অথবা সন্তানের মুখ দেখা যাচ্ছে না, তবে এ ছবি দিয়েই রজনীকান্তের ছোট মেয়ে জানিয়ে দিলেন, তাঁদের পরিবারে নতুন অতিথি এসেছে। রবিবার মা হলেন রজনীর ছোট মেয়ে সৌন্দর্যা।

০২ ১৪

ছেলের ছবি প্রকাশ না করলেও খুদের নাম জানিয়েছেন থালাইভার মেয়ে— বীর রজনীকান্ত বঙ্গামুড়ী।

Advertisement
০৩ ১৪

টুইটারে সৌন্দর্যা লিখেছেন, ‘ঈশ্বরের অশেষ কৃপা আর মা-বাবার আশীর্বাদে বেদের ছোট ভাই বীর রজনীকান্তকে স্বাগত জানাতে পেরে বিশ্বগণ, বেদ আর আমি রোমাঞ্চিত।’

০৪ ১৪

যে বেসরকারি হাসপাতালে বীরের জন্ম হয়েছে, সেখানকার চিকিৎসক সুমনা মনোহর এবং শ্রীবিদ্যা শেষাদ্রিকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

০৫ ১৪

সৌন্দর্যার এটি দ্বিতীয় সন্তান। ব্যবসায়ী বিশ্বগণ বঙ্গামুড়ীর সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল ২০১৯ সালে। দু’জনেরই সেটি ছিল দ্বিতীয় বিয়ে। তার আগে অশ্বিন রামকুমারের সঙ্গে সাত বছরের দাম্পত্যে সৌন্দর্যার একটি ছেলে রয়েছে।

০৬ ১৪

রবিবার টুইটারে আরও কয়েকটি ছবি পোস্ট করেছেন সৌন্দর্যা। নতুন অতিথির আগমনের অপেক্ষায় থাকা সৌন্দর্যার সঙ্গে একটি ছবিতে প্রথম পক্ষের ছেলে বেদ কৃষ্ণকেও দেখা গিয়েছে।

০৭ ১৪

অন্তঃসত্ত্বা সৌন্দর্যার সাদাকালো ছবি ছাড়াও বেদ এবং বিশ্বগণকে নিয়ে অনাগত সন্তানের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। তবে সৌন্দর্যাকে নিয়ে গুজব কম নেই।

০৮ ১৪

সৌন্দর্যার স্বামী অভিনেতা-ব্যবসায়ী বিশ্বগণ বঙ্গামুড়ী। বিশ্বগণেরও এটি দ্বিতীয় বিয়ে। প্রথমে তিনি বিয়ে করেন এক সাংবাদিক কণিকা কুমারণকে। বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এর পরই গ্রাফিক ডিজাইনার তথা চিত্রপরিচালক সৌন্দর্যার সঙ্গে তাঁর আলাপ হয়।

০৯ ১৪

অভিনেতা রজনীকান্ত ও লতা রজনীকান্তের ছোট মেয়ে সৌন্দর্যা। রজনীকান্ত দম্পতির বড় মেয়ের নাম ঐশ্বর্যা।

১০ ১৪

শুধু ব্যক্তিগত জীবনে একাধিক সম্পর্ক নিয়ে খবরের শিরোনামে আসাই নয়, গুঞ্জন ছড়িয়েছিল রজনীকান্ত কন্যা সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক পরিচালনা করতে পারেন। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি।

১১ ১৪

ঘটনার সূত্রপাত ২০১৯ সালে। তখনই সৌরভের বায়োপিক নিয়ে গুঞ্জন তৈরি হয়েছিল। পর্দায় কাকে দেখা যাবে সৌরভের চরিত্রে, কে থাকবেন পরিচালনার দায়িত্বে, কী-ই বা হবে ছবির নাম, তা নিয়ে বহু প্রশ্ন ছিল।

১২ ১৪

তবে এই ব্যাপারে সৌরভ বা ঐশ্বর্যা কেউ-ই মুখ খোলেননি। দেননি কোনও বিবৃতিও। দুই ছেলেকে নিয়ে ঐশ্বর্যা ২০১৯-এর মে মাসে কলকাতায় এসেছিলেন।

১৩ ১৪

তার ঠিক আগের রাতে সৌরভের বেহালার বাড়িতে নৈশভোজে যোগ দেন রজনীকন্যা। তার পর থেকেই শুরু হয় জোর জল্পনা।

১৪ ১৪

পরে জানা গিয়েছিল, রজনীকান্ত-কন্যার আসল উদ্দেশ্য ছিল ইডেন গার্ডেন্সে আইপিএলের প্রথম কোয়ালিফায়ার ম্যাচটি দেখা। সৌরভের বায়োপিক নিয়ে কখনওই মন্তব্য করেননি রজনীকান্ত-কন্যা। সবই যে সংবাদমাধ্যমের জল্পনা ছিল, তা সময় প্রমাণ করে। ২০২২ সালেও সৌরভের বায়োপিক নিয়ে কোনও খবর নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement