Tiger Shroff’s New Girlfriend

‘দিশা’হারা হননি টাইগার! পটানির পর মন মজেছে ধানুকাতে, কী করেন জ্যাকি-পুত্রের নতুন সঙ্গী?

আবার প্রেমে পড়েছেন অভিনেতা টাইগার শ্রফ! নতুন এক তন্বীর নাকি প্রবেশ ঘটেছে তাঁর জীবনে। আর তাঁর নাকি অদ্ভুত মিলও রয়েছে জ্যাকি-পুত্রের প্রাক্তন প্রেমিকা দিশা পটানির সঙ্গে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১৪:২৭
Share:
০১ ১৪

আবার প্রেমে পড়েছেন অভিনেতা টাইগার শ্রফ! নতুন এক তন্বীর নাকি প্রবেশ ঘটেছে তাঁর জীবনে। আর তাঁর নাকি অদ্ভুত মিলও রয়েছে জ্যাকি-পুত্রের প্রাক্তন প্রেমিকা দিশা পটানির সঙ্গে।

০২ ১৪

এক সময় টাইগার এবং দিশার প্রেমের কানাঘুষো শোনা যেত গোটা বলিপাড়ায়। পর্দার রসায়ন তো রয়েছেই। পাশাপাশি, বাস্তব জীবনেও দুই অভিনেতার সমীকরণ ছিল চোখে পড়ার মতো।

Advertisement
০৩ ১৪

কখনও দামি রেস্তরাঁয় খোশমেজাজে কফি খেতে বা একসঙ্গে নৈশভোজ করতেও দেখা যেত টাইগার-দিশাকে। চর্চিত জুটির এক ঝলক দেখা পেতে হুড়োহুড়ি পড়ে যেত বলিপাড়ায়।

০৪ ১৪

যদিও কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি টাইগার ও দিশা। তবে, তাঁদের সমাজমাধ্যমের পাতা থেকেই বোঝা যেত, একে অপরকে বেশ পছন্দ করেন তাঁরা।

০৫ ১৪

গত বছরের জুলাই মাসে টাইগার এবং দিশার বিচ্ছেদের কানাঘুষো শোনা গিয়েছিল। এমনকি, এক অনুষ্ঠানে এসে নিজেকে ‘সিঙ্গল’ বলেও ঘোষণা করেন টাইগার।

০৬ ১৪

তবে টাইগারকে নিয়ে আবার প্রেমের চাপা গুঞ্জন উঠেছে মায়ানগরীতে। টাইগার নাকি আর ‘সিঙ্গল’ নন। তাঁর জীবনে ‘দিশা’ দেখাতে এসেছেন নতুন এক দিশা। তবে তিনি ‘পটানি’ দিশা নন। ‘ধানুকা’ দিশা।

০৭ ১৪

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, টাইগারের নতুন প্রেমিকার নাম দিশা ধানুকা। আর তাঁর সঙ্গেই নাকি বিগত এক বছর ধরে ‘ডেট’ করছেন জ্যাকি-পুত্র।

০৮ ১৪

কানাঘুষো শোনা যাচ্ছে, দিশা এবং টাইগার নাকি একই জিমে শরীরচর্চা করতেন। সেই সূত্রেই আলাপ। এখন নাকি শরীরচর্চা সংক্রান্ত সমস্ত বিষয়ে নতুন দিশাকে পরামর্শ দেন টাইগার।

০৯ ১৪

অন্য দিকে, দিশার কড়া নজর থাকছে টাইগারের কেরিয়ারের দিকে। টাইগার কোন ধরনের ছবিতে কাজ করবেন, কোন ধরনের চরিত্র বেছে নেবেন, তা নিয়ে তাঁকে ‘দিশা’ দেখাচ্ছেন নতুন সঙ্গী।

১০ ১৪

দিশা কর্মসূত্রে একটি বড় প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত। ওই প্রযোজনা সংস্থার উঁচু পদে রয়েছেন তিনি। তিনি ‘ট্যালেন্টস এবং এগ্‌জ়িকিউশন’ দলের সঙ্গে কাজ করেন। সংস্থার বিপণন কৌশল এবং প্রচারাভিযানের সিদ্ধান্তও নাকি অনেক ক্ষেত্রে তাঁকেই নিতে হয়।

১১ ১৪

সব থেকে ভাল এবং বড় বাজেটের ছবির প্রস্তাব যাতে টাইগারের কাছে যায়, তা নিশ্চিত করতেও নাকি আজকাল উঠেপড়ে লেগেছেন দিশা।

১২ ১৪

গত বছরের জুলাই মাসে ‘পটানি’ দিশার সঙ্গে টাইগারের বিচ্ছেদ হয়ে যায় বলে শোন গিয়েছিল। এর পরে পরেই টাইগার জানিয়েছিলেন, তাঁর জীবনে কোনও প্রেম নেই। তিনি ‘সিঙ্গল’।

১৩ ১৪

কিন্তু এক বছর পেরোতে না পেরোতেই টাইগারের সঙ্গে নতুন এক দিশার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

১৪ ১৪

যদিও পুরো বিষয়টি হেসে উড়িয়ে দিয়েছেন টাইগার। তাঁর দাবি, তাঁর সঙ্গে মাঝেমধ্যেই বিভিন্ন মডেল বা অভিনেত্রীর নাম জড়িয়ে দেওয়া হয়। যা আদৌ সত্যি নয়। বিগত এক বছর ধরে তিনি সম্পর্কে নেই বলেও টাইগার জানিয়েছেন।

—ফাইল চিত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement