Richa Chadha

রূপকথার প্রেমকাহিনি! প্রথম ‘আই লভ ইউ’ বলেন রিচা, ‘হ্যাঁ’ বলতে তিন মাস সময় নেন আলি ফজল

এক সপ্তাহেরও বেশি সময় ধরে বিয়ের অনুষ্ঠান চলবে। তবে ঠিক কোন দিন গাঁটছড়া বাঁধবেন রিচা-আলি, তা এখনও স্পষ্ট নয়।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৯:২৫
Share:
০১ ১৫

উৎসবের মরসুমে বলিউডে বাজল বিয়ের সানাই। বৃহস্পতিবার থেকেই শুরু হয়েছে অভিনেত্রী রিচা চড্ডা ও অভিনেতা আলি ফজলের বিয়ের অনুষ্ঠান। চলবে ৭ অক্টোবর পর্যন্ত। ঠিক ছিল ২০২০ সালেই চার হাত এক হবে তাঁদের। কিন্তু করোনা অতিমারির ধাক্কায় পিছিয়ে যায় বিয়ের অনুষ্ঠান, অবশেষে পরিণতি পেতে চলেছে রূপকথার প্রেমকাহিনি।

০২ ১৫

বৃহস্পতিবার দিল্লিতে রিচা-আলির মেহন্দির অনুষ্ঠান হয়েছে নয়াদিল্লিতে। তারকা জুটির প্রাক্‌-বিয়ের অনুষ্ঠানের ছবি ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।

Advertisement
০৩ ১৫

রাহুল মিশ্রের পোশাকে সেজেছিলেন রিচা। আবু জানি ও সন্দীপ খোসলার পোশাকে প্রাক্‌-বিয়ের অনুষ্ঠানে নজর কেড়েছেন আলি।

০৪ ১৫

তারকা যুগলের প্রাক্‌-বিয়ের অনুষ্ঠানে ধরা পড়েছে নানা মুহূর্ত। একে অপরের হাত ধরে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তাঁরা।

০৫ ১৫

৫। কনের সাজে রিচাকে রূপসী লেগেছে। নজর কেড়েছে তাঁর কেশসজ্জাও। নবাবের মতো মানিয়েছে আলিকে। তাঁর পরনে ছিল শেরওয়ানি।

০৬ ১৫

দিল্লির মেয়ে রিচার প্রাক্‌-বিয়ের অনুষ্ঠানে খানাপিনার আয়োজনও এলাহি। দিল্লিতে রিচার পছন্দের যে সমস্ত খাবার রয়েছে, সেগুলিই ঠাঁই পেয়েছে মেনুতে। সূত্রের খবর, ‘ছোলে বাটুরে’, ‘নটরাজ কি চাট’-এর মতো খাবারদাবারের বন্দোবস্ত করা হয়েছে।

০৭ ১৫

কাছের মানুষদের নিয়েই প্রাক্‌-বিয়ের অনুষ্ঠান সারতে চান রিচা-আলি। তাই বলিপাড়ার কেউ সেখানে থাকবেন না।

০৮ ১৫

এক সপ্তাহেরও বেশি সময় ধরে বিয়ের অনুষ্ঠান চলবে। তবে ঠিক কোন দিন গাঁটছড়া বাঁধবেন রিচা-আলি, তা এখনও স্পষ্ট নয়।

০৯ ১৫

রিচা ও আলির প্রেমকাহিনি ঘিরে তাঁদের অনুরাগীদের মধ্যে যথেষ্ট উদ্দীপনা ছিল। তাঁদের প্রেমকাহিনি ঠিক যেন রূপকথার গল্পের মতো। দীর্ঘ দিনের সম্পর্ক অবশেষে পরিণতির পথে।

১০ ১৫

শোনা যায়, ২০১২ সালে ‘ফুকরে’ সিনেমার সেটে প্রথম বার একে অপরের মুখোমুখি হন রিচা ও আলি। প্রথম দেখাতেই নাকি তাঁরা মন দেওয়া-নেওয়া করে ফেলেছিলেন।

১১ ১৫

২০১২ সালে প্রথম দেখা হলেও তাঁদের প্রেমকাহিনির শুরু তারও বেশ কয়েকটি বছর পরে। ২০১৫ সালে ওই তারকা জুটি ‘ডেট’ করা শুরু করেন বলে জানা যায়। কিন্তু রীতিমতো গোপন রাখেন সম্পর্কের কথা।

১২ ১৫

সম্পর্কের ব্যাপারে কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। ২০১৭ সালে ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নিজেদের সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে প্রকাশ্যে আনেন রিচা ও আলি। হবু বরের ছবি ‘ভিক্টোরিয়া অ্যান্ড আব্দুল’-এর প্রিমিয়ার উপলক্ষে ওই চলচ্চিত্র উৎসবে দেখা গিয়েছিল তাঁদের।

১৩ ১৫

শোনা যায়, প্রেম নিবেদনের জন্য ‘আই লভ ইউ’ কথা প্রথম বলেন রিচাই। নায়িকার সঙ্গে তাঁর বাড়িতে বসে ‘চ্যাপলিন’ দেখছিলেন আলি। সে সময় আচমকাই আলিকে প্রেম নিবেদন করেন রিচা।

১৪ ১৫

তবে রিচার প্রেমের প্রস্তাবে সঙ্গে সঙ্গেই ‘হ্যাঁ’ বলেননি আলি। এ জন্য তিনি সময় নিয়েছিলেন তিন মাস।

১৫ ১৫

রিচা প্রথম ‘আই লভ ইউ’ বললেও বিয়ের প্রস্তাব প্রথম দেন আলি। প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য মলদ্বীপে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করেন নায়ক। তারপর হাঁটু মুড়ে রিচার হাত ধরে বিয়ের প্রস্তাব দেন আলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement