Tripti Dimri

ঘরের ভিতরেই সুইমিং পুল! দেখে নিন ‘অ্যানিম্যাল’-এর নায়িকার অন্দরমহলের ছবি

তৃপ্তির ইনস্টাগ্রামের পাতায় যে ছবিগুলি তাঁর অনুরাগীদের সবচেয়ে বেশি নজর কাড়ে, তা হল অভিনেত্রীর বাড়ির অন্দরের ছবি। মাঝেমধ্যেই নিজের বাড়িতে তোলা নিজস্বী এবং ছবি পোস্ট করেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৪ ১২:১৭
Share:
০১ ১৫

সাত বছর ধরে অভিনয় করছেন। কিন্তু একটি ছবিই যেন রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিল তৃপ্তি দিমরিকে। এক বছর আগেও সমাজমাধ্যমে যাঁর অনুরাগীর সংখ্যা লক্ষের গণ্ডির মধ্যেই ঘোরাফেরা করত, ২০২৩ সালে ডিসেম্বর মাসে ‘অ্যানিম্যাল’ মুক্তির পর তৃপ্তি হয়ে ওঠেন ‘ন্যাশনাল ক্রাশ’। ইনস্টাগ্রামেও তাঁর অনুরাগীর সংখ্যা পাঁচ লক্ষ ছাড়িয়েছে।

০২ ১৫

ইনস্টাগ্রামে ইদানীং সক্রিয় দেখা যায় তৃপ্তিকে। কখনও ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করেন, আবার কখনও বিজ্ঞাপনী প্রচারের ছবি।

Advertisement
০৩ ১৫

তবে তৃপ্তির ইনস্টাগ্রামের পাতায় যে ছবিগুলি তাঁর অনুরাগীদের সবচেয়ে বেশি নজর কাড়ে, তা হল অভিনেত্রীর বাড়ির অন্দরের ছবি। মাঝেমধ্যেই নিজের বাড়িতে তোলা নিজস্বী এবং ছবি পোস্ট করেন তিনি। সেই ছবিগুলিতেই ফুটে ওঠে অন্দরমহলের ছিটেফোঁটা।

০৪ ১৫

উত্তরাখণ্ডে জন্ম তৃপ্তির। পাহাড়ের কোলে খোলামেলা জায়গায় শৈশব কেটেছে তাঁর। তাই বাড়ির মধ্যেও সেই ছাপ রাখতে চেয়েছেন অভিনেত্রী।

০৫ ১৫

গাছপালা ঘেরা একটু ফাঁকা জায়গার মধ্যে রয়েছে তৃপ্তির বাড়ি। প্রতিটি ঘরের দেওয়ালের রং হালকা। কোনও কোনও জায়গায় দেওয়ালের বদলে রয়েছে কাচের জানালা।

০৬ ১৫

ঘরের ভিতর যেন আলোর অবাধ যাতায়াত থাকে, সেই ভেবেই ঘরের জানলার সংখ্যা বেশি। বাড়ির একটি ঘর থেকে অন্য ঘরে যাওয়ার জন্যও রয়েছে কাচের দরজা।

০৭ ১৫

কাচের দরজার পাশ দিয়ে উপরের দিকে উঠে গিয়েছে কাঠের সিঁড়ি। উপরের ঘরগুলিও ছিমছাম। খুব বেশি আসবাবপত্র দিয়ে ঘর ভরিয়ে রাখেননি তৃপ্তি।

০৮ ১৫

তৃপ্তির বাড়ির ভিতরেই রয়েছে ছোট্ট একটি সুইমিং পুল। অন্দরমহলের ভিতরে এক কোণে সময় কাটানোর জন্য সুইমিং পুলটিও যত্ন নিয়ে বানানো।

০৯ ১৫

সুইমিং পুলে নামলে সামনে দেখা যাবে সবুজের বিস্তার। সুইমিং পুলটির তিন দিক ঘিরে রয়েছে কাচের বড় জানলা। জানলার ও পারেই রয়েছে গাছপালা।

১০ ১৫

বেডরুমের দেওয়ালগুলির জন্য সবুজ রং পছন্দ করেছেন তৃপ্তি। বিছানায় দেখা যায় ব্রিটিশ শৈলীর ছাপ। সেখানেই ল্যাপটপ নিয়ে সময়ও কাটান অভিনেত্রী।

১১ ১৫

বেডরুমের ভিতর এক কোণায় রয়েছে সাদা কালো প্রিন্টের একটি সোফা। নিরিবিলিতে সেই সোফায় বসেই বই পড়ে সময় কাটাতে ভালবাসেন তৃপ্তি।

১২ ১৫

তৃপ্তির বাড়িতে বে়ডরুমের সঙ্গেই লাগোয়া রয়েছে একটি বারান্দা। বারান্দা এবং ঘরের মাঝেও রয়েছে কাচের জানলা।

১৩ ১৫

গাছপালা ভালবাসেন বলে নিজের বাড়ির বারান্দাতেও প্রচুর গাছ লাগিয়েছেন তৃপ্তি। প্রতিটি টবের গঠনও নজরকাড়া।

১৪ ১৫

শুধুমাত্র বারান্দায় নয়, তৃপ্তির বাড়ির ভিতরেও ছড়িয়ে রয়েছে গাছপালা। সুইমিং পুলের পাশে অথবা ডাইনিং রুমে অভিনেত্রী নানা আকারের টবের মধ্যে গাছ লাগিয়ে রেখেছেন।

১৫ ১৫

বসার ঘরে রয়েছে ছোট্ট একটি সোফা। তার উপর হালকা রঙের কুশন দিয়ে সাজিয়ে রেখেছেন তৃপ্তি। বাড়ির বেশির ভাগ জানলা সাদা রঙের পর্দায় ঢাকা।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement